Rudranil Ghosh : সেপ্টেম্বরেই ছাদনাতলায় করোনা আক্রান্ত রুদ্রনীল ঘোষ, পাত্রী কে জানেন

আপাতত করোনায় আক্রান্ত হয়ে নিভৃতবাসেই রয়েছেন রুদ্রনীল। চলতি বছরে করোনা কাটায় জন্মদিন কাটালেন অভিনেতা। রুদ্রনীলের বিয়ে নিয়ে সরগরম টলিপাড়া। তবে আইবুড়ো তকমা যে চিরকালের মতো ঘোচাতে চলেছেন সেই সুখবরটা জন্মদিনের দিনেই ফাঁস করেছেন অভিনেতা। রুদ্রনীলের বউ চাই, বউ দাও, এই দাবি নিয়ে প্ল্যাকার্ড হাতে পথে নামবার কথা জানিয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। আর সেদিনই  রুদ্রনীল জানিয়ে দিলেন সেপ্টেম্বরেই মধ্যেই বিয়ে করছি। এবার বিবাহিতদের ক্লাবে যোগ দিচ্ছেন টলিপাড়ার রুডি। তবে পাত্রী কে , কার গলায় মালা দিচ্ছেন রুদ্রনীল তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Riya Das | Published : Jan 7, 2022 5:54 AM IST / Updated: Jan 07 2022, 12:46 PM IST

বয়স প্রায় ৫০-এর কোটায়। টলিপাড়ার মোস্ট ব্যাচেলরদের মধ্যে রয়েছেন সকলের প্রিয় ভিঞ্চি দা রুদ্রনীল ঘোষ। কবে বিয়ের পিঁড়িতে বসছেন রুদ্রনীল এই প্রশ্নের মুখে হয়তো কয়েকশোবার পড়তে হয়েছে অভিনেতাকে। তবে বিয়ে নিয়ে একপ্রকার মুখে কুলুপ এঁটেছেন রুদ্রনীল (Rudranil Ghosh )। তবে বিয়ে যে করবেন না তাও শোনা যায়নি অভিনেতার মুখে। অবশেষে চিরকুমার তকমা ঘোচাতে চলেছেন রুদ্রনীল। গত বৃহস্পতিবার জন্মদিনের দিন বড় ঘোষণা করলেন অভিনেতা ।

আপাতত করোনায় আক্রান্ত হয়ে নিভৃতবাসেই রয়েছেন রুদ্রনীল (Rudranil Ghosh ) । চলতি বছরে করোনা কাটায় জন্মদিন কাটালেন অভিনেতা। রুদ্রনীলের বিয়ে নিয়ে সরগরম টলিপাড়া। তবে আইবুড়ো তকমা যে চিরকালের মতো ঘোচাতে চলেছেন সেই সুখবরটা জন্মদিনের দিনেই ফাঁস করেছেন অভিনেতা। (Rudranil Ghosh ) রুদ্রনীলের বউ চাই, বউ দাও, এই দাবি নিয়ে প্ল্যাকার্ড হাতে পথে নামবার কথা জানিয়েছেন (Raj Chakraborty) রাজ চক্রবর্তী ও শুভশ্রী (Subhashree Ganguly)। এমনকী রাজ চক্রবর্তীর মাও রুডিকে বিয়ে দেওয়ার কথা বলেছেন বিধায়ক তথা পরিচালককে। আর সেদিনই  রুদ্রনীল জানিয়ে দিলেন সেপ্টেম্বরেই মধ্যেই বিয়ে করছি। এবার বিবাহিতদের ক্লাবে যোগ দিচ্ছেন টলিপাড়ার রুডি। তবে পাত্রী কে , কার গলায় মালা দিচ্ছেন রুদ্রনীল তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

সম্প্রতি করোনার কবলে রুদ্রনীল  (Rudranil Ghosh )  । আইসোলেশনে কাটল অভিনেতার জন্মদিন। অভিনেতার জন্মদিনের দিন প্রযোজক রানা সরকার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন, সেখানেই রুডি বলেন, সেপ্টেম্বরেই নতুন জীবন শুরু করতে চলেছেন। এখানেই শেষ নয়স খোলসা করে আরও বলেন, বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যে। মেয়ে দেখা হয়ে গেছে। রুডির এই সুখবর শোনার পর থেকেই জোর শোরগোল পড়ে গিয়েছে টলিপাড়ায়।

 

 

আরও পড়ুন-Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

আরও পড়ুন-অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

 

রুদ্রনীলের (Rudranil Ghosh ) জন্মদিনের দিন এই ভিডিও শেয়ার করে রানা সরকার লিখেছেন, 'রুদ্রনীলের জন্মদিনেই বড় খবর। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও বিবাহিকত জীবনের জন্য আগাম অভিনন্দন। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো, তবে একটাই প্রশ্ন মেয়েটি কে? কার ভাগ্যে শিঁকে ছিড়ল?' ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে এই ভিডিও দেখে একদিকে যেমন রুদ্রনীলের বিয়ে নিয়ে তোলপাড় হচ্ছে ঠিক তেমনই অনেকেই ভাবছেন এটা নিছকই মজা নয় তো। সে যাই হোক, রানা সরকারের এই ভিডিও সকলেই পাত্রীর পরিচয় জানতে চেয়েছেন। সৃজিতের স্ত্রী মিথিলা তো জিজ্ঞাসাই করে ফেলেছেন, 'কোন বছর সেপ্টেম্বরে রুদ্র দা?' তবে সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসছেন রুদ্রনীল, আপাতত চার হাত এক হওয়ার অপেক্ষায় দর্শকরা।

Share this article
click me!