লো নেক পোশাকে উন্মুক্ত বক্ষের একাংশ, হট ক্লিভেজে নেশা ধরালেন টলি ডিভা কৌশানি

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একটি ছবি পোস্ট করেছেন কৌশানি, যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। কৌশানির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,  লো নেক পোশাকে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা। গ্লিটারস পোশাকে গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। কানে বড় দুল, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে লাস্যময়ী কৌশানি। 

Riya Das | Published : Oct 10, 2022 8:04 AM IST

টলি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর ছবি পোস্ট করে নেটিজেনদের নজরে থাকেন কৌশানি মুখোপাধ্যায়।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একটি ছবি পোস্ট করেছেন কৌশানি, যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

কৌশানির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,  লো নেক পোশাকে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা। গ্লিটারস পোশাকে গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। কানে বড় দুল, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে লাস্যময়ী কৌশানি। অভিনেত্রীর হট ক্লিভেজে চোখ আটকে রয়েছে ভক্তদের।  লক্ষ্মীপুজোর দিন ভক্তদের চমকে দিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখা, লক্ষ্মীপুজোর পুণ্য তিথিতে সকলের ঘর সুখ-সমৃদ্ধি-আনন্দ-শান্তিতে ভরে উঠুক।  অভিনেত্রীর এই পোস্টে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তবে সকলের মধ্যে প্রেমিক বনি সেনগুপ্তও ভালাবাসা ও আগুনের ইমোজি দিয়ে লিখেছেন খুব সুন্দর। দেখে নিন হট ভাইরাল ছবিটি।

গতে বাধা ছক ভেঙে সেক্সি লুকে বঙ্গ ললনা কাবু করেছেন ভক্তদের। মুহূর্তের মধ্যে ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিই শুধু নয়, অভিনেত্রীর সেক্সি ফিগারেই বোল্ড আউট নেটিজেনরা।  তার নির্মেদ চেহারার কোমরের ভাঁজে কাত নেটিজেনরা। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে নায়িকাকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। সেক্সি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন কৌশানি। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কৌশানির প্রতিটি ছবিতে লাইক ও কমেন্টের বন্যা আকাশছোঁয়া।   লাইক ও কমেন্টের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়েছে। নিজের ইনস্টাগ্রামেই একের পর ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের। শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ীকে দেখতে সর্বদাই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিতেই যেন তার অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী।  টলিউডের অন্যতম বহুল চর্চিত জুটি বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখোপাধ্যায় দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। লুকোছাপা, রাখঢাক এসব মোটেই পছন্দ নয় বরং খুল্লামখুল্লা প্রেমেই মজেছেন বনি ও কৌশানি।  নিজেদের প্রেমের কথা কোনওদিনই গোপন রাখেননি এই টলি কাপল। কিছুদিন আগেই তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। দাবানলের মতো তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন কৌশানি। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন ব্রেক আপ হলে নিজেই জানিয়ে দেবেন। আপতত  তেমন কিছু নয়। তবে দুজনের  মধ্যে যে মনোমালিন্য চলছে সেকথা স্বীকার করে নিয়েছিলেন কৌশানি। আপাতত তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক আছে।

Share this article
click me!