নিরাভরণ শরীরে বিভাজিকা ঢাকলেন হিরের নেকলেসে, বোতাম খোলা শার্টে যেন আগুনে কন্যা পাওলি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে রাতারাতি আগুন জ্বালালেন পাওলি দাম। পরণে শুধু সাদা শার্ট। অন্তর্বাস ছাড়াই বোতাম খোলা শার্টে জ্বলজ্বল করছে হিরের নেকলেস। তবু হিরের গয়নার ফাঁক দিয়েই স্পষ্ট বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা। অনাবৃত উরু, বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করেই এভাবেই ক্যামেরার সামনে হট পোজ দিলেন  পাওলি দাম। 

Riya Das | Published : Jan 12, 2022 11:26 AM IST / Updated: Jan 12 2022, 06:28 PM IST

টলিউডের গতে বাধা সমীকরণে নয়, বরং একটু অন্যধাঁচেই নিজেকে গড়ে নিয়েছেন টলি অভিনেত্রী পাওলি দাম (Paoli Dam)। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে তিনি কতটা সিদ্ধহস্ত তা সকলেরই জানা। একাধিক চরিত্রে নিজের সাহসীকতার ছাপ রেখেছেন পাওলি দাম। বেশ কিছুদিনের মধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন টলি অভিনেত্রী (Tollywood Actress) পাওলি দাম । অন্যধারার ছবিতে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকমহলে তিনি ভীষণই পরিচিত। 

পাওলির (Paoli Dam) অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। একের পর এক নেগেটিভ চরিত্রেও তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে রাতারাতি আগুন জ্বালালেন পাওলি দাম (Paoli Dam) । পরণে শুধু সাদা শার্ট। অন্তর্বাস ছাড়াই বোতাম খোলা শার্টে জ্বলজ্বল করছে হিরের নেকলেস। তবু হিরের গয়নার ফাঁক দিয়েই স্পষ্ট বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা। অনাবৃত উরু, বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করেই এভাবেই ক্যামেরার সামনে হট পোজ দিলেন  পাওলি দাম। ছবির ক্যাপশনে লেখা 'হোয়াইট নয়েজ'। ছবি পোস্ট করা মাত্রই আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। হু হু করে ভাইরাল হয়েছে ছবি।

 

 

অন্তর্বাস না পরে বোতাম খোলা শার্টে পাওলির শরীরী উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে। শহরের এক পাঁচতারা হোটেলে বিশেষ ফোটোশ্যুটে নিজের উজাড় করে দিয়েছেন বাঙালি অভিনেত্রী()Bengali Actress। হিরের গয়নার দ্যুতি যেন হটনেসকে আরও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। অভিনেত্রীর বোল্ড লুকের ছবিটি তুলেছেন অঞ্জলি কানাকিয়া। হেয়ার স্টাইল এবং মেক আপের দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ বিশ্বাস এবং পুরো স্টাইলিং-এর দায়িত্বে ছিলেন সুমিত সিনহা। গত বছর নভেম্বরেই 'সিক্স সাসপেক্টস'  সিরিজের শুটিং শেষ করেছেন পাওলি দাম (Paoli Dam) । ডিজনি প্লাস হটস্টারেই দেখা যাবে এই সিরিজটি সেই খবর নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী।

 

 

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

টলিপাড়ায় সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে পাওলি  দামের (Paoli Dam) । তিনি বিশ্বাস করেন যে সাহস একটি সাবজেক্টিভ ধারণা এবং সেই মতাদর্শকে মাথায় রেখেই তিনি নিজের অভিনয় জীবনে সেটিকে বাস্তবায়িত করেছেন।  'ছত্রাক' চলচ্চিত্রের অনুব্রত বসুর সঙ্গে তার নগ্ন দৃশ্য কেবল টলিউডকেই নাড়িয়ে দেয়নি। এই দৃশ্যে অভিনয় করার পরই তিনি শিরোনামে চলে এসেছিলেন।  তবে টলিউডেও থেমে থাকেননি পাওলি দাম এর পাশাপাশি 'ইয়ারা সিলি সিলি' ও 'হেট স্টোরি'-তে পাওলির সাহসী চরিত্রগুলি বলিউডেও বিতর্কের সৃষ্টি করেছিল। গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে চুটিয়ে সংসার করছেন পাওলি। কাজ থেকে একটু ফাঁকা পেলেই বেড়িয়ে পড়েন পাওলি দাম। ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন অভিনেত্রী।


 

Share this article
click me!