অবশেষে রিনির পর্দা ফাঁস, করতে গর্জে উঠল উর্মী, কোন পথে সাত্যকীর বিচার

সব কিছুর পরেও রিনিরকে প্রানেও বাঁচায় উর্মী। এই ঘটনার পরই অনেকেই ভেবেছিলেন রিনি বোধায় এবার বদলে যাবে। কিন্তু কত দিনই বা নিজের আসল চেহারা ঢেকে রাখা যায়। 

Jayita Chandra | Published : Jan 20, 2022 10:52 AM IST

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয়তে (Aamader Ei poth jodi na sesh hoye) এবার নতুন চমক। অবশেষে রিনির (Rini) আসল চেহারা সরকার বাড়ির সকলের সামনে আসল। বিয়ের পর থেকে উর্মীকে (Urmi) প্রতি পদক্ষেপে অপদস্ত করাই তার কাজ। কখনও উর্মীর আনা সাত্যকীর জন্য সারপ্রাইজ গিফ্ট পাল্টে দেওয়া আবার কখনও উর্মীর (Urmi) জন্য সাত্যকীর (satyaki) নিজে হাতে কিনে আনা পুজোর সারি নিজে নিয়ে নেওয়া। আবার কখনও বাড়ির সকলের সামনে উর্মীকে (Urmi) কোন ঠাসা করা। কোনও সুজোগই ছাড়ে না রিনি। কিন্তু তারপরও বাড়ির কারো কাছে রিনির নামে তেমন ভাবে অভিযোগ জানায় না উর্মী।তবে সব বাজিতেই নিজের মত করে রিনিকে মাত দেয় উর্মী। এই পর্যন্ত রিনি উর্মীর কাঠে কপাটে মজার সম্পর্ক ইনজয়ই করছিলেন দর্শক মহল। তবে এর পরের ঘটনা থেকেই রিনির বারাবারি অসহ্য হয়ে ওঠে সকলের কাছে। 

সব কিছুর পরেও রিনিরকে প্রানেও বাঁচায় উর্মী। এই ঘটনার পরই অনেকেই ভেবেছিলেন রিনি বোধায় এবার বদলে যাবে। কিন্তু কত দিনই বা নিজের আসল চেহারা ঢেকে রাখা যায়। তাই উর্মী   সাত্যকীর  হানিমুনে, উর্মীর ভালো মানুষীর সুযোগ নিয়ে তাদের সাথে ঘুরতে যায় সে। সেখানে গিয়েই বেড়িয়ে পড়ে তার আসল রুপ। উর্মীকে সাথে করে ঘুরতে বেড়িয়ে রিনি তাকে জানায় টুকাই দাকে সে কখনই দাদার মত দেখতে পারবে ন। এমন কি উর্মীকে (urmi) তার সাত্যকীর ( satyaki) জীবন থেকে চলে যেতে বলে রিনি। কিন্তু রিনির এই কথায় উর্মী (urmi) স্পষ্ট জানিয়ে দেয় এইটা তার পক্ষে কখনই সম্ভব না। এরপরই উর্মীকে ধাক্কা মেরে নীচে ফেলে দেয় রিনি। ভাগ্য জোড়ে বেঁচে যায় উর্মী। 

 

আরও পড়ুন- MUKTI FILM RELEASE: পায়ে ফুটবল, মনে ব্রিটিশ তাড়ানোর মন্ত্র-২৬ জানুয়ারি আসছে 'মুক্তি'

আরও পড়ুন- দর্শক দরবারে আসতে পারে প্রয়াত রাজনীতিবিদ জ্যোতি বসুর বায়োপিক, ইঙ্গিত এন.কে সলিলের

এরপরও বাড়িতে বা সাত্যকীকেও আসল সত্যি জানায় না সে। কিন্তু রিনিকে বাড়ি থেকে বেড় করে দেয় সে। এরপর অন্য বিপত্তি এসে উপস্থিত হয় উর্মী সাত্যকীর জীবনে। উর্মীর মামনি, আর কাকার দৌলতে শ্লীলতাহানীর মিথ্যে অভিয়োগে আটক হয় সাত্যকি। তাদেরই কন্সপিরেসিতে আদালতেও হোচট খান সরকার পরিবার। সাত্যকীর জন্য মেলে না কোনও উকিলও। অগত্য সাত্যকীর হয়ে সাওল করতে এগিয়ে আসে উর্মী নিজেই। সকলকে অবাক করে দিয়ে দুদে উকিলের সাথে লড়ে সাত্যকীকে জামিনে ছাড়িয়ে আনে উর্মী। কিন্তু কো্র্টে আসল সাক্ষী পেশ করার দিনই ক্রিডন্যাপ করা হয় উর্মীকে। সেখান থেকেও গুন্ডাদের চোখে ধুলো দিয়ে পালিয়ে আসে সে। সেখানেই সাত্যকীর কেসের পক্ষে জোরদার সাক্ষী পায় সে। কোর্টে সেই সাক্ষী পেস ও করে সে। প্রায় জিতে যাওয়া কেসের মুখে এসে আবারও এক মিথ্যে অভিযোগ আসে সাত্যকীর বিরুদ্ধ। আর তখনই উর্মীর মামনীর ষড়য়ন্ত্রে কোর্টে মিথ্যে সাক্ষী দিতে উপস্থিত হয় রিনি। কিন্তু তার আগেই ঘটে যায় আরও একটা ট্যুইস্ট। রিনির মিথ্যে সাক্ষীর কথা জানতে পারে উর্মী। সে এই কাজে রিনিকে বাঁধা দিলে, রিনিও তাকে এক সর্ত দেয়। সে জানায় সাত্যকীর বিরুদ্ধ সে মিথ্যে সাক্ষী দেবে না। তার বদলে উর্মীকে ছেড়ে দিতে হবে সাত্যকীকে। এই প্রস্তাবে রাজিও হয় উর্মী। এরপরই সামনে আসে ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যায় রিনিকে ঘিরে ধরে সরকার বাড়ির সকলে। আর তখনই রিনিকে চড় মেরে তাকে মক্ষোম জবাব দেয় উর্মী। আর এই প্রোমো সামনে আসতেই দর্শকদের উচ্ছাসের শেষ নেই। তবে কি হতে চলেছে আগামী দিনে , সেই ধোঁয়াশা কাটাতে দেখতে থাকুন আমাদের এই পথ যদি না শেষ হয় (Aamader Ei poth jodi na sesh hoye) ।

Share this article
click me!