Weekly TRP List: প্রথম স্থানেই মিঠাই, যমুনার মৃত্যু রহস্য ও উমার বাড়ির বিয়ে ঘিরে টিআরপি-র ঝড়

টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। 

Jayita Chandra | Published : Dec 18, 2021 3:14 AM IST

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। আর প্রথম সপ্তাহেই মতই আবারও বাজিমাত করল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক খুকুমণি হোম "ডেলিভারি"। সেরা পাঁচেই জায়গা করে নিল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড। 

এই নিয়ে একটানা প্রায় ৪০ সপ্তাহ টিআরপি (TRP) তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাই (Mithai)। যদিও আগের থেকে বেশ কিছুটা পাল্টালো এবার গল্পের মোড় । এরপরই আসছে  দ্বিতীয় থারাবাহিকের নাম, যমুনা ঢাকি। এই সপ্তাহে তাঁর প্রাপ্ত নম্বর (৯.৫) , এই সপ্তাহ  একই স্থানে উমা (৯.৫) ।  তৃতীয় স্থানে খুকুমণি হোম ডেলিভারি (৯.১)। এর পরই চতুর্থ স্থানে রয়েছে সর্বাজয়া (৮.০) । এবারই আসছে সবথেকে বড়ো চমক। এরপর জায়গা করে নিল লিস্টে মন ফাগুন, আর  সেরা পাঁচে জায়গা করতে পারল না অপরাজিতা অপু। তবে প্রথম পাঁচে জায়গা করতে পারলো না খড়কুটো, শ্রীময়ী,বরণ। একেবারে দশে স্থান করে নিল এই ধারাবাহিক।  

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহে কে কোন স্থানে- 

প্রথম - মিঠাই (১১.১), দ্বিতীয় - যমুনা ঢাকি (৯.৫), দ্বিতীয় - উমা (৯.৫), তৃতীয় - খুকুমণি হোম ডেলিভারি (৯.১) , চতুর্থ  - সর্বজয়া (৮.০) , পঞ্চম - মন ফাগুন  (৭.৯), ষষ্ঠ -  ধুলোকণা (৭.৬), ষষ্ঠ - আয় তবে সহচরী (৭.৬) , সপ্তম - খেলাঘর (৭.৫) , অষ্টম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.২) , নবম -  গঙ্গারাম (৭.১) , দশম -  কৃষ্ণকলি (৬.৮)  

মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই  জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

Share this article
click me!