কাশী বিশ্বনাথ মন্দিরে হাজির দেব, শ্রাবণে কার সঙ্গে শিবের পুজো দিতে গেলেন সাংসদ অভিনেতা

 শ্রাবণ মাসে শিবের আরাধনায় মাতলেন সাংসদ-অভিনেতা দেব। শ্রাবঁ মাসে সোমবার সকালেই শিবের পুজো করতে কাশী বিশ্বনাথ মন্দিরে হাজির হয়েছিলে দেব। সেখানে গিয়েই নিষ্ঠাভরে  মহাদেবের পুজো করেন অভিনেতা দেব। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কাশী বিশ্বনাথ মন্দিরের কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা দেব। যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সাংসদ তারকাও যে মহাদেবের বড় ভক্ত তা আর বুঝতে বাকি নেই। তবে কার সঙ্গে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিতে গেলেন দেব, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

Riya Das | Published : Aug 1, 2022 12:41 PM IST

শাস্ত্রমতে, শ্রাবণ মাসকে মানা হয় শিবের মাস হিসেবে। ধর্মীয় বিশ্বাস অনুসারে শ্রাবণের প্রতি সোমবার শিব পুজোর অনেক তাৎপর্য রয়েছে। শ্রাবণ মাসে প্রতি সোমবার শিবের পুজো করলে সমস্ত মনের ইচ্ছা পূরণ হয় পাশাপাশি জীবনের নানা দুভোর্গও দূর হয়। শাস্ত্রমতে, শ্রাবণ মাসের এই সোমবারগুলিতে নিষ্ঠা মেনে পুজো করলে মহাদেব শীঘ্র প্রসন্ন হন। আর সেই কারণেই কি শ্রাবণ মাসে শিবের আরাধনায় মাতলেন সাংসদ-অভিনেতা দেব। শ্রাবঁ মাসে সোমবার সকালেই শিবের পুজো করতে কাশী বিশ্বনাথ মন্দিরে হাজির হয়েছিলে দেব। সেখানে গিয়েই নিষ্ঠাভরে  মহাদেবের পুজো করেন অভিনেতা দেব। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কাশী বিশ্বনাথ মন্দিরের কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা দেব। যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সাংসদ তারকাও যে মহাদেবের বড় ভক্ত তা আর বুঝতে বাকি নেই। তবে কার সঙ্গে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিতে গেলেন দেব, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। দেবের সঙ্গে বিশ্বনাথ মন্দিরে পুজো দিতে গেছিলেন পরিচালক অভিজিৎ সেন। পুজো সেরে নিয়ে মন্দিরের বাইরে সেলফিতে ক্লিক করেন অভিনেতা। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দেব। 

 

প্রথমসারির সংবাদমাধ্যমকে পরিচালক অভিজিৎ  জানান, তিনি বরাবরই শিবের ভক্ত। শ্রাবণ মাসে আরাধ্য মহাদেবের পুজো দিতে কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়েছিলেন। সেখানেই তার সঙ্গে যান দেব। দুজনেই খুব ভালভাবে পুজো দিয়েছেন।  শুধু তাই নয়, খুবইণ নিষ্ঠাভাবে এবং সুন্দর ভাবেই পুজো দিতে পেরেছিলেন দেব ও অভিজিৎ। উল্লেখ্য, পরিচালক অভিজিৎ সেনের পরিচালিত ব্লকবাস্টার টনিক ছবিতে অভিনয় করেছিলেন দেব। এবার সাংসদ তারকা দেবের প্রযোজনায় আরও একটি নতুন ছবি প্রজাপতি নিয়ে হাজির হচ্ছেন অভিজিৎ সেন। চলতি বছরের শুরুতেই প্রজাপতি সিনেমার ঘোষণা করেন দেব। ছবির শুটিং শুরু হয়েছে জুলাই মাস থেকে। ছবিতে দেবের সঙ্গে আরও এক অভিনেতাকে দেখা যাবে। তিনি হলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। অন্যদিকে  অভিনেতা-প্রযোজক দেবের পরবর্তী ছবি  'কাছের মানুষ ' নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা। এই ছবিতেই একফ্রেমে ধরা দেবেন বাংলার দুই সুপারস্টার দেব ও  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৩ জানুয়ারি থেকেই শুরু হয়ে গেছে  ছবির শুটিং, এবং চলতি বছরের পুজোর সময়েই যে  প্রেক্ষাগৃহে আসতে চলেছে  'কাছের মানুষ 'সে কথা আগেই জানিয়েছিলেন দেব । তবে কবে মুক্তি পাবে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। কিছুদিন আগেই নিজের টুইটারে দেব ছবির পোস্টার শেয়ার করে ভক্তদের  জানিয়েছিলেন, 'শুভ সকাল। এই সঙ্কট পরিস্থিস্তির মধ্যে যদি সবকিছু  ঠিকঠাক থাকে তাহলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে'কাছের মানুষ ' ।  আগামী ৩০-শে সেপ্টেম্বর   প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনের দিন মুক্তি পেতে চলেছেন দেবের 'কাছের মানুষ '। নিজের প্রিয় মানুষের বিশেষ দিনেই এই ছবি মুক্তি পাচ্ছে। তবে সেইদিন শুধু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনই নয়, সেদিন মহাপঞ্চমীও বটে।  দুর্গাপুজোর মধ্যেই 
বহু প্রতীক্ষিত'কাছের মানুষ ' নিয়ে হাজির হচ্ছেন দেব।


 

Share this article
click me!