পড়ন্ত বেলায় ভেজা শরীরে শিহরণ জাগালেন মিশমি, অন্তর্বাসের হটকায় চোখ আটকে নেটিজনদের

 শহুরে কোলাহল ছেড়ে নিজেদের মতো করে নিউইয়ার সেলিব্রেশনে মেতেছেন টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস। লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে আপাতত দূরে রয়েছেন মিশমি। নিউ ইয়ার সেলিব্রেশন করতে গোয়ায় উড়ে গিয়েছেন অভিনেত্রী। বর্ষবরণ উদযাপনে গোয়ায় গিয়ে একের পর এক ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।

Riya Das | Published : Jan 4, 2022 9:50 AM IST / Updated: Jan 04 2022, 03:53 PM IST

২০২১-কে  বিদায় জানিয়ে নতুন বছর ২০২২-কে স্বাগত। নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে ভালভাবে কাটাতে বছর শেষে সকলেই রয়েছেন ছুটির মেজাজে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ খানিকটা দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেশনে মজেছেন। শহুরে কোলাহল ছেড়ে নিজেদের মতো করে নিউইয়ার সেলিব্রেশনে মেতেছেন টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মিশমি দাস। লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে আপাতত দূরে রয়েছেন মিশমি। নিউ ইয়ার সেলিব্রেশন করতে গোয়ায় উড়ে গিয়েছেন অভিনেত্রী। বর্ষবরণ উদযাপনে গোয়ায় গিয়ে একের পর এক ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় গোয়া ডায়েরির  ছবি-ভিডিও শেয়ার করেছেন মিশমি। সেখানেই সাহসী অবতারে দেখা গিয়েছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের খলনায়িকাকে। সম্প্রতি এয়ারপোর্ট থেকে গোয়ার সমুদ্রে চলে গেছেন মিশমি। আসলে রিল ভিডিওতে এয়ারপোর্ট লুক থেকে গোয়া বিচে বিকিনি লুকে নিজেকে মেলে ধরেছেন মিশমি। ভিডিওতে দেখা যাচ্ছে, পড়ন্ত বিকেলে সমুদ্রের নোনা জলে গা ভিজিয়েছেন অভিনেত্রী। বিকিনির হটকাতেই চোখ আটকে রয়েছে সাইবারবাসীর। ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

 

 

মিশমির এই ভিডিও দেখেই ধেয়ে এসেছে একের পর এক মন্তব্য।  কেউ অভিনেত্রীর প্রশংসা করেছেন আবার কেউবা কটাক্ষ করেছেন। তবে নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, এরম ভাবে তোমার টুকাই দার সামনে যাও, টুকাই দা এমনিই পটে যাবে। এতো ঝামেলা করতে হবে না পেত্নীর সঙ্গে। আসলে ধারাবাহিকের মিশমি-কে এই টিপস দিয়েছেন তারই ভক্ত। আপতত এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের খলনায়িকার চরিত্রে দেখা যাচ্ছে মিশমিকে। যে কিনা টুকাই দার প্রেমে পাগল। কিন্তু টুকাই দার বউ অর্থাৎ উর্মি যে প্রতি মুহূর্তে মিশমিকে জব্দ করে তার জন্য মনখারাপ হয়ে যায় মিশমির। 

 

 

মিশমি ঠিক কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। বর্ষবরণ উদযাপনে গোয়ায় গিয়ে কালো বিকিনি পরে ছবি পোস্ট করে ভক্তদের ঘুম উড়িয়েছেন মিশমি। শুধু তাই নয় গোয়ায় বর্ষবরণ উদযাপন করতে গিয়েই বছরের শেষ দিন মারাত্মক অসুস্থ বোধ করছিলেন মিশমি। অভিনেত্রী জানিয়েছেন, শরীর এতটাই খারাপ লাগছিল যে বিছানা থেকে উঠতেই পারছিলেন না। এমনকী ফ্লাইটও বাতিল করতে হয়েছে। এবং বছরের শুরুতে একটা শিক্ষাও পেয়েছেন যা সকলের সঙ্গে শেয়ার করেছেন। মিশমির মতে, জীবন সবসময়েই নিজের মতো চলে তুমি যতই প্ল্যান করো না কেন। এবং নিজের জীবনের এই ঘটনা সকলের সঙ্গে শেয়ার করে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। টেলিভিশনের দর্শকদের কাছেও খুব জনপ্রিয় মিশমি দাস। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  কিছুদিন আগেই নিজের জীবনের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন নায়িকা। এবার আর প্রেমিক নয়, সাহসী পোজ দিয়ে মুহূর্তে ভাইরাল হয়েছেন মিশমি। 
 

Share this article
click me!