Babul Supriyo: ১৪ বছর পর 'চারু' দেবচন্দ্রিমার সঙ্গে প্রেম করবেন 'বাবুল সুপ্রিয়', কার নির্দেশ জানেন

২০০৭ সালের পর ঠিক ১৪ বছর  পর ফের নায়কের চরিত্রে কামব্যাক করছেব বাবুল সুপ্রিয়। তবে এবার আর বড়পর্দায় নয়, বরং ছোটপর্দাতেই কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়।  তবে পর্দায় ফিরেই নাকি বেশ জমিয়ে প্রেম করেছন। তাও আবার কার নির্দেশে জানানে।  পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর নির্দেশেই পর্দায় প্রেম করবেন বাবুল  সুপ্রিয়।

Riya Das | Published : Jan 20, 2022 10:26 PM IST / Updated: Jan 21 2022, 11:36 AM IST

১৪ বছর পর ধামাকাদার কামব্যাক বাবুল সুপ্রিয়র (Babul Supriyo )। খুব নিরপেক্ষভাবে দেখলে, বাবুল সুপ্রিয়কে বিতর্কিত বাবুল নামে ডাকাই যায়। তিনি বিতর্কে জড়িয়ে পড়েন, নাকি বিতর্ক টেনে আনেন, তা বলা মুশকিল। কিন্তু বিতর্ক ও বাবুল পরস্পরের সঙ্গেই জড়িত।  তরুণ মজুমদারের 'চাঁদের বাড়ি' সিনেমায় বড়পর্দায় নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল বাবুল সুপ্রিয়কে। ২০০৭ সালের পর ঠিক ১৪ বছর  পর ফের নায়কের চরিত্রে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়। তবে এবার আর বড়পর্দায় নয়, বরং ছোটপর্দাতেই কামব্যাক করছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo )।  তবে পর্দায় ফিরেই নাকি বেশ জমিয়ে প্রেম করেছন। তাও আবার কার নির্দেশে জানানে।  পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) নির্দেশেই পর্দায় প্রেম করবেন বাবুল  সুপ্রিয়।

পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ফের নতুন ধারাবাহিক প্রযোজনা করতে চলেছেন। স্টার জলসায় নতুন ধারাবাহিকেই ফিরছেন বাবুল সুপ্রিয়। তবে পার্শ্ব কোনও চরিত্রে নয় বরং নায়কের ভূমিকায় দেখা যাবে বাবুলকে। পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাবে বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo )। তবে এবার তরুণ নায়কের বদলে বয়স্ক নায়কের চরিত্রে দেখা যাবে বছর একান্নর বাবুলকে। ধারাবাহিকের প্রতিটি পরতে পরতে রয়েছে চমক।

 

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

 

অসমবয়সী প্রেমের ধারাবাহিকে বাবুল সুপ্রিয়র বিপরীতে দেখা যাবে সাঝের বাতি খ্যাত অভিনেত্রী চারু ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায় (Babul Supriyo will pair up with debchandrima)। টেলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে,  বাবুল সুপ্রিয় ও দেবচন্দ্রিমার (Debchandrima Singha Roy) লুক সেটও হয়ে গিয়েছেন। এবং তা নিয়ে রীতিমতো শটও দিয়েছেন তারা। সবকিছু ঠিক থাকলে দেবচন্দ্রিমার (Debchandrima Singha Roy)  সঙ্গেই জুটি বাঁধতে দেখা যাবে বাবুল সুপ্রিয়কে। ধারাবাহিকে বাবুল সুপ্রিয় (Babul Supriyo ) থাকছেন অথচ গান থাকবে না তা আবার হয় নি। শোনা যাচ্ছে টেলি ধারাবাহিকে বাবুলের গলায় গানও শোনা যাবে। এবং সেই দায়িত্বও সম্ভবত পালন করবেন সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। তবে সিরিয়ালটির পরিচালনা কে করবেন তা এখনও ঠিক হয়নি।  তবে গুঞ্জনে শোনা যাচ্ছে, ধারাবাহিকের চিত্রনাট্য লেখার জন্য সুদূর মুম্বই থেকে চিত্রনাট্যকরা আসছেন। অসমবয়সী প্রেম নিয়ে দীর্ঘদিন বাদে আবার কাজ হতে চলেছে। ১৯৭৪ সালে পীযূষ বসু পরিচালিত 'বিকেলে ভোরের ভুল' ছবি এই একই বিষয় অবলম্বনে তৈরি করেছিলেন। ছবিতে মুখ্যু ভূমিকায় অভিনয় করেছিলেন উত্তম  কুমার ও সুমিত্রা মুখোপাধ্য়ায়। এবং ২০১৭ সালে একই নামের জি বাংলার একটি ধারবাহিক খুবই জনপ্রিয় হয়েছিল। আপাতত (Babul Supriyo )। বাবুল ও দেবচন্দ্রিমার (Debchandrima Singha Roy) কেমিস্ট্রি কতটা মনে ধরে দর্শকদের এখন সেটাই দেখার। 

Share this article
click me!