হল্টার নেক বিকিনিতে স্পষ্ট 'ব্রা'-এর কাপ, পুলে নেমে জলকেলি তৃণার, শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা

 স্বাধীনতা দিবসের দিন বিকিনি লুকে সুপারহট অবতারে ছবি পোস্ট করে ঝড় তুলেছেন তৃণা সাহা। পার্পল রঙের বিকিনি ও ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ-টপ পরেই পুলে আগুন জ্বালিয়েছেন তৃণা। টপ নট করে বাঁধা চুল। সুইমিংপুলে হাফ ডুবে হাসি মুখেই ছবিতে পোজ দিয়েছেন তৃণা।
 

Riya Das | Published : Aug 16, 2021 9:11 AM IST

বাংলা টেলিভিশনে অন্যতম চর্চিত কাপল হলেন নীল-তৃণা জুটি। রিল হোক কিংবা রিয়েল সর্বদাই তাদের জুটি নজর কাড়ে সকলের। সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। বিয়ের ৬ মাস পরেই গোয়া থেকে ঘুরে এসেছেন, গোয়া ভ্রমণের সমস্ত ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি স্বাধীনতা দিবসের দিন বিকিনি লুকে সুপারহট অবতারে ছবি পোস্ট করে ঝড় তুলেছেন তৃণা সাহা। যা দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। যা দেখেই নেটিজেনরা বলে উঠছেন 'উফফ ইয়ে গরমি'।

 

 

পার্পল রঙের বিকিনি ও ট্রান্সপারেন্ট অফ শোল্ডার বিচ-টপ পরেই পুলে আগুন জ্বালিয়েছেন তৃণা। টপ নট করে বাঁধা চুল। সুইমিংপুলে হাফ ডুবে হাসি মুখেই ছবিতে পোজ দিয়েছেন তৃণা। ক্যাপশনে লেখা 'পুল লাইফ কুল'। ঝড়ের গতিতে বিকিনির এই হট ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-কামে আসক্ত হয়ে ১৩ বছরেই ভার্জিনিটি লস, ড্রাগসের নেশাই কি সর্বনাশ ডেকে এনেছিল মাদকাসক্ত মনীষার

আরও পড়ুন-স্তন থেকে নিতম্ব, শরীরের বেশিরভাগটাই নকল, 'কুৎসিত' তকমা ঘোচাতেই কি প্লাস্টিক সার্জারি ঐশ্বর্যর

 

তৃণার এই হট লুকের ছবিতে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছা। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। একাধিক কমেন্টেও ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বোল্ড বিকিনির ছবি দিয়েই সকলকে বোল্ড আউট করে দিয়েছেন তৃণা। চলতি বছরেই বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বহু প্রতীক্ষার পর দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেয়েছে। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতোন। নীল-তৃণার অনক্রিন রোম্যান্সই এখন নেটদুনিয়ার হটকেক।

 


 

Share this article
click me!