Asianet News BanglaAsianet News Bangla

Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

 প্রমাণ না মেলায় তা নিয়ে আজ অবধি আলিয়ার সঙ্গে বচসা চলতেই থাকে। এরই মাঝে উমার দিদি বিয়ে নিয়ে শুরু হয় নতুন চাঞ্চল্যকর পর্ব। 

Zee bangla Serial Uma upcoming episode bjc
Author
Kolkata, First Published Dec 8, 2021, 4:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জি বাংলায় (Zee Bangla) বেশ কিছুদিন ধরেই টিআরপি (TRP) প্রথম পাশে নিজেদের ধরে রেখেছে উমা (Uma)। এই ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই একের পর এক চমক সকলের নজর আটকে। শুরু হয় আলিয়ার বদলে উমার (Uma) ক্রিকেট গ্রাউন্ডে খেলা থেকে। আলিয়ার কোমরে চোট, তাই তার বদলে ক্রিকেট গ্রাউন্ডে নেবে সকলের নজর কেড়েছিলেন ছদ্মবেশে উমা। তা হাতে নাতে ধরে নিয়েছিল অভি। যদিও প্রমাণ না মেলায় তা নিয়ে আজ অবধি আলিয়ার সঙ্গে বচসা চলতেই। তবে আলিয়া যা চেয়েছিলেন, তাই হল সত্যি। ভারতীয় টিমে হল সিলেকশন। এমন কি ক্যাপটেন হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না, আলিয়ার মায়ের কথা অনুযায়ী। যার ফলে আলিয়ার চোখে এখন রঙিন স্বপ্ন, কীভাবে নিজের জীবনকে গুছিয়ে নেবে সেই চিন্তায় লক্ষ্যে এখন অভি। 

এরই মাঝে উমার দিদি সবার বিয়ে নিয়ে শুরু হয় নতুন চাঞ্চল্যকর পর্ব। বরের রয়েছে আগের পক্ষের বউ, তা ফাঁস করার পরই তড়িঘড়ি বিয়ে ভাঙতে উদ্ধত হয়ে পড়ে অভি। এরপরই সোমার জীবনে আসে নতুন মোড়। গল্পের গতি যখন একদিকে এই পথে এগোচ্ছে, তখনই কলকাতার বাড়িতে অভির মা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ছেলেকে কাছে পেতে তড়িঘড়ি সকলকে ফোন করতে থাকেন। অবশেষে অভির দেখা মিললে নানান কথার মাঝে বলে ফেলেন তিনি, আলিয়াকে যেন বিয়ে করে নেয় অভি। আর এই থেকেই শুরু হয় নয় সমস্যা।

 

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

মাকে না বলার ক্ষমতা নেই তাই অভির, আলিয়াকে স্পষ্ট জানিয়ে দেয় যে এই বিয়ে সে করলেও আলিয়া সঙ্গে স্বামী-স্ত্রীর সম্পর্ক রাখা তার পক্ষে সম্ভবপর নয়। এরপরই আলিয়া শুরু হয়ে যায় নতুন করে অভিকে চাপ দেওয়া। সত্যি কি পরিস্থিতির চাপে আলিয়াকে বিয়ে করতে বাধ্য হবে অভি। ধারাবাহিকে নতুন প্রোমো সামনে আসার পরই এমনই প্রশ্ন জাগলো সকলের। উমান ক্রিকেট কেরিয়ার তাহলে কি এখানেই শেষ হতে বসেছে।

আলিয়া সঙ্গে যেটুকু সময় কাটিয়ে থাকে উমা, সেইটুকু সময়ের জেরেই ক্রিকেট জগতের সঙ্গে কমবেশি আলাপচারিতা ঘটতে থাকে তার। কিন্তু আলিয়া জীবন থেকে যদি ওমা এই মুহূর্তে সরে যায় তবে ক্রিকেটজগতের কাছাকাছি থাকা উমার পক্ষে সম্ভবপর নয়। তবে কি লেখা আছে আমার ভাগ্যে? এমনই প্রশ্ন খোঁচা দিয়ে উঠছে এখন ওমা ভক্তদের মনে।

Follow Us:
Download App:
  • android
  • ios