বলিউডের দেসি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া নিউওয়ার্কে উদ্বোধন করলেন ভারতীয় রেস্তোরাঁ

বলিউডের দেসি গার্ল যদিও এখন বিদেশীদের পূত্রবধূ, সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ভিডিও। দেসি গার্ল নাকি বিদেশে তৈরি করেছে ভারতীয় রেস্তোরাঁ। ভারতীয় রেস্তোরাঁর রান্নাঘর ঘুরে ঘুরে দেখান অভিনেত্রী।

Rimpy Ghosh | Published : Oct 9, 2022 5:25 PM IST

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যায় রান্না করার চেষ্টায়। কিন্তু হঠাৎ রান্নার চেষ্টা কেন অভিনেত্রীর ? তার কারণে জানা গেল নিউইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার মালিকানাধীন একটি ভারতীয় রেস্তোরাঁ উদ্বোধন করা হয়েছে। রেস্তোরাঁর সেই ভিডিও দেখাতেই তিনি রান্নাঘরের এক ঝলক দেখিয়েছেন দর্শকদের।

জনপ্রিয় অভিনেত্রী এখন তার ব্যক্তিগত ও পেশাগত জীবনে লাভ করেছেন যথেষ্ট  সাফল্য। আন্তর্জাতিক কিংবদন্তি বলিউড এবং হলিউড উভয় ক্ষেত্রে  সত্যিই আকর্ষণীয় অভিনয়ে কাজ করেছেন।  ব্যক্তিগত বলতে গেলে বলা যায় প্রিয়াঙ্কা চলতি বছরের শুরুতে তার প্রথম সন্তান মালতি মারিকে জন্ম দিয়ে মা হিসাবে তার নতুন অবস্থান গ্রহণ করছেন। অন্যদিকে নিউ ইয়র্ক সিটির ফ্ল্যাটিরন জেলায় সোনা নামক একটি ভারতীয় রেস্তোরাঁর মালিকানাধীন হন তিনি।

ভক্তদের আনন্দের জন্য, প্রিয়াঙ্কা চোপড়া তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন যেখানে তাকে দেখা যায় কাবাব তৈরির সময় রেস্তোরাঁর শেফদের সাহায্য করতে। 

পোস্টের ক্যাপশনে তিনি লেখেন “@sonanewyork-এর রান্নাঘরের আড়ালে… আসলেই আমি অনেক কিছু পছন্দ করি। ধন্যবাদ @harinayak এবং @harry.nair দুর্দান্ত সব খাবারের জন্য।  তুমি জানো আমি আবার এখানে আসব!” 

প্রিয়াঙ্কা চোপড়া তার বাবুর্চিদের সাথে কথা বলেছিলেন যেখানে তারা বাদামী ডোরাকাটা স্যুট পরে ভারতীয় এবং ফরাসি খাবার তৈরি করেছিলেন। শেফদের সাথে তারা যে খাবার তৈরি করছে সে সম্পর্কে কথোপকথন শুরু করার আগে, অভিনেত্রী দর্শকদের সতর্ক করেছিলেন, "বাড়িতে এটি চেষ্টা করবেন না।" 

প্রিয়াঙ্কা চোপড়ার আসন্ন মুভি জি লে জারার মধ্যে দিয়ে বলিউডে তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করছে।  নারী-কেন্দ্রিক এই চলচ্চিত্রটির প্রধান চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।  2011 সালের অন্যতম জনপ্রিয় সিনেমা জিন্দেগি না মিলেগি দোবারার কিছুটা আদলে তৈরি করা হয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও রয়েছে কমেডি সিরিজ ইটস কামিং ব্যাক টু মি এবং রুশো ব্রাদার্স পরিচালিত অত্যন্ত প্রত্যাশিত স্পাই থ্রিলার ওয়েব সিরিজ সিটাডেল।

আরও পড়ুন

মাত্র ৪৫ সেকেন্ডেই নিক জোন্সকে 'হ্যাঁ' বলেছিলেন দেশী গার্ল, করণ জোহরের সামনে বিস্ফোরক প্রিয়াঙ্কা

চলতি বছরের শুরুতেই সারোগেসি মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া, তবে কেন এখনও অপ্রকাশিত নবজাতকের মুখ?

মালতিকে নিয়ে খেলায় মত্ত প্রিয়ঙ্কা চোপড়া, মা-মেয়ের আদুরেপনায় মজল সাইবারবাসী

Read more Articles on
Share this article
click me!