কালার্সের এক মঞ্চে ভিন্নস্বাদের প্রতিভা নিয়ে আসছে হুনহারবাজ, শো নিয়ে উৎসাহিত বিচারক থেকে সঞ্চালক

আগামী ২২ জানুয়ারি ছোট পর্দায় আপনাদের মনোরঞ্জন করার জন্য আসতে চলেছে হুনারবাজ-দেশ কি সান। প্রতি শনিবার ও রবিবার অনুষ্ঠিত হবে এই রিয়েলটি শো। এক মঞ্চে উঠে আসবে দেশের বিভিন্ন প্রান্তের ভিন্নস্বাদের প্রতিভা। 
 

Kasturi Kundu | Published : Jan 20, 2022 2:00 PM IST

হুনারবাজ-দেশ কি সান (Hunharbaaz).....আগামী ২২ জানুয়ারি ছোট পর্দায় আপনাদের মনোরঞ্জন করার জন্য আসতে চলেছে এই জমকালো রিয়েলটি শো (realty Show)।  উইকেন্ডে পপকর্ণ হাতে টিভির সামনে বসে জাস্ট এনজয় করুন কালার্সের (colors) রঙিন রিয়েলটি শো হুনারবাজ-দেশ কি সান (Hunharbaaz)। এই শো-র বিচারকের আসনে দেখা যাবে সিনে ইন্ডাস্ট্রির দুই মহারথী মিঠুন চক্রবর্তী ও করণ জোহর। ইতিমধ্যেই এই শো নিয়ে ছোট পর্দার দর্শকের মধ্যে শুরু হয়ে গিয়েছে টান টান উত্তেজনা। এই শো-আর পাঁচটা রিয়েলটি শো থেকে বেশ কিছুটা আলাদা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিন্নস্বাদের ট্যালেন্টকে (Talent Hunt) খুঁজে বের করে আপনার সামনে মেলে ধরা হবে। বিভিন্ন মানুষের ট্যলেন্ট থাকা সত্বেও নানারকম বাঁধাবিপত্তির জন্য চাপা পড়ে যায় ট্যালেন্ট। সেই ট্যালেন্টগুলোকেই খুঁজে এনে হুনারবাজ-দেশ কি সানের হাত ধরে গোটা দুনিয়া দেখবে দেশের বিভিন্ন ট্যালেন্টকে। সঠিক প্ল্যাটফর্ম পাওয়ার অভাবে অকালেই হারিয়ে যায় সেই সুপ্ত ট্যালেন্ট (Talent)। তাঁদের জন্যই বিশেষ মঞ্চের আয়োজন করেছে কালার্স। এই শো-র সঞ্চালনার দায়িত্বে থাকলেন দ্য মোস্ট ট্যালেন্টেড  ভারতী অ্যান্ড বিউটিফুল ভারতী সিং (Bharti Singh)। 

একাকী হোক বা দলবদ্ধ, যে কোনও ধরনের ট্যালেন্টই জায়গা পাবে কালার্সের আগামী রিয়েলটি শো হুনারবাজ-দেশ কি সান। সমাজের দিক থেকে যেমন পিছিয়ে পড়েছে তেমনি ভিড়ের মাঝে বা সঠিক প্ল্যাটফর্মের অভাবে যেন একটা আস্তরণ পড়ে গিয়েছিল তাঁদের প্রতিভার ওপরও। তবে এবার সময় এসেছে সেই আস্তরণ সরিয়ে নিজেকে সাহসের সঙ্গে আপামোর জনসাধারণের সামনে নিজের প্রতিভাকে মেলে ধরে নিজের নতুন পরিচয় তৈরি করার পালা। হুনহারবাজের হাত ধরেই একপ্রকার লাইমলাইটে আসতে চলেছে এদেশের ঢাকা পড়ে যাওয়া ভিন্ন স্বাদের প্রতিভা। সিঙ্গার থেকে ডান্সার, ম্যাজেশিয়ান থেকে কমেডিয়ান, স্টান্ড করতে পারে এমন বহুমুখী প্রতিভাদের সাদর আমন্ত্রন করা হবে কালার্সের আগামী জমজমাট শো হুনারবাজ-দেশ কি সান-এর মঞ্চে। বহুমুখী প্রতিভাকে সম্মান জানানোই এই শো-র অন্যতম প্রধান লক্ষ্য। কালার্সের এই শো নিয়ে সেলেব দুনিয়ার তারকারাও বেশ উত্তেজিত। 

