Pilu Serial Controversy: প্রোমোতে বিরাট ভুল,দর্শকদের কাছে ক্ষমা চাইলেন গৌরব রায়চৌধুরী

ধারাবাহিকে রয়েছে গবেষনার অভাব এমনই অভিযোগ উঠল, বাংলা ধারাবাহিকের এ কেমন দুরবস্থা, এমন নানা বিধ কটুক্তির শিকার নতুন ধারাবাহিক পিলু।

Asianet News Bangla | Published : Jan 12, 2022 9:33 AM IST / Updated: Jan 12 2022, 03:29 PM IST

শুরুতেই ট্রোলের মুখে জি বাংলার (Zee Bangla) সদ্য শুরু হওয়া ধারাবাহিক পিলু (Bengali Serial Pilu) । ধারাবাহিক মূলত সঙ্গীতকে কেন্দ্র করেই তৈরি। প্রোমোতেই (New Promo) তা দেখা গিয়েছে। ধারাবাহিকের প্রোমোতে প্রথমেই চরম ভুল তথ্য দেওয়া হচ্ছে। ধারাবাহিকে রয়েছে গবেষনার অভাব এমনই অভিযোগ উঠল, বাংলা ধারাবাহিকের এ কেমন দুরবস্থা, এমন নানা বিধ কটুক্তির শিকার নতুন ধারাবাহিক পিলু। এই অভিযোগের দ্বায়িত্ব নিজ কাঁধে তুলে নিলেন প্রধান চরিত্র, আহির অর্থাত অভিনেতা গৌরব রায়চৌধুরী। এই ভূলের জন্য দর্শকদের কাছে ক্ষমাও চাইলেন তিনি।    

গুরুকূলে সঙ্গীত শিক্ষার উদ্যেশ্যে থাকেন আহির। সে তার গুরুর সব থেকে প্রিয় ছাত্র। তার গুরু চান, তাঁর বড় মেয়ের সাথে ভবিষ্যতে বিয়ে দেবেন আহিরের। কিন্তু এরই মাঝে হঠাতই আহিরের দেখা হয় পিলুর সাথে। গ্রামের মেয়ে পিলু। মনের আনন্দে লোকসঙ্গীত করে সে। হঠাতই সে এসে পরে গুরুকূলে।  তার প্রতিভা দেখে গুরুজী তাকে গান শেখানোর দায়িত্ব দেন তারই প্রিয় ছাত্র আহিরর কাঁধে। এই পর্যন্ত প্রোমোতেই স্পষ্ট। কিন্তু বিপত্তিটা হল অন্য জায়গায়।প্রোমোতে দেখা যায় আহির সঙ্গীত চর্চার প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু তানপূরার জায়গায় সেখানে তানপুরার মত করেই ধরে আছেন এটা সেতার। সাথে সাথেই এই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই ওঠে ধারাবাহিকের নির্মাতাদের অজ্ঞতা নিয়ে প্রশ্ন। আর এই ছবি শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেন। গায়িকা তথা সন্ঞালিকা পরমা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

আরও পড়ুন- Aparajita Apu Coming Episode: দুই ছেলেকে একসঙ্গে ফেরত চাই অবলার, অপু কি পারবে

এই ঘটনার সম্পর্কে ধারাবাহিকের প্রধান চরিত্র আহিরের অর্থাত অভিনেতা গৌরব রায়চৌধুরির সাথে যোগাযোগ করা হয় এশিয়ানেট নিউজ বাংলার তরফ থেকে। সেখানেই তিনি জানন, গৌরব রায় চৌধুরী- এই ভূলের জন্য আমি সকলের কাছে ক্ষমাপ্রর্থী। এই পূরো ভূলের দ্বায়ীত্ব আমার টিমের সাথে আমারও। আমারও দেখে নেওয়া উচিত ছিল। তবে এটা প্রোমো শ্যুটের একটা ছবি, কিন্তু ধারাবাহিকে এমন কিছু কখনই দেখানো হয় নি হবেও না। আমি দ্বায়ীত্ব নিয়ে কর্তৃপক্ষবকে এই বিষয় জানিয়েছি, তারা অবশ্যই এর কোনও ব্যবস্থা করবেন। এটা সম্পূর্ণই অনিচ্ছাকৃত একটা ভূল। কাউকে আঘাত করা কখনই আমাদের উদ্যেশ্য নয়। কিন্তু ভূলটা তো ভূলই। তাই আমি ক্ষমা চাইছি, আগামী দিনে এরাকম ভূল যাতে না হয় সে দিকে অবশ্যই খেয়াল রাখব আমরা। তবে প্রথম দিনের সপ্রচারে পরই দর্শকদের কাছ থেকে যেমন ফিটব্যাক পাচ্ছি তাতে আমরাদের কাজ করার এনথুটা আরো দশ গুন বেড়ে গেছে। এভাবেই আমাদের পাশে থাকবেন সকলে। এই ভূলটা একটা শিক্ষা হয়েই থাক। আগামীটা আরও সুন্দর হয়ে উঠুক।

Share this article
click me!