Aparajita Apu Coming Episode: কঠিন পরিস্থিতিতে বিবেকের মুখোমুখি অপু, কীভাবে পারবে সে পরিবার বাঁচাতে

অবলাকে কি অপুর বিরুদ্ধে ভূল বোঝাচ্ছে জামাইবাবু, কীভাবে অপু পারবে পরিস্থিতি সামলে সবটা আবার আগের মত করে দিতে!

Jayita Chandra | Published : Jan 10, 2022 11:51 AM IST

ফুলবাড়ি কলেজে অভ্যর্থনার পালা থেকে শুরু করে নিজের ব্রিজ ভেঙে পড়া, একের পর এক নতুন বিপদের সম্মুখীন। এবার কোন পথে অপুর (Zee Bangla Serial Aparajita Apu) ভবিষ্যত। দীপুকে কি পারবে বিপদ থেকে রক্ষা করতে, না কি দৈপায়নকে শাস্তি দিতে গিয়ে দিদির চোখে খারাপ হয়ে যাবে অপু (Apu) ! পুলিশের মুখে পড়ে বেজায় অস্বস্তিতে সে। অন্যদিকে দৈপায়ন ক্রমেই অবলাকে মেনে নিতে বাধ্য করছে যে সবটাই অপুর চাল, সে চায় দীপুকে বাঁচাতে, আর তা থেকেই বিপাকে ফেলছে জামাইবাবুকে. অন্যদিকে দিদিরও টিক তাই বিশ্বাস, ক্ষমতার জোরে অপু দীপুকে বাঁচাচ্ছে। এমন কঠিন পরিস্থিতিতে সে কি পারবে বাড়ির মেজ ছেলেকে শাস্তি দিতে ও দীপুকে নির্দোষ প্রমাণ করতে, কেবল তাই নয়, সে যা করেছে ঠিক করেছে, এমনটাও কি সকলের সমানে তুলে ধরতে পারবে অপু! অবলার সোনামার এই রূপ যেন অচেনা, নিজেই ধীরে ধীরে ভেঙে পড়ছে অপু, খুঁজে পাচ্ছে না সঠিক পথ। কোন বুদ্ধিতে আবারও অপরাজিতা থাকবে অপু। 

ফুলবড়িতে নয়া বিপদ এবার অপুর (Zee Bangla Serial Aparajita Apu) অপেক্ষায়। অপরাজিতা অপু ধারাবাহিকে (bengali Serial) একের পর এক নতুন ঝড়ের মুখে অপু। কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে ঠিক কীভাবে সবটা সামাল দেবেন তিনি, তারই গল্প বলে এই ধারাবাহিক। নিজের স্বপ্ন পূরণের পথে আসা একের পর এক বাধাকে ঠিক কীভাবে জয় করে সে, তাই দেখার। অপরাজিতা অপু, এখন টান টান উত্তেজনায় ভরপুর। এবার নয়া মোড়ে মদ্যপানের ছবি নিয়ে জল্পনা, অপুর মিথ্যে ছবি বানিয়েে তা প্রচার করে দেওয়া, প্রথমদিন অফিস ঢুকতেই স্বাগত হল অপু সমালোচনার মুখেই। কীভাবে সামলাবে সে এবার সবটা!

আরও পড়ুন- Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

আরও পড়ুন- Trina-Neel : পার্পল বিকিনিতে ক্লিভেজের উঁকি, নীলের সঙ্গে জলকেলিতে মত্ত হয়ে আবেগে

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Share this article
click me!