কার প্রেমে পড়লেন দর্শনা, অন ক্যামেরায় কাকে বললেন 'আই লভ ইউ', কে সেই ব্যক্তি

  • ইনস্টাগ্রামে নিজের গোপন কথা প্রকাশ করে ফেললেন দর্শনা
  • প্রকাশ্যে কাকে আই লভ ইউ বললেন নায়িকা
  • তবে কি গোপনে প্রেম করছেন অভিনেত্রী, বাড়ছে জল্পনা
  •  নো মেক আপ লুকেই সিক্রেট জানতে চাও বলে আই লভ ইউ বলছেন দর্শনা

Asianet News Bangla | Published : Apr 16, 2021 5:36 AM IST

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন দর্শনা। ফের  নো মেক আপ লুকে  ভক্তদের ঘায়েল করেছেন অভিনেত্রী, এখানেই শেষ নয়, বরং নিজের সিক্রেট এবার ফাঁস করলেন স্বয়ং অভিনেত্রী নিজেই।

আরও পড়ুন-ক্যামেরার সামনে বেরিয়ে এল স্তনের একাংশ, হাত দিয়ে ঢাকার চেষ্টা নোরার, অশ্লীল মন্তব্য নেটিজেনদের...

 

 

নতুন নায়িকাদের মধ্যে টলিউডে সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন দর্শনা বণিক। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের গোপন কথা প্রকাশ করে ফেললেন দর্শনা।  প্রকাশ্যেই আই লভ ইউ বললেন নায়িকা, কার উদ্দেশ্য এই কথা বললেল দর্শনা, তা নিয়েই বাড়ছে জল্পনা। তবে কি গোপনে প্রেম করছেন অভিনেত্রী,  বাড়ছে জল্পনা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ভিডিও।

 

 

তবে কি কোনও সম্পর্কে জড়িয়েছেন নায়িকা নাকি নিজের মনের মানুষের জন্যই প্রকাশ্যেই নাম না নিয়ে তাকে আই লভ ইউ বলছেন নায়িকা। ইনস্টাগ্রামের রিল ভিডিও দেখে তেমনই ইঙ্গিত পাচ্ছেন নেটিজেনরা। নো মেক আপ লুকেই  সিক্রেট জানতে চাও বলে আই লভ ইউ বলছেন দর্শনা। ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে কাত হাজার পুরুষ ।  কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। 
 

Share this article
click me!