পোশাকের উপর স্পষ্ট 'BabyBump', অন্তঃসত্ত্বাতেও চলছে শুটিং, ফের কি সুখবর দেবেন কোয়েল

হলুদ রঙের পোশাকের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর বেবিবাম্প। আর সেই ভিডিও পোস্ট  হতেই  হু হু করে ভাইরাল হয়েছে। কোয়েলকে দেখা মাত্রই ফের প্রেগন্যান্সি হওয়ার গুঞ্জন শুরু হয়েছে। তবে কি ফের মা হতে চলেছেন কোয়েল মল্লিক। 

Riya Das | Published : Jan 24, 2022 3:24 AM IST / Updated: Jan 24 2022, 11:56 AM IST

অভিনয় দক্ষতা থেকে স্টাইল স্টেটমেন্ট, টলিপাড়ার প্রথম সারিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন কোয়েল মল্লিক। তার রূপের ছটায় রীতিমতো ঘুম উড়ে যায় ভক্তদের। এমনকী নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য হামেশাই চর্চায় থাকেন কোয়েল মল্লিক। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের ভাইরাল ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়ে নেটপাড়ায় (Koel Mallick shares throwback video)। তবে কি ফের মা হতে চলেছেন কোয়েল মল্লিক, এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

হলুদ রঙের পোশাকের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে অভিনেত্রীর বেবিবাম্প (BabyBump)। আর সেই ভিডিও পোস্ট  হতেই  হু হু করে ভাইরাল হয়েছে। কোয়েলকে দেখা মাত্রই ফের প্রেগন্যান্সি হওয়ার গুঞ্জন শুরু হয়েছে। তবে কি ফের মা হতে চলেছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ভিডিওতে দেখা যাচ্ছে, শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick shares throwback video)। এবং সেখানেই স্পষ্ট ফুটে উঠেছে বেবিবাম্প। তবে কি ফের সুখবর দিতে চলেছেন কোয়েল, এই ভিডিও ঘিরেই শোরগোল। যদিও ভিডিও শেয়ার করেই কোয়েল জানিয়েছেন, 'বনি' সিনেমার বিহাইন্ড দ্য সিন মোমেন্ট। এই সিনেমাতে প্রেগন্যান্ট অবস্থায় দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। দর্শকদের কাছে প্রশংসাও কুড়িয়েছিল এই ছবি।

 

 

আরও পড়ুন-Viral Pic of Vamika: এতদিনে ফাঁস হল মেয়ে ভামিকার ছবি, মা না বাবা, কার মতো দেখতে হয়েছে বিরুষ্কার একরত্তিকে

আরও পড়ুন-Esha Hot Photo : ব্রালেট পোশাকে উথলে বেরোচ্ছে বিগ সাইজ স্তনযুগল, হাই থাই স্লিটে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Priyanka Chopra: কন্যাসন্তানের ইঙ্গিত আগেই দিয়েছিলেন প্রিয়ঙ্কা, কীভাবে বুঝেছিলেন জানলে চমকে যাবেন

 

মা হওয়ার পর চাবুক ফিগারে রীতিমতো ঘুম উড়াচ্ছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) । সুপারহট মারকাটারি চাবুক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন কোয়েল মল্লিক। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো অনন্য নজির গড়েছেন রঞ্জিত মল্লিক কন্যা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত টলি ডিভা। ফের হাল ফ্যাশনে রীতিমতো ঝড় তুললেন কোয়েল মল্লিক। যা দেখেই চক্ষু ছানাবড়া ভক্তদের।সন্তান-সংসার সামলেও কেরিয়ারের সবটা ব্যালেন্স করে চলছেন কোয়েল।  ২০২০ সালের মে মাসেই  মা হয়েছেন টলিপাড়ার অভিনেত্রী কোয়েল মল্লিক। একদিকে সংসার, নতুন অতিথি, কেরিয়ার সব মিলিয়ে দায়িত্ব যেন কয়েকগুণ বেড়ে গেছে। ছেলে হওয়ার পরই কাজে ফিরেছেন অভিনেত্রী। তারপরও সবকিছু সামলে নিজের শরীরচর্চা করতে মোটেই ভোলেননা অভিনেত্রী।  জোরকদমে শুরু করেছেন শরীরচর্চা। বেশ অনেকদিন ধরেই জুম্বার ট্রেনিংও নিয়েছেন অভিনেত্রী (Koel Mallick) । ছেলে হওয়ার পর নিজের ফিগারকে ধরে রেখেছেন নায়িকা। শাড়ি থেকে সালোয়ার, ওয়েস্টার্ন থেকে ভারতীয় পোশাক  তিনি যেটাই পরেন সেটাই সাহসীকতার সঙ্গে ক্যারি করতে পারেন। প্রয়োজন ছাড়া বেশি মেক আপও তার পছন্দ  নয়। অন্যদিকে রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে নয়, বরং নিজের পরিচয়ে টলিপাড়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন এবং এখনও সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন কোয়েল মল্লিক। কোয়েলের জীবন প্রথম প্রায়োরিটি ছেলে কবীর। এবং ছেলেকে সামলে নিয়েই বর্তমানে বেছে বেছে ছবিও করছেন নায়িকা। মাঝেমধ্যেই ছেলের সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করেন কোয়েল মল্লিক। 

Share this article
click me!