গাঁটছড়া বেঁধেছেন সবে ছয়মাস, এরমধ্যেই যমজ সন্তানের মা হলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা

চলতি বছরের জুন মাসে গাঁটছড়া বাঁধলেও ছয় মাস না কাটতেই মা হলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। যদিও সারোগেসি পদ্ধতিতে দুই পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। সন্তানদের কাছে পেয়ে একের পর এক ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেছেন নবজাতকদের পিতা ভিঘ্নেশ শিবান। 
 

Rimpy Ghosh | Published : Oct 10, 2022 4:50 AM IST

চলতি বছরের জুন মাসে চারহাত এক হয় দক্ষিণী অভিনেত্রী নয়নতারা এবং ভিগনেশ শিবানের। বিয়ের ঠিক ৬মাসের মাথায় অর্থাৎ রবিবার সারোগেসির মাধ্যমে যমজ ছেলেকে পৃথিবীর আলো দেখান নয়নতারা। সারোগেসি পিতা ভিঘ্নেশ তার ইনস্টাগ্রাম ভরিয়ে তুলেছেন নবজাতকদের বেশ কয়েকটি ছবি দিয়ে।

 ছবিগুলি শেয়ার করে ভিগ্নেশ লিখেছেন: 'নয়ন এবং আমি আম্মা এবং আপা হয়েছি।  আমরা টুইন বেবি বয়েজ নিয়ে ধন্য।'  তিনি আরও প্রকাশ করেছেন যে যমজদের নাম দেওয়া হয়েছে উইর এবং উলাগাম।
ক্যাপশনে তিনি আরও বলেন "আমাদের সমস্ত প্রার্থনা সহ আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ  একসাথে মিলিত হয়ে আমাদের শিশুদের মধ্যে একত্রিত হয়েছে।  আমাদের উইর এবং উলাগাম এর  জন্য আপনাদের শুভকামনা প্রয়োজন।"

ইনস্টাগ্রাম পোস্টে নয়নতারা এবং ভিগনেশকে তাদের বাচ্চাদের পায়ে চুমু খেতে দেখা যায়।ভিগনেশ তাদের যমজ সন্তানদের নিয়ে নয়নতারার সাথে আরেকটি ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছেন 'আমি তোমাদের দুজনকে ভালোবাসি, এবং আমি তোমাদের তিনজনকেই ভালোবাসি।'

 ভিঘ্নেশ এবং নয়নতারা ৯ জুন মহাবালিপুরমের একটি রিসর্টে গাঁটছড়া বাঁধলে বিয়েতে এসেছিলেন রজনীকান্ত, মণি রত্নম, সুরয়া, বিজয় সেতুপতি এবং শাহরুখ খান সহ চলচ্চিত্রের বেশ নামিদামি তারকারা।

 নয়নতারা কে শেষ দেখা গিয়েছিল চিরঞ্জীবী ও বিজু মেননের বিপরীতে গডফাদার সিনেমায়।  বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে পরিচালক অ্যাটলির 'জওয়ান'-এ দেখা যাবে তাকে। অন্যদিকে ভিগনেশ অজিথ অভিনীত 'AK62' পরিচালনা করতে প্রস্তুত।

আরও পড়ুন

নয়নতারা থেকে সামান্থা, দক্ষিণী ইন্ডাস্ট্রির হায়েস্ট-পেইড সাতজন অভিনেত্রী

শাহরুখ খানের জওয়ানের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন নয়নতারা

নয়নতারা এবং ভিগনেস তাদের বিবাহের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন

Read more Articles on
Share this article
click me!