Covid 19 Positive Rupam Islam: ৭ দিন বাড়ির বাইরে না বেরিয়েও সপরিবারে করোনায় আক্রান্ত রূপম ইসলাম

 বাড়ির বাইরে গত ৭ দিন বেরোননি রূপম ইসলাম। তারপরেও কোভিডে আক্রান্ত হলেন রূপম ইসলাম। তবে তিনি একা নন, ছেলে রূপ ও স্ত্রী রূপসাও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ার পর তিনজনেই নিভৃতবাসে রয়েছেন।

Riya Das | Published : Jan 12, 2022 10:37 AM IST / Updated: Jan 12 2022, 05:08 PM IST

করোনা থেকে যে এবার কেউই রেহাই পাবেন না তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। টলিপাড়ার আর বোধহয় কেউই বাকি রইল না । প্রতিদিনই কেউ না কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন। যতদিন যাচ্ছে ততই যেন তালিকাটা দীর্ঘ হচ্ছে। এবার সেই তালিকায় চলে এলেন রূপম ইসলাম (Rupam Islam) । বাড়ির বাইরে গত ৭ দিন বেরোননি রূপম ইসলাম। তারপরেও কোভিডে আক্রান্ত হলেন রূপম ইসলাম (Rupam Islam tested Covid 19 Positive)। তবে তিনি একা নন, ছেলে রূপ ও স্ত্রী রূপসাও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হওয়ার পর তিনজনেই নিভৃতবাসে রয়েছেন।

সপরিবারে করোনায় আক্রান্ত (Covid 19 Positive) হলেন বাংলা রক ব্যান্ডের গায়ক রূপম ইসলাম (Rupam Islam)  । গত মঙ্গলবার সকালেই আরটিপিসিআর পরীক্ষা করিয়েছিলেন রূপম ইসলাম। এবং রাতের বেলাতেই রিপোর্ট পজিটিভ এসেছে। রূপমের করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েই  দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা। সূত্রের খবর, রূপমের হালকা জ্বর রয়েছে। এবং ছেলে রূপের ও খুব জ্বর এসেছে তবে রূপমের স্ত্রী রূপসার জ্বর নেই। সর্দি, কাশি তিনজনেরই রয়েছে। কোভিড পজিটিভ হতেই চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাওয়াও শুরু করে দিয়েছেন। এবং সমস্ত রকম নিয়ম মেনেই সাবধানতা অবলম্বন করছেন।

 

 

আরও পড়ুন-Lata Mangeshkar Health Update: 'Covid' পজিটিভ সঙ্গে নিউমোনিয়াও, 'ICU'-তে কেমন আছেন লতা মঙ্গেশকর

আরও পড়ুন-Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

প্রথমসারির সংবাদমাধ্যমক রূপম (Rupam Islam)  জানিয়েছেন, আমাদের স্টুডিওতে তিনজন কোভিড পজিটিভ হওয়ায় আমরা নিজেদের আগেই গৃহবন্দি করে নিয়েছিলাম। কারোর সঙ্গে দেখাও করিনি। তাই কাউকে আলাদা করে সতর্ক করারও প্রয়োজন হয়নি।করোনা থেকে রেহাই পেলেন না রূপম ইসলামও। বাড়ির বাইরে না বেরিয়ে কারোর সংস্পর্শে না গিয়েও কোভিড রিপোর্ট পজিটিভ গায়কের।   গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছিলেন  পরমব্রত , ঋতুপর্ণা, পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকারা। এদের মধ্যে অনেকেই এখন সুস্থ হয়ে উঠেছেন। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। সকলকে কোভিড বিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা। 

Share this article
click me!