Koel Mallick : হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, 'Red Hot Lips'-এ আগুনে কন্যা কোয়েল

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন ভিডিও  শেয়ার করেছেন কোয়েল মল্লিক। হাই থাই স্লিটে উপচে পড়ছে কোয়েলের ভরা যৌবন। রুপোলি রঙের গ্লিটারস শর্ট পোশাকে সকলের ঘুম উড়িয়েছেন কোয়েল মল্লিক। অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে।  খোলা চুলে নায়িকার সুপারহট অবতারে পাগল হয়েছেন ভক্তরা। নায়িকার ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে মুগ্ধ হয়েছেন ভক্তরা। 

Riya Das | Published : Jan 21, 2022 4:06 AM IST

মা হওয়ার পর চাবুক ফিগারে রীতিমতো ঘুম উড়াচ্ছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক ( Koel Mallick)। সুপারহট মারকাটারি চাবুক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন কোয়েল মল্লিক। ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো অনন্য নজির গড়েছেন রঞ্জিত মল্লিক কন্যা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত টলি ডিভা। ফের হাল ফ্যাশনে রীতিমতো ঝড় তুললেন কোয়েল মল্লিক। যা দেখেই চক্ষু ছানাবড়া ভক্তদের।অভিনয় দক্ষতা থেকে স্টাইল স্টেটমেন্ট, টলিপাড়ার প্রথম সারিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন কোয়েল মল্লিক ( Koel Mallick)। তার রূপের ছটায় রীতিমতো ঘুম উড়ে যায় ভক্তদের। এমনকী নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য হামেশাই চর্চায় থাকেন কোয়েল মল্লিক। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন  কোয়েল মল্লিক। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের ভাইরাল ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়ে নেটপাড়ায়। লাইক ও কমেন্টের সংখ্যাও ক্রমশ আকাশছোঁয়া।

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন ভিডিও  শেয়ার করেছেন কোয়েল মল্লিক। হাই থাই স্লিটে উপচে পড়ছে কোয়েলের ভরা যৌবন (Koel Mallick looks bold in short dress )। রুপোলি রঙের গ্লিটারস শর্ট পোশাকে সকলের ঘুম উড়িয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick )। অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে।  খোলা চুলে নায়িকার সুপারহট অবতারে পাগল হয়েছেন ভক্তরা। নায়িকার ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে মুগ্ধ হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর বোল্ডঅবতার নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোয়েলের এই ভিডিও ভাইরাল  (Viral Video) হতেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। সমস্ত অনুরাগীরা  কোয়েলের  প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটমাধ্যমে।

 

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার


সন্তান-সংসার সামলেও কেরিয়ারের সবটা ব্যালেন্স করে চলছেন কোয়েল (Koel Mallick  )।  ২০২০ সালের মে মাসেই  মা হয়েছেন টলিপাড়ার অভিনেত্রী কোয়েল মল্লিক। একদিকে সংসার, নতুন অতিথি, কেরিয়ার সব মিলিয়ে দায়িত্ব যেন কয়েকগুণ বেড়ে গেছে। ছেলে হওয়ার পরই কাজে ফিরেছেন অভিনেত্রী। তারপরও সবকিছু সামলে নিজের শরীরচর্চা করতে মোটেই ভোলেননা অভিনেত্রী।  জোরকদমে শুরু করেছেন শরীরচর্চা। বেশ অনেকদিন ধরেই জুম্বার ট্রেনিংও নিয়েছেন অভিনেত্রী। ছেলে হওয়ার পর নিজের ফিগারকে ধরে রেখেছেন নায়িকা। শাড়ি থেকে সালোয়ার, ওয়েস্টার্ন থেকে ভারতীয় পোশাক  তিনি যেটাই পরেন সেটাই সাহসীকতার সঙ্গে ক্যারি করতে পারেন। প্রয়োজন ছাড়া বেশি মেক আপও তার পছন্দ  নয়। অন্যদিকে রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে নয়, বরং নিজের পরিচয়ে টলিপাড়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন এবং এখনও সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন কোয়েল মল্লিক। কোয়েলের জীবন প্রথম প্রায়োরিটি ছেলে কবীর। এবং ছেলেকে সামলে নিয়েই বর্তমানে বেছে বেছে ছবিও করছেন নায়িকা। 

Share this article
click me!