Uma Upcoming Episode: উমা ধারাবাহিকে এবার উল্টবে চিরাচরিত প্রথা, শুনে সবাই অবাক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক উমাতে এবার ঠিক এমনটাই ভেবে বসল উমা। দিনভর অভির জন্য রান্না করার পর সে অবশেষে স্থির করল বরের ভাত কাপুরের দ্বায়িত্ব নেবে। শুনে সকলের চক্ষু চড়ক গাছ। কী হবে এবার মামনির প্রতিক্রিয়া!

Jayita Chandra | Published : Jan 23, 2022 10:54 AM IST

বিয়ে মানেই একাধিক নিয়ম নীতি মেনে একের পর এক তা পালন করে বরের হাত ধরে নতুন পরিবারে প্রবেশ করা। মেয়েদের নিজের বাড়ি ছেড়ে যাওয়া থেকে শুরু করে বরের ভাত কাপড়ের ভার নেওয়া, সবেতেই এক সাবেকি ছোঁয়া। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পাচ্ছে সংসারের সমীকরণ। পাল্টেছে দ্বায়িত্ব বোধ। আর তার সঙ্গে কি খানিক পাল্টে নেওয়া যায় না এই নিয়ম নীতিগুলো। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক উমাতে (Bengali Serial Uma) এবার ঠিক এমনটাই ভেবে বসল উমা। দিনভর অভির জন্য রান্না করার পর সে অবশেষে স্থির করল বরের ভাত কাপুরের দ্বায়িত্ব নেবে। শুনে সকলের চক্ষু চড়ক গাছ। কী হবে এবার মামনির প্রতিক্রিয়া!

জি বাংলা (Zee Bangla Serial) ধারাবাহিক উমাতে (Uma) এখন একের পর এক চমক। প্রতিটা পদে পদে উমকে বিপদে ফেলতে মরিয়া আলিয়া, আলিয়ার মা ও অভির মামনী। এবার কালরাত্রীর দিন অভির ঘরে আগুন, আর তাতেই ফাঁদে পা উমার। কিন্তু না, কারুরই কেউ মুখ দেখলো না। অথচ আলিয়কে স্পষ্টই অভি বুঝিয় দিল সে বুঝতে পেরেছে যে কোন পথে এগোচ্ছে আলিয়াা। নিজে হাতে ছেলের বিয়ে দেবে। রাজপুত্রের মত ছেলের ঘরে আসবে এক টুকটুকে বউ। এমনটাই পরিকল্পনা ছিল অভির মামনীর। কিন্তু লাভের লাভ কিছুই হল না। বরং বাড়িতে ঢুকে পড়ল উমা। মেনে নিতে অসুবিধে হলেও কিছুতেই ছেলেকে ছাড়তে চাইছে না মামনী। অভির মা উপাকে নতুন ঝড়ের স্পষ্ট ইঙ্গিত দিলেও এই লড়াইটা উমার নিজের। সে প্রতিটা পদে পদে নিজেকে ছোট হতে দেখছে, পাশে কেবলও অভিমুন্যবাবুর ভরসা। এই সব উপেক্ষা করে উমাকে এগিয়ে যেতে হবে আগামীর পথে। খেলতে হবে, জিতে নিতে হবে নিজের সম্মান। বাবার স্বপ্ন পূরণ করতে হবে তাকে। 

আরও পড়ুনঃ Bengali Serial: শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য, দেখা দেবেন লক্ষ্মী কাকিমার সাজে

আরও পড়ুন- Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

আরও পড়ুন- Corona Negative Prosenjit : 'ভগবানের আশীর্বাদে আমি করোনা মুক্ত', কোভিড রিপোর্ট নেগেটিভ

ধারাবাহিক (Uma Serial) শুরু হওয়ার পর থেকেই একাধিক চমকে ভরপুর উমা (Uma Coming Episode) । ক্রিকেট খেলার স্বপ্ন নিয়ে প্রায়ই বাবা তাকে লুকিয়ে লুকিয়ে সুযোগ করে দিতেন একেকটি ম্যাচ খেলার। কিন্তু ক্যারিয়ারের শুরুতেই বাবাকে হারাতে হয়। এরপরের পথ চলাটা ছিল বেশ কঠিন, দিদির বিয়ে দেওয়া বাড়িতে সংসারের দায়িত্ব এছাড়াও নিজের দায়িত্ব সবটা বুঝে  নিয়ে কোথাও গিয়ে যেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন ধুয়ে মুছে সাফ হয়ে যায়।  এমনই সময় আলিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়। সেখান থেকেই একটা চাকরি পাওয়ার আশায় শুরু হয় নতুন পথ চলা, এখানে এসে বন্ধুর মত পাশে পাওয়া অভিকে, যাকে মনেপ্রাণে ভলোবাসে আলিয়া। বর্তমানে উমা বেঙ্গলে খেলার স্বপ্ন দেখছে, তারই মাঝে বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে, উমার এই পথচলাতে প্রতিটা ধাপে পাশে থাকতে চায় অভি। এবার শুরু তাঁর জীবনের নতুন অধ্যায়। 

Share this article
click me!