মা নেই কাছে, রাজকে পেয়ে বেজায় খুশি ইউভান, দুধের শিশুর জন্য মন খারাপ Covid পজিটিভ শুভশ্রীর

  • অবশেষে ভোটপর্ব মিটিয়ে বাড়ি ফিরেছেন রাজ চক্রবর্তী
  • গত কয়েকদিন ধরেই ছোট্ট ইউভানেরও দিন কাটছিল দিদা এবং ন্যানির সঙ্গে
  •  এবার বাবাকে পেয়েই বেজায় খুশি ছোট্ট ইউভান
  • রাউডি বেবির মুড ঝেরে মাথায় ঝুঁটি বেঁধে ক্যামেরায় পোজ দিয়েছে ইউভান

Asianet News Bangla | Published : Apr 24, 2021 4:47 AM IST / Updated: Apr 24 2021, 03:53 PM IST

করোনার কবলে গোটা টলিপাড়া। একের পর এক অভিনেতা-অভিনেত্রীকে গ্রাস করছে করোনা ভাইরাস। মঙ্গলবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমান হোম আইসোলেশনে রয়েছেন শুভশ্রী। এক ছাদের তলায় থেকে ছোট্ট ছেলেকে ছেড়ে এতদিন দূরে থাকতে হবে এটা ভেবেই  মন খারাপ নায়িকার।  অবশেষে ভোটপর্ব মিটিয়ে বাড়ি ফিরেছেন রাজ চক্রবর্তী। গত দেড় মাস ধরেই শুভশ্রী এবং ইউভানকে ছেড়ে নিজের বাড়ি ছেড়ে দূর রয়েছে রাজ চক্রবর্তী। বৃহস্পতিবারই ব্যারাকপুর কেন্দ্রের নির্বাচন সেরেই বাড়ি ফিরেছেন রাজ। 

আরও পড়ুন-শারীরিক সম্পর্ক ছেড়ে বেরোনোটা খুবই কঠিন, কেন সইফকে বিয়ে করতে চাননি করিনা, প্রকাশ্যে এল সত্য...

মা-বাবাকে ছেড়ে গত কয়েকদিন ধরেই ছোট্ট ইউভানেরও দিন কাটছিল দিদা এবং ন্যানির সঙ্গে। এবার বাবাকে পেয়েই বেজায় খুশি সিম্বা। মুখে হাসি ফুটেছে ইউভানের। বাড়ি ফিরেই ছেলের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন রাজ। গতকাল সন্ধ্যাবেলাতেই আরবানার ব্যালকনিতে দাঁড়িয়ে ইউভানকে কোলে নিয়ে একটি সেলফি পোস্ট করেছেন রাজ। ঝড়ের গতিতে ছবি ভাইরাল মুহূর্তে।

 

 

দুজনেই ম্যাচ করা সাদা টি-শার্টে সেলফিতে ক্লিক করেছেন। তবে এবারে যেন ইউভান একটু অন্যভাবে নজর কেড়েছে। রাউডি বেবির মুড ঝেরে মাথায় ঝুঁটি বেঁধে ক্যামেরায় পোজ দিয়েছে ইউভান। ইউভানের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করে শুভ সন্ধ্যা জানিয়েছেন রাজ। শুভশ্রী রাজের ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করে লিখেছেন, তোমাদের দুজনকেই মিস করছি। তবে রাজ একা নন, শুভশ্রী নিজের ইনস্টাগ্রামে ইউভানের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'মাই বেবি মিসিং ইউ'। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই ইউভানকে ছেড়ে থাকতে হচ্ছে শুভশ্রীকে।

 

 

রাউডি বেবি থেকে টলিপাড়ার তৈমুর জন্মের পর থেকে টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। তবে এক ছাদের তলায় থেকে ছোট্ট ছেলেকে ছেড়ে এতদিন দূরে থাকতে হবে এটা ভেবেই  মন খারাপ নায়িকার। তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে তা কখনও ভাবিনি, ছোট্ট ইউভানের ছবি দিয়ে নিজের যন্ত্রটা শেয়ার  করতেই ঘটল বিপত্তি। নেটিজেনরা একজোট হয়ে ফুঁসে উঠেছেন, এবার শুভশ্রীর মাতৃত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন সাইবারবাসী।

 

কোভিডে আক্রান্ত হওয়ার পর আরোগ্য কামনা করার পাশাপাশি শুভশ্রীকে এবার মাতৃত্বের পাঠও পড়িয়ে দিলেন নেটিজেনরা। নেটিজেনরা অনেকেই মনে করছেন শুভশ্রী মা হওয়ার যোগ্য নন। কেউ আবার সুস্থতা কামনা করেও খোঁটা দিতে ছাড়েননি। আসলে ব্যারাকপুরে স্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন শুভশ্রী, সে কথাই যেন আবারও মনে করিয়ে দিলেন নেটিজেনরা। অনেকের মতেই সেই জনসভা থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন শুভশ্রী।নেটিজেনরা ফুঁসে উঠে বলেছেন, বাড়িতে বাচ্চা আছে সেটা না ভেবেই ড্যাং ড্যাং করে ভোট চাইতে বেরিয়ে পড়লেন, যাই হোক তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।সন্তানকে ছেড়ে একা থাকার যন্ত্রণা যে কতটা কষ্টের তা মা-ই জানে। এটা এখন বুঝলেও কেন ভোটপ্রচারে গেছিলেন প্রশ্ন নেটিজেনদের।একের পর এক কটাক্ষ, অশ্লীল মন্তব্যে জেরবার শুভশ্রীর ইনস্টার দেওয়াল। মা হওয়ার যোগ্যতা নিয়ে এভাবে প্রশ্নের মুখে পড়তে হবে নায়িকা, তা হয়তো কোনওদিন স্বপ্নেও ভাবেননি নায়িকা। তার মধ্যে এই কটাক্ষ মানসিকভাবে নাড়িয়ে দিয়েছে শুভশ্রীকে।


 

Share this article
click me!