Babul Supriyo: সিদ্ধান্ত বদল বাবুলের, ১৪ বছর পর ধামাকাদার কামব্যাক থেকে হঠাৎই কেন সরে দাঁড়ালেন

 লুক সেট থেকে অডিশন সবটাই হয়ে গিয়েছিল। তবে তারপরও একাধিক প্রশ্নচিহ্ন উঠেছিল যে রাজনৈতিক কেরিয়ার সামলে ঘন্টার পর ঘন্টা শুটিং করতে পারবেন কিনা বাবুল সুপ্রিয়। তবে জল্পনাই এবার সত্যি হল। 

Riya Das | Published : Jan 24, 2022 4:39 AM IST / Updated: Jan 24 2022, 11:56 AM IST

২০০৭ সালের পর ঠিক ১৪ বছর  পর ফের নায়কের চরিত্রে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo )। তবে এবার আর বড়পর্দায় নয়, বরং ছোটপর্দাতেই কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়। এই খবর নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্য়াল মিডিয়া। ছোট পর্দার ধারাবাহিকে বাবুলের ডেবিউ করার খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়া। লুক সেট থেকে অডিশন সবটাই হয়ে গিয়েছিল। তবে তারপরও একাধিক প্রশ্নচিহ্ন উঠেছিল যে রাজনৈতিক কেরিয়ার সামলে ঘন্টার পর ঘন্টা শুটিং করতে পারবেন কিনা বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তবে জল্পনাই এবার সত্যি হল। 

তরুণ মজুমদারের 'চাঁদের বাড়ি' সিনেমায় বড়পর্দায় নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল বাবুল সুপ্রিয়কে। মাঝে পেরিয়ে গিয়েছে ১৪ বছর।  ফের নায়কের চরিত্রে বাবুল সুপ্রিয়র কামব্যাক করার খবর ছড়িয়ে পড়েছিল সকলের মুখে মুখে । তবে তা আর হল না। সময়ই শেষমেষ বাঁধা হয়ে দাঁড়াল ধারাবাহিকে। বাবুলের (Babul Supriyo) ইচ্ছা থাকলেও একটানা এত ঘন্টা শুটিংয়ে সময় দিতে পারবেন না সদ্য তৃণমূলে যোগ দেওয়া বিজেপির প্রাক্তন সাংসদ। এই কারণেই ধারাবাহিক থেকে সড়ে দাঁড়াচ্ছেন বলে শোনা যাচ্ছে (Babul Supriyo stepped down from bengali mega Serial)। তবে বাবুলের এই সময় না দেওয়ার বিষয়টি মোটেই ভাল চোখে দেখেননি সমালোচকরা। নিন্দুকদের দাবি, বাবুলের অডিশন নাকি কারোর মনে ধরেনি। তাই নিজেকে সরিয়ে নিচ্ছেন। আপাতত বাবুলের পরিবর্তে নয়া ধারাবাহিকে অভিনয়ের জন্য নতুন মুখ খোঁজার চেষ্টা চলছে

 

আরও পড়ুন-Viral Pic of Vamika: এতদিনে ফাঁস হল মেয়ে ভামিকার ছবি, মা না বাবা, কার মতো দেখতে হয়েছে বিরুষ্কার একরত্তিকে

আরও পড়ুন-Esha Hot Photo : ব্রালেট পোশাকে উথলে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল, হাই থাই স্লিটে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Priyanka Chopra: কন্যাসন্তানের ইঙ্গিত আগেই দিয়েছিলেন প্রিয়ঙ্কা, কীভাবে বুঝেছিলেন জানলে চমকে যাবেন

বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo)  বিতর্কিত বাবুল নামে ডাকাই যায়। তিনি বিতর্কে জড়িয়ে পড়েন, নাকি বিতর্ক টেনে আনেন, তা বলা মুশকিল। কিন্তু বিতর্ক ও বাবুল পরস্পরের সঙ্গেই জড়িত। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ফের নতুন ধারাবাহিক প্রযোজনা করতে চলেছেন।  ধারাবাহিকের প্রতিটি পরতে পরতে রয়েছে চমক। অসমবয়সী প্রেমের ধারাবাহিকে দেখা যাবে সাঝের বাতি খ্যাত অভিনেত্রী চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়কে। টেলিপাড়ার গুঞ্জনে শোনা গিয়েছিল,  বাবুল সুপ্রিয় ও দেবচন্দ্রিমার লুর সেটও হয়ে গিয়েছে। এবং তা নিয়ে রীতিমতো শটও দিয়ে সবকিছু ঠিক থাকলে দেবচন্দ্রিমার সঙ্গেই জুটি বাঁধতে দেখা যাবে বাবুল সুপ্রিয়কে। কিন্তু সেটা আর পূরণ হল না। ধারাবাহিক থেকে সরে দাঁড়ালেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo) । শোনা যাচ্ছে টেলি ধারাবাহিকে গানের দায়িত্বও সম্ভবত পালন করবেন সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। তবে সিরিয়ালটির পরিচালনা কে করবেন তা এখনও ঠিক হয়নি।  তবে গুঞ্জনে শোনা যাচ্ছে, ধারাবাহিকের চিত্রনাট্য লেখার জন্য সুদূর মুম্বই থেকে চিত্রনাট্যকরা আসছেন। অসমবয়সী প্রেম নিয়ে দীর্ঘদিন বাদে আবার কাজ হতে চলেছে। ১৯৭৪ সালে পীযূষ বসু পরিচালিত 'বিকেলে ভোরের ভুল' ছবি এই একই বিষয় অবলম্বনে তৈরি করেছিলেন। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন উত্তম  কুমার ও সুমিত্রা মুখোপাধ্য়ায়। এবং ২০১৭ সালে একই নামের জি বাংলার একটি ধারবাহিক খুবই জনপ্রিয় হয়েছিল। অসম বয়সী দুজনের কেমিস্ট্রি কতটা মনে ধরে দর্শকদের এখন তারই অপেক্ষায় । 

Share this article
click me!