Mithai Coming Episode: মিঠাইয়ের পরিবারকে নিয়ে গঙ্গে বক্ষে সিড, কোন পিছুটানে সিডের এই অনুভূতি

 সিদ্ধার্থ সকলকে নিয়ে কলকাতা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে, ভিক্টোরিয়া থেকে শুরু করে গঙ্গা বক্ষ, ফুচকা থেকে শুরু করে পাপড়ি চার্ট, মিঠাইয়ের মুখে হাসি দেখে বেজায় খুশি সিদ্ধার্থ, নিয়ে গেল খাওয়াতেও। 

Jayita Chandra | Published : Jan 4, 2022 9:12 AM IST

মিঠাই (Mithai) কতটা মা ও তার ভাইয়ের জন্য মন খারাপ করে ছিল, তা তাদের সামনে থেকে দেখে আঁচ করতে পারল সিড, মিঠাইকে (Bengali Serial Mithai) সে জানিয়েছিল, ইচ্ছে থাকলে মা ও ভাইকে নিয়ে আসতে পার বাড়িতে, কিন্তু সেই মিঠাইয়ের মায়ের হাতের রান্নাতেই যে মন কাড়বে সিদ্ধার্থের তা বুঝতেও পারেনি সিদ্ধার্থ। কথার ফাঁকে তা মিঠাইকে জানাতেই চোখে আসে জল, উচ্ছেবাবুকে চিন্তেই পারে না মিঠাই। অন্যদিকে সিদ্ধার্থ সকলকে নিয়ে কলকাতা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে, ভিক্টরিয়া থেকে শুরু করে গঙ্গা বক্ষ, ফুচকা থেকে শুরু করে পাপড়ি চার্ট, মিঠাইয়ের মুখে হাসি দেখে বেজায় খুশি সিদ্ধার্থ, নিয়ে গেল খাওয়াতেও। 

দাদুর দেওয়া উপহারেই ছন্দ ফিরছে মিঠাইয়ের জীবনে, ফিরে আসে সিদ্ধার্থ, শুধু  তাই নয়, প্রতিটা পদে পদে সে মিঠাইকে বুঝিয়ে দিতে থাকে যে সে কতটা যত্নশীল সম্পর্কের প্রতি। এভাবেই একপা এক পা করে এগোচ্ছে সম্পর্ক।   আগেই সকলকে চমকে দিয়ে লোন নিয়ে বাবার পাশে দাঁড়ায় সিদ্ধা্ত। শুধু তাই নয়, সিদ্ধার্থকে বাবার পাশে দাঁড় করিয়ে মোদক পরিবারে বড় চমক নিয়ে এলো সে। টাকা দিতে না পারায় মিঠাইয়ের সঙ্গে সরমেশ পৌঁছে যায় সিদ্ধার্থের অফিসে। সেখান থেকেই শুরু নতুন নতুন করে সিদ্ধার্থকে চিনে নেওয়ার পালা।

যদিও সামনে উঠে আসে তখন তোর্সার অন্যরূপ। তা দেখে রীতিমত অবাক মিঠাই। তবে শেষ রক্ষা করল সিড। অপমামে অপমানে যখন জর্জরিত সিদ্ধার্থের বাবা, ঠিক তখনই চেক নিয়ে এসে হাজির সিড। মুহূর্তে সমস্যার সমাধান। তবে বাবার এখন শরীর খারাপ, তাই বাবা যাতে কোনও রকমের চিন্তা না করে, তাই বেশ কিছু বিনিয়োগ কারীর সঙ্গেও কথা বলে নিয়েছে সিদ্ধার্থ। তারই মাঝে আবার তাঁকে পাড়ি দিতে হয়েছিল মুম্বইতে। ফিরে এসে পরিবারের কোন রূপ দেখবে সে!

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

Share this article
click me!