সন্তানের মৃত্যু স্ত্রীয়ের পরপুরুষের সঙ্গে যৌনতায় নিজের পিছনেই সুপারি কিলার নিয়োগের গল্প নিয়ে আসছে ভাগার

২০১৮ সালের ভাগাড় কাণ্ড নিয়ে পরিচালক রাজদীপ ঘোষ ও চিত্রনাট্যকার অম্লান মজুমদারের হাত ধরে ক্লিক ওটিটিতে এবার আসতে চলেছে ‘ভাগাড়’। চিত্রনাট্যের পাশাপাশি সিরিজের গল্পটিও লিখেছেন অম্লান। 

Senjuti Dey | Published : Aug 1, 2022 2:20 PM IST

২০১৮ সালের ভাগাড় কাণ্ড নিয়ে পরিচালক রাজদীপ ঘোষ ও চিত্রনাট্যকার অম্লান মজুমদারের হাত ধরে ক্লিক ওটিটিতে এবার আসতে চলেছে ‘ভাগাড়’। চিত্রনাট্যের পাশাপাশি সিরিজের গল্পটিও লিখেছেন অম্লান। সিরিজের নামের মত গল্পের মূল প্রেক্ষাপটই ‘ভাগাড়’ কাণ্ডকে ঘিরে। ভাগার কাণ্ডের কারণে এক সন্তান হারানো বাবার যন্ত্রণার গল্প বলবে এই সিরিজ। তবে শুধু তাই নয়, এর সঙ্গে পরিচালক গল্পে টেনে আনছেন আরও অনেক নতুন বিষয়। বিরিয়ানিতে থাকা ভাগাড়ের পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল পরেশের একমাত্র সন্তানের জীবন। তারপর থেকেই তার স্ত্রী পুষ্পর সব রাগ গিয়ে পড়ে স্বামীর ওপর। এতটাই রাগ যে   পাড়ারই অন্য পুরুষের সঙ্গে স্বামীর সামনে যৌনতায় লিপ্ত হতেও কোন দ্বিধাবোধ করে না সে। একে সন্তানের মৃত্যু তায় স্ত্রীয়ের এহেন মানসিক নির্যাতনে বিধ্বস্ত পরেশ তাই আত্মহত্যা করবে বলে সিদ্ধান্ত নেয়। কিন্তু সে এতটাই ভীতু আত্মহত্যার চেষ্টা করলেও একের পর এক তার চেষ্টা গুলি ব্যর্থ হতে থাকে।

সেইসময় খবরের কাগজের একটা খবর তার নজরে আসে। খবরটি ছিল এরকম যে এক ব্যক্তি সুপারি কিলার লাগিয়ে পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে বেছে নিয়েছেন যন্ত্রণাহীন মৃত্যু। এই খবর পড়েই আত্মহত্যায় ইচ্ছুক পরেশ সুপারি কিলারের খোঁজ শুরু করে। অন্যদিকে এক ইউটিউবার অনির্বাণ ভিডিও বানাতে গিয়ে খোঁজ পায় জাল বেবিফুড তৈরির কারখানার। এরপর গল্পে আসে ইন্দ্রিশ আলী। তার অনেক গুলো পরিচয়। গোটা গল্পে সবকিছুর মূলে তো সেই। ইন্দ্রিশ আলী ওরফে  ইকবাল শাহেরিয়া নোনাডাঙ্গা ভাগাড় কাণ্ডে পচা মাংসের জালিয়াতি ব্যবসায় গ্রেপ্তার হওয়া কুখ্যাত সমাজবিরোধী। আবার জাল বেবিফুড কারখানার মালিকও সে। এবং ইন্দ্রিশ আলী সুপারি কিলারও। যার কাছে নিজের মৃত্যুর সুপারি দিতে আসে পরেশ।

আরও পড়ুনঃ 

কাশী বিশ্বনাথ মন্দিরে হাজির দেব, শ্রাবণে কার সঙ্গে শিবের পুজো দিতে গেলেন সাংসদ অভিনেতা

ব্রালেটে উন্মুক্ত বুকের খাঁজ, কাধখোলা লং গাউনে শরীরী মোচড় 'বোল্ড' নুসরতের , রইল ছবি

কালো বিকিনিতে 'সুপারহট' দেবলীনা,সেক্সি ফিগার ফ্লন্টস করে অনাবৃত উরুতে ঝড় গৌরব ঘরনির

ভাগাড় সিরিজের গল্পটি একটি থ্রিলার হতে চলেছে। একের পর এক টুইস্ট থাকছে গোটা সিরিজে। রহস্য, রোমাঞ্চের পাশাপাশি সামাজিক বার্তাও থাকবে এই সিরিজে।‘ভাগাড়’ সিরিজে অভিনয় করছেন, সব‍্যসাচী চৌধুরী, রজতাভ দত্ত, ঐন্দ্রিলা শর্মা, অম্লান মজুমদার, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, প্রীতম দাস, পূজা সরকার, শক্তি দে, মৌ ভট্টাচার্য, সুমন্ত মুখোপাধ্যায়। আগস্ট মাসে ক্লিক ওটিটিতে মুক্তি পাবে সিরিজটি। দর্শকদের বেশি অপেক্ষা করতে হবে না ভাগাড় দেখবার জন্য। কারণ এই মাসেই মুক্তি পাবে সিরিজটি। সিরিজে থাকছে জনপ্রিয় অফস্ক্রীণ জুটি সব্যসাচী ঐন্দ্রিলা। ক্যানসারকে হারিয়ে এটা ঐন্দ্রিলার অভিনয়ে কামব্যাক হতে চলেছে।

Share this article
click me!