Bengali Serials TRP- টানা ৩৪ সপ্তাহ ধরে প্রথম স্থানে মিঠাই, দেখে নিন TRP লিস্ট

এই নিয়ে একটানা ৩৪ সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাই। যদিও আগের থেকে বেশ কিছুটা হ্রাস পেয়েছে মিঠাইর নম্বর ।

Jayita Chandra | Published : Nov 12, 2021 3:12 AM IST / Updated: Nov 12 2021, 01:18 PM IST

একের পর এক নতুন বাংলা সিরিয়াল (Bengali Serials) এখন মুক্তি পাচ্ছে, তাই  টিআরপি-র (TRP) ঝড়ে কে কাকে কত গোল দিচ্ছে সেই দিকে কড়া নজর দর্শকদের। প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টি আর পি পরীক্ষার ফলাফলের দিন হাজির। আর প্রথম সপ্তাহেই বাজিমাত করল "স্টার জলসার" (Star Jalsha) নতুন ধারাবাহিক খুকুমণি হোম "ডেলিভারি"। সেরা পাঁচে চলে এল এই নতুন ধারাবাহিক। যদিও অক্ষুণ্ণই আছে মিঠাই (Mithai) এর রিপোর্ট কার্ড। 

এই নিয়ে একটানা ৩৪ সপ্তাহ টিআরপি (TRP) তালিকায় শীর্ষ স্থান ধরে থাকল মিঠাই (Mithai)। যদিও আগের থেকে বেস কিছুটা হ্রাস পেয়েছে মিঠাইর নম্বর । এরপরই আসছে  দ্বিতীয় থানাধিকারির নাম , গত সপ্তাহের মতই এ সপ্তাহের দ্বিতীয় স্থানে যমুনা ঢাকি (Jamuna Dhaki) । যার প্রাপ্য নম্বর (8.4)। এর পরই যৌথ ভাবে তৃতীয় জায়গা দখল করেছে দুটি ধারাবাহিক, উমা ও সর্বজয়া। যাদের দুইজনেরই প্রাপ্ত নম্বর ৭.৫ । এবারই আসছে সবথেকে বড়ো চমক। প্রথম সপ্তাহেই তাক লাগিয়ে দিয়েছে খুকুমণি হোম ডেলিভারি, ৭.৫ পেয়ে চতুর্থ স্থান অধিকার করেছেন এই নতুন ধারাবাহিক। তারই সঙ্গে শুরুতেই চ্যানেল সেরার তকমা জিতে নিল  এই সিরিয়াল। এরপর পাঁচ নম্বর স্থানে রয়েছে অপরাজিতা অপু ৭.৪। তবে প্রথম পাঁচে জায়গা করতে পারলো না খড়কুটো। তাই বেশ মন খারাপ গুনগুন সৌজন্যের ভক্তদের । 

নন-ফিকশন শো গুলির মধ্যে এগিয়ে রইল  ‘দাদাগিরি’।  এই শো-এর টিআরপি ৭.৩।  জি বাংলার ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স-এর প্রাপ্ত রেটিং ৫.৮, অন্যদিকে স্টার জলসার রিয়ালিটি শো সুপার সিঙ্গারের টিআরপি এক্কেবারে  তলানিতে, মাত্র ৩.৭। 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

চলুন এক নজরে দেখে নেওয়া যায় প্রথম দশের স্থানে কে বা কারা- 

মিঠাই 10.2
যমুনা ঢাকি 8.4
উমা / সর্বজয়া 7.9
খুকুমণি হোম ডেলিভারি 7.5
অপরাজিতা অপু 7.4
রানী রাসমণির উত্তরপর্ব 7.0
শ্রীময়ী /মনফাগুন 6.6
এই পথ যদি না শেষ হয় 6.5
খেলাঘর 6.3
ধুলোকণা/কড়িখেলা 6.2


মেগা সিরিয়াল, তাই নিত্য নতুন গল্পের মোড় ধরে ওঠা নামা লেগেই থাকে। এমনই অবস্থায় দাঁড়িয়ে থেকে গল্পের মোড় ঠিক কোন দিকে তা বুঝে নিয়েই ধারাবাহিকগুলোকে দর্শকেরা দেখে থাকেন। একই সময় একাধিক ভালো ধারাবাহিক এক সঙ্গে চললেও দর্শক তার চুল চেরা বিচার করে তবেই স্থির করেন কোন ধারাবাহিককে এগিয়ে রাখা যায়। 

প্রতি সপ্তাহে ঠিক এই দিনটার জন্যই অপেক্ষা করেন দর্শকেরা । কারন ধারাবাহিক বা তার চরিত্র গুলো সবটাই তাদের নিজেদের ঘরের সদস্যের মতই হয়ে ওঠে। আর তাই তাদের এগিয়ে যাওয়া পিছিয়ে যাওয়া সবটাই  জানার জন্য মুখিয়ে থাকেন তারা । আর তাদের এই অপেক্ষার অবসান ঘটাতে আবারও  আগামী সপ্তাহে ঠিক নির্ধারিত দিনেই প্রকাশ পাবে টি আর পি লিস্ট।

  

Share this article
click me!