Asianet News BanglaAsianet News Bangla

Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

জি বাংলা ধারাবাহিক উমাতে এখন পরতে পরতে নতুন অধ্যায় জড়িয়ে। আলিয়াই বিয়ে মেনে নেয় উমা ও অভিমুন্যর। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ধরা দেয় অন্যরূপ, সদ্য সামনে এসেছে নতুন প্রোমো।

uma coming episode after marriage what kind of challenge wait for her bjc
Author
Kolkata, First Published Jan 10, 2022, 11:45 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের পর কত স্বপ্ন নিয়ে একটি মেয়ের নতুন করে জীবন শুরু হয়, কিন্তু উমা সংসার পাতল যুদ্ধের ময়দানে। জি বাংলা (Zee Bangla Serial Uma) ধারাবাহিক উমাতে এখন পরতে পরতে নতুন অধ্যায় জড়িয়ে। আলিয়াই বিয়ে মেনে নেয় উমা ও অভিমুন্যর। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ধরা দেয় অন্যরূপ, সদ্য সামনে এসেছে নতুন প্রোমো (New Promo) , যেখানে ধরা পরে উমার অন্যরূপ, সাফ উমাকে বলতে শোনা যায়, সে ময়দান ছেড়ে পালিয়ে যাওয়ার মেয়ে নয়। এতেই শুরু হয় নতুন ঝড়। মাঠে ময়দান থেকে শুরু করে সংসার, কড়া টক্করে সামিল এখন উমা, কীভাবে সামলাবে পরিস্থিতি! 

সকলের সামনে উমার (Uma) মাথায় সিঁদুর দিল অভি। জি বাংলায় (Zee Bangla) এখন টানটান উত্তেজনা উমা ধারাবাহিকে। অভি ও উমারর বিয়ে নিয়ে চলা টানা একের পর এক পর্ব, সকলের কাছে বেশ রোমাঞ্চকর, তবে আলিয়াকে বিয়ের মন্ডপে ছেড়ে উমার মাথায় সিঁদুর দেওয়ার চমকে যখন গোটা পরিবার উত্তেজিত, ঠিক সেই সময়ই উমা জানায় এই সিঁদুর সে মুছবে না, তবে অভিকে সে উপদেশ দেয়, সে যেন বিয়ে করে নেয় আলিয়াকে, কোনও মেয়েকে ঠকাতে সে পারবে না। কিন্তু সেই বিয়ের মন্ডপেই উল্টো চাল চালল এবার আলিয়া, সাফ জানিয়ে দিল এই বিয়ে সে করবে না, ও সকলে যেন অভি ও উমার বিয়েটা মেনে নেয়। 

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি।

Follow Us:
Download App:
  • android
  • ios