Mithai: নিপাকে কি আটকাতে পারবে সিদ্ধার্থ-মিঠাই, মোদক পরিবারে কোন নতুন ঝড় অপেক্ষায়

রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

Jayita Chandra | Published : Dec 7, 2021 9:02 AM IST

পানিশমেন্ট পর্ব (New Episode) ভুলে এবার নয়া চমক। তোর্সা ও সোমের পার্টিতে মিঠাই ও তোর্সার কাণ্ডে রীতিমতো লজ্জায় মাথা কাটা যাচ্ছে গোটা পরিবারের (Modak Family)। আর ঠিক সেই কারনেই করার শাস্তি দেওয়া হয়েছে তোর্সাকে ও মিঠাই (Mithai) কে। তোর্সাকে করতে হবে পুজো আর মিঠাই কে একদিন কথা বলতে দেওয়া যাবে না। মিঠাই (Mithai) যাতে এই পরীক্ষায় পাস করে যায় তার জন্য সবরকম সহযোগিতা করে চলেছে আদ্রিক অর্থাৎ সিদ্ধার্থ। যদি শেষ রক্ষা হলো না। বর বউ সেজে ক্রাইম সিন উপস্থিত থাকবে রুদ্র ধারা।

এই খবর জানতে পেরেই মিজাজ হারায় নিপা। তাঁকে খুঁজতে অবশেষে মৌনতা ভেঙে সিদ্ধার্থের সঙ্গে রেস্টুরেন্ট দিল মিঠাই (Mithai)। আগামীতে (New Episode) কি হতে চলেছে এই ধারাবাহিকে (Bengali Serials)! তা জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক, তবে ইতিমধ্যেই নতুন প্রোমো ঘিরে চাঞ্চল্য। রুদ্রকে না পেয়ে কি এমন কাণ্ড ঘটিয়ে বসবেন তা দেখার অপেক্ষায় দর্শকমহলে। ইতিমধ্যেই দেখা গিয়েছে দোকানে গিয়ে বন্দুক কিনে হাজির হয়েছে নিপা। রুদ্রকে দেখিয়ে দেবার জন্য বর্তমানে তার স্বপ্ন আইপিএস অফিসার হওয়া। এখন দেখার নিপাকে বিপদে মুখ থেকে বাঁচাতে পারি কিনা মিঠাই (Mithai) সিদ্ধার্থ। 

 

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

নকল বন্দুক নিয়ে নিপা হাজির রেস্তোরাঁতে। সেখানেই বসে রয়েছে ক্রিমিনাল। জানতে পেরেই ঝাঁপিয়ে পড়ে নিপা। তা দেখা মাত্র মিঠাই (Mithai) ও সিদ্ধার্থ নিজেদের ঠিক রাখতে না পেরে পৌঁছে যায় নিপার কাছে, শুরু হয় গোলাগুলি, তাতেই কি আঘাত পাবে মোদক পরিবারের জিনিয়াস বৌমা (Mithai)! তা ঘিরে এবার চাঞ্চল্য তুঙ্গে। আজও সম্প্রচারিত হবে এই এপিসোড। কী ঘটতে চলেছে মিঠাইয়ের সঙ্গ!

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

Share this article
click me!