'ব্রা-লেট' টপের ফাঁকায় সুস্পষ্ট 'বক্ষ-বিভাজিকা', 'Sexiest' মধুমিতার কোমরের ভাঁজে ঘায়েল ভক্তরা

 

  • শাড়ি ছেড়ে গায়ে উঠল বিকিনি টপ
  • টপ টু বটম কালো পোশাকে পুরো যেন ব্ল্যাক বিউটি
  • পয়লা বৈশাখের দিনই ওয়েস্টার্ন লুকে ধরা দিলেন মধুমিতা সরকার
  • বিকিনি টপের সঙ্গে কালো প্যান্ট এবং কালো ব্লেজারে সুপারহট মধুমিতা

Asianet News Bangla | Published : Apr 16, 2021 7:27 AM IST / Updated: Apr 16 2021, 01:05 PM IST

বাঙালির পয়লা বৈশাখ মানেই বাঙালিয়ানার ছোঁয়া। এই স্পেশ্যাল দিনটিতে শাড়ি-ধুতি-পাঞ্জাবিই যেন বাঙালিয়ানাকে আরও বেশি করে ফুটিয়ে করে। তবে এসব ধারণা থেকে অনেকেই এখন বেরিয়ে এসেছেন। স্টাইল-স্টেটমেন্ট,  পোশাকে এসেছে ফিউশনের ছোঁয়া। বাঙালির প্রিয় পয়লা বৈশাখের দিনই শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন লুকে ধরা দিলেন মধুমিতা সরকার।

আরও পড়ুন-কার প্রেমে পড়লেন দর্শনা, অন ক্যামেরায় কাকে বললেন 'আই লভ ইউ', কে সেই ব্যক্তি...

 

 

শাড়ি ছেড়ে গায়ে উঠল বিকিনি টপ। টপ টু বটম কালো পোশাকে পুরো যেন ব্ল্যাক বিউটি। কালো রঙের বিকিনি টপের সঙ্গে কালো প্যান্ট এবং কালো ব্লেজারে সুপারহট মধুমিতা। খোলা চুল, হালকা মেক আপে ছোট পর্দার পাখির চাবুক ফিগারে মুগ্ধ নেটিজেন। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন মধুমিতা। 

 


ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। কালো বিকিনি টপের ফাঁক দিয়ে উঁকি মারছে বক্ষ-বিভাজিকা। দেশি গার্লের এহেন অবতারেই ক্লিন বোল্ড নেটিজেনরা।  বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতার। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে, যার প্রচার নিয়ে ব্যস্ত পাখি।
 

Share this article
click me!