আরও পড়ুন-পাশাপাশি মিঠুন চক্রবর্তী-করণ জোহার, এবার নয়া প্রতীভার খোঁজে নতুন রিয়ালিটি শো

আরও পড়ুন-অবশেষে রিনির পর্দা ফাঁস, করতে গর্জে উঠল উর্মী, কোন পথে সাত্যকীর বিচার

আরও পড়ুন-Bengali Movie Harmanahar: মাঝে কয়েক বছরের বিরতি, আবারও পর্দায় ফিরছে সোহম পায়েল জুটি

মিঠুন (mithoon Chakrabarty) আর করণ জোহরের (Karan Johar) সঙ্গে এই শো-তে অংশগ্রহম করতে দেখা যাবে বলিডিভা পরিণীতি চোপড়াকেও। এই শো প্রসঙ্গে পরি বলেছেন, ভিন্নস্বাদের প্রতিভার উন্মোচন তাঁর কাছে সর্বদাই খুব গর্বের বিষয়। এই ধরনের অনুষ্ঠান সামনে দেখার সুযোগ পেয়ে তিনি গর্বিত। সর্বোপরি, হুনারবাজ-দেশ কি সানের হাত ধরে প্রথমবার ছোট পর্দার শো-তে আসার সুযোগ পেলেন পরিণীতি (parineety Chopra)। এই বিষয়টি নায়িকার কাছে অন্যন্ত আনন্দের। প্রতিযোগীদের এই ট্যালেন্টের নেপথ্য কাহিনি শোনার মজাই আলাদা। একইসঙ্গে বিটাউনের দুই হেভিওয়েট তারকার সঙ্গে এক আসন শেয়ার করার অভিজ্ঞতাই আলাদা। 

এই শো-র আরেক প্রধান বিচারক মিঠুন চক্রবর্তী বলেন, বিভিন্ন রিয়েলটি শো-তে বিচারকের আসনে থাকলেও এই শো-র মাধুর্যটাই একেবারে আলাদা। মানুষের জীবনের সুপ্ত ট্যালেন্টকে নিজের চোখের সামনে দেখা এবং তার বিচার করা জীবনের একটা অসাধারণ অভিজ্ঞতা। এই শো বাকি অন্য সব শো-য়ের থেকে আলাদা সেই কথাও বলেছেন সুপারস্টার। এই দেশের লুকিয়ে থাকা প্রতিভা যত বিশ্বের দরবারে উন্মোচিত হবে ততই গর্বিত হবে ভারতবর্ষ। 

এদিকে মিঠুন চক্রবর্তী আর পরিণীতি চোপড়ার সঙ্গে একমঞ্চে কাজের সুযোগ পেয়ে খুশি এই শো-র আরেক বিচারক করণ জোহর। এই  ধরণের শো-তে অংশগ্রহণের সুযোগ পেয়ে যেন আনন্দ ধরে রাখতে পারছিলেন না বলিউডের পরিচালক ও প্রযোজক করণ জোহর। হুনারবাজ-দেশ কি সানের মত রিয়েলটি শো-তে বিচারকের আসন গ্রহণ করা জীবনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হয়ে থাকবে বলে মনে করছেন তিনি। দেশের বহুমুখী প্রতিভাকে একমঞ্চে দেখার সুযোগের থেকে বড় পাওনা আর কী হতে পারে...

এই শো-র সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে সকলের প্রিয় ভারতী সিং-কে। কালার্সের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভারতীর দীর্ঘদিনের। ফের কালার্সের সঙ্গে কাজের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আনন্দিত ভারতী। একইসঙ্গে তিনি বলেন, গোটা দেশের বিভিন্ন প্রান্তের ভিন্নস্বাদের প্রতিভাদের সঙ্গে মঞ্চ শেয়ার করা তাঁর কাছে অত্যন্ত গর্বের। সকল প্রতিযোদীরা যাতে নিজেদের ট্যালেন্টকে সুন্দরভাবে সকলের সামনে মেলে ধরে এবং নিজেদের স্বপ্নকে পূরণ করতে পারে সেই আশাই করছেন হুনারবাজ-দেশ কি সানের সঞ্চালক ভারতী সিং। 

Share this article
click me!