Covid 19 Positive Bony: 'Covid' পজিটিভ বনি সেনগুপ্ত, মা অভিনেত্রীও করোনার কবলে

গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। এবার করোনায় আক্রান্ত হলেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত।

Riya Das | Published : Jan 7, 2022 3:17 AM IST / Updated: Jan 07 2022, 11:49 AM IST

কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে।তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। এবার করোনায় আক্রান্ত  ( Covid Positive)  হলেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত  (Bony Sengupta) ।

করোনার তৃতীয় ঢেউয়ে খারাপ অবস্থা টলিপাড়ার। একলাফে সংখ্যাটা এতটাই বেড়েছে যে নাম মনে রাখাটা যেন অসম্বভ।  প্রতিদিন কেউ না কেউ কোভিড পজিটিভ। এবার কোভিডের কবলে বনি সেনগুপ্তর পরিবার। অভিনেতা বনি  (Bony Sengupta) এবার তার মা পিয়া সেনগুপ্ত দুজনেই করোনায় আক্রান্ত  ( Covid Positive)  । একের পর এক অভিনেতার করোনার খবরে উদ্বেগ বাড়ছে। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  

 

আরও পড়ুন-Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

আরও পড়ুন-অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

 

নতুন বছরের প্রথমদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের পাঁচদিনের মাথাতেই করোনায় আক্রান্ত সৃজিত ঘরনি মিথিলার কন্যা আইরা। করোনায় আক্রান্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় মিথিলা জানিয়েছেন।  মিথিলা জানিয়েছেন, তিন দিন ধরে জ্বর হয়েছিল আইরার। বুধবার করোনা পরীক্ষা করা  হয়েছিল আইরার। তারপরই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে জ্বর হওয়ার পর থেকেই ওষুধ চলছিল। এখন আগের থেকে অনেকটা ভাল রয়েছে আইরা। স্বামীর পর মেয়েকেও গ্রাস করল করোনা। তবে স্বামী সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা কোভিড পজিটিভ হলেও রিপোর্ট নেগেটিভ মিথিলার। মিথিলা জানিয়েছেন,করোনায় আক্রান্ত হওয়ার পর দুজনই এখন আগের চেয়ে ভাল আছেন। তারা যাতে খুব দ্রুত সুস্থ হতে পারে তাদের জন্য সবাই দোয়া করবেন। আপাতত স্বামী ও মেয়ের থেকে আলাদা রয়েছেন মিথিলা। এবং দূর থেকেই সৃজিত ও আইরার যত্ন করছেন মিথিলা। তবে মিথিলার মতে, খুবই শীঘ্রই করোনা মুক্ত হবেন মিথিলা। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছেন অনেকে। পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকা কোভিড পজিটিভ। গত বুধবার সকালে সৌরভ গাঙ্গুলির মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে ক্রমশ উদ্বেগ বাড়ছে। 

Share this article
click me!