Aparajita Apu serial update: মদ্যপান করছে বিডিও, ছবি ভাইরাল, কী করবে অপু

 নিজের স্বপ্ন পূরণের পথে আসা একের পর এক বাধাকে ঠিক কীভাবে জয় করে সে, তাই দেখার। অপরাজিতা অপু, এখন টান টান উত্তেজনায় ভরপুর। 

debojyoti AN | Published : Dec 22, 2021 3:32 AM IST

অপরাজিতা অপু ধারাবাহিকে একের পর এক নতুন ঝড়ের মুখে অপু। কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে ঠিক কীভাবে সবটা সামাল দেবেন তিনি, তারই গল্প বলে এই ধারাবাহিক। নিজের স্বপ্ন পূরণের পথে আসা একের পর এক বাধাকে ঠিক কীভাবে জয় করে সে, তাই দেখার। অপরাজিতা অপু, এখন টান টান উত্তেজনায় ভরপুর। এবার নয়া মোড়ে মদ্যপানের ছবি নিয়ে জল্পনা, অপুর মিথ্যে ছবি বানিয়েে তা প্রচার করে দেওয়া, প্রথমদিন অফিস ঢুকতেই স্বাগত হল অপু সমালোচনার মুখেই। কীভাবে সামলাবে সে এবার সবটা!

একের পর এক নতুন চমক, বাড়ির মেয়েরা ঠিক কীভাবে চাইলেই বাইরে বেরিয়ে দুর্নীতি শেষ করতে পারে, সেই গল্পই ফুঁটে উঠছে প্রতিটা পদে পদে এই ধারাবাহিকের মধ্যে দিয়। সদ্য হাজারও ঝড় পেরিয়ে বিডিও হয়েছে অপু। হয়েছে নতুন পোস্টিংও। এমন সময় অবলা ও তাঁর স্বামী দীপুর নজর অপুর ওপর। কীভাবে পরিস্থিতি সামাল দেবে অপু! বুঝতে না পেড়েই বেজায় কৌতুহল বশতই জনলা দিয়ে মারলেন উঁকি, আর যা দেখলেন তাতেই চক্ষু চড়ক গাছ। কোনও রকমের আপোষ না করেই অপু ফিরিয়ে দিলেন ভেট। এখন বাড়ি ও বাইরে দুই লড়াইয়ের সঙ্গে কীভাবে সামাল দেবে অপু তাই দেখার। 

অপরাজিত অপু (Aparajita Apu), জি বাংলায় (Zee Bangla) এই ধারাবাহিক শুরু থেকে সকলের নজর কাড়লেও মাঝে টিআরপি (TRP) দৌড়ে বেশ কিছুটা নিচে নেমে এসেছিল। তবে বর্তমানে গল্পের মূল স্রোতে আবারও তা দর্শকের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছে। একের পর এক কোপ মাসি মনির, অপুর পরীক্ষা দেওয়া আটকানো গেল না, আটকানো গেল না অপুর ইন্টারভিউ, এবার চাকরির আগে যাতে পুলিশ ভেরিফিকেশনে আটকে যায় অপুর বিডিও হওয়ার স্বপ্ন, সেই চেষ্টাই করছেন দীপুর মাসি। সেই পরিস্থিতিতে কীভাবে সামলাবেন অপু, বাড়িতে চলছে সেলিব্রেশন তারই মাঝে কথা মতো দলবল নিয়ে একাধিক ছেলে হাজির। শুরু হয়ে যায় ধস্তাধস্তি সেখান থেকেই পুলিশ এসে অপুকে থানায় হাজিরা দিতে নির্দেশ দিয়ে যায়। এটি বেশ স্বস্তি পান অপুর মাসি শাশুড়ি। এস দেখে অবলা বেজায় ঘাবড়ে গেলে তাকে শান্ত করতে অপু বলে, সে বেল নিয়ে চলে আসবে, গ্রেফতারের আগেই জামিনের ব্যবস্থা করবে অপু। সবটা শুনে আবারও হকচকিয়ে যায় অপুর মাসি। তবে শেষ রক্ষা হল না, অবশেষে অপু হয়ে গেল বিডিও। 

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

 

 

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Share this article
click me!