সুশান্তের মতোই কি পরিকল্পনা রয়েছে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের, 'No Caption' পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা

  • প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন রোশন 
  • ছবি দেখেই জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে
  • তবে কি সুশান্তের মতোই কি কোনও পরিকল্পনা করছেন রোশন
  • অন্যদিকে শ্রাবন্তীর সঙ্গেই ক্রমশ দূরত্ব বাড়ছে তৃতীয় স্বামী রোশনের

Asianet News Bangla | Published : Dec 23, 2020 11:50 AM IST

শ্রাবন্তীকে বিয়ে করার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও নেটিজেনদের নজরে।  নিজেরা মুখ না খুললেওইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। একে অপরের নাম না নিয়েই কিছু না কিছু পোস্টেই ভাইরাল হচ্ছিলেন রোশন-শ্রাবন্তী। তবে এবার রোশনের পোস্ট চিন্তার ভাঁজ ফেলেছে নেটিজেনদের কপালে।

আরও পড়ুন-জানেন কি, এই বিশেষ কারণেই পুত্রবধূ প্রিয়ঙ্কাকে নিয়ে গর্বিত নিক জোনাসের বাবা...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি কোলাজ ছবি শেয়ার করেছেন রোশন সিং। ছবির ক্যাপশনে , 'No Caption'বলেও লিখেছেন রোশন। কিন্তু হঠাৎ করে কী এমন হল যে প্রয়াত অভিনেতার সঙ্গে নিজের ছবি জুড়লেন রোশন। ছবি দেখেই জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। যদিও বিষয়টি নিয়ে স্পিকটি নট রোশন।

 

 

তবে কি সুশান্তের মতোই কি কোনও পরিকল্পনা করছেন রোশন। এদিকে শ্রাবন্তীর সঙ্গেই ক্রমশ দূরত্ব বাড়ছে তৃতীয় স্বামী রোশনের। যদিও কয়েকদিন আগেই একটি পোস্টেও ভাইরাল হয়েছিলেন রোশন। তবে কি নতুন বছরে ফের শ্রাবন্তীকে কাছে পেতে চাইছেন রোশন। সম্প্রতি রোশনের ইনস্টা-স্টোরি তেমনই ইঙ্গিত দিয়েছিল নেটিজেনদের। পুরোনো রাগ-অশান্তি ঝেড়ে ফেলে মান-অভিমান ভুলে বছরের শেষে কি ফের জোড়া লাগাতে চাইছেন সম্পর্কে। ছবিটিতে দেখা গেছিল, সকলে যখন নিজের সঙ্গীকে নিয়ে ভালবাসার মত্ত, সেখানে ভিড়ের মাঝে দাঁড়িয়ে এক যুবক। এবং অবাক হয়ে সকলের দিকে তাকিয়ে রয়েছে ওই যুবক। ছবিটি পোস্ট করে রোশন ক্যাপশনে লিখেছিলেন , 'মাই কন্ডিশন' । নিজের একাকীত্বকেই সকলের সামনে তুলে ধরেছিলেন শ্রাবন্তীর স্বামী।


 

Share this article
click me!