Aparajita Apu Upcoming episode: দৈপায়নকে না পেয়ে আত্মহত্যার পথে সুপর্ণা, কী করবে এবার অপু

 বিডিও হওয়ার পর থেকেও নানান ঝড়ের সম্মুখীন হতে হচ্ছে অপুকে। তবে বাইরের ঝড় সামলানো অপুর কাছে বাঁ হাতের খেল, তবে পরিবারের ঝড় সামলানোটাকি এতটাও সহজ! 

Jayita Chandra | Published : Jan 18, 2022 10:17 AM IST

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু (Aparajita Apu) -তে এখন নতুন অধ্যায়, ঠিক ভুলের বিচারে নিজেকে সঠিক প্রামণ করতে পারলেও পরিবারের কাছে কি তাঁর মুখ থাকবে! স্বামীর ভুল মেনে নিতে নারাজ সুপর্দা। বাড়ির সেজ বইয়ের কপালে এত শোক, প্রথমটায় মিলছিল না স্বামী সোহাগ, পরবর্তীতে স্বামীর পরকীয়ার কথা জায়নাতে পারা, যাওবা লোক দেখানো হলেও বরের থেকে ভালোবাসা জুটল সুপর্ণার কিন্তু তাতেও বাধা হয়ে দাঁড়ালো অপু। ভাসুরের সব কেচ্ছা ফাঁস করে তাকে জেলে ভরল অপু, পলকে উধাও পরিবারের সুখ শান্তি, বিডিও হওয়ার পর থেকেও নানান ঝড়ের সম্মুখীন হতে হচ্ছে অপুকে। তবে বাইরের ঝড় সামলানো অপুর কাছে বাঁ হাতের খেল, তবে পরিবারের ঝড় সামলানোটাকি এতটাও সহজ! বোধ হয় নয়। আর তা এবাার হারে হারে বুঝতে পারছে অপু, সঠিক ন্যায় বিচার সব সময় সহজ হয় না। তা বুঝতে বাকি থাকল না তার। 

তবে সবটাই বুঝতে নারাজ সুপর্ণার, তাই দরজা বন্ধ করে আত্মহননের পথই বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল সে। অবশেষে দীপু এসে দরজা ভেঙে উদ্ধার করে সুপর্ণাকে, কান্নায় ভেঙে পড়ে অপু। কীভাবে সে অবলার মুখ রাখবে, অপু মানেই পরিবারের কাছে অসাধ্য সাধন, অপু মাসেই সে সব পারে, কিন্তু দোষীকে বাড়ি ফিরেনো, এটা কি এতটাও সহজ কাজ! না কি অপুর মত ন্যায় নীতি মেনে চলা মেয়ের পক্ষে তা করা সম্ভবপর। 

এবার কোন পথে অপুর (Zee Bangla Serial Aparajita Apu) ভবিষ্যত। দীপুকে কি পারবে বিপদ থেকে রক্ষা করতে, না কি দৈপায়নকে শাস্তি দিতে গিয়ে দিদির চোখে খারাপ হয়ে যাবে অপু (Apu) ! পুলিশের মুখে পড়ে বেজায় অস্বস্তিতে সে। অন্যদিকে দৈপায়ন ক্রমেই অবলাকে মেনে নিতে বাধ্য করছে যে সবটাই অপুর চাল, সে চায় দীপুকে বাঁচাতে, আর তা থেকেই বিপাকে ফেলছে জামাইবাবুকে, অন্যদিকে দিদিরও ঠিক তাই বিশ্বাস, ক্ষমতার জোরে অপু দীপুকে বাঁচাচ্ছে। 

আরও পড়ুন- CARTOONIST NARAYAN DEBNATH: 'অপূরণীয় ক্ষতি', নারায়ণ দেবনাথের প্রয়াণে শোকপ্রকাশ শিল্পীদের

আরও পড়ুন- শতকের দোরগোড়ায় থামল জীবনের ইনিংস. চলে গেলেন শৈশবের স্বপ্ন জাগানো কার্টুনিস্ট

বাড়ির ছোট বউ মা অর্থাৎ অপুর চাঞ্চল্য পাশাপাশি বুদ্ধি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে দর্শকেরা। মিষ্টি স্বভাবের এই মেয়েটির চোখে অনেক বড় স্বপ্ন, সংসার করা তার জন্য বেশ কঠিন ছিল, কারণ দিনরাত্রি সে স্বপ্ন দেখত একটি বড় চাকরি করার। বর্তমানে এই সিক্যুয়েল টানটান উত্তেজনা অপরাজিত অপু ধারাবাহিকে। অপুর ভাগ্যে কি লেখা আছে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত্রি সাড়ে আটটায়।

Share this article
click me!