রণবীর কাপুরের শ্বশুর মহেশ ভাট মোটেই সহ্য করতে পারতেন না রণবীরকে নিজেই জানিয়েছেন সে কথা

এই বছরের শুরুতেই রণবীর কাপুর মহেশ ভাটের কন্যা আলিয়া ভাটকে বিয়ে করে মহেশ ভাটের জামাই হয়েছেন। কিন্তু আজ থেকে ৭ বছর আগে ২০১৪ সাল নাগাদ মহেশ ভাট মোটেও পছন্দ করতেন না রণবীর কাপুরকে।

Senjuti Dey | Published : Aug 1, 2022 2:10 PM IST

আলিয়া ভাট এবং রণবীর কাপুর ২০১৭ সাল থেকে প্রায় ৫ বছর ধরে একে অপরকে ডেট করার পরে শেষমেশ এই বছরের শুরুতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের বিবাহের অনুষ্ঠান গুলির সময় কাপুর এবং ভাট পরিবারের সকলেই বেশ মজা করেছেন। সেখানে আলিয়ার বাবা, পরিচালক মহেশ ভাট তার জামাই রণবীরের সাথে ছবির জন্য পোজও দিয়েছেন। তবে মহেশ ভাট কিন্তু মোটেই রণবীরের বিশাল ভক্ত ছিলেন না। সাল ২০১৪, কফি উইথ করণের একটি পর্বে উপস্থিত হয়েছিলেন মহেশ ভাট। এবং সেখানে  তার বর্তমান জামাই সম্পর্কে তার ধারণা যে কতটা খারাপ ছিল তা তার নিজের মুখেই শোনা গিয়েছিল। 


রাপিড ফায়ার রাউন্ডের সময়, হোস্ট করণ জোহর জিজ্ঞাসা করেছিলেন, ' এইসব নায়কদের জীবনের উপর ভিত্তি করে বায়োপিকের নাম কী হবে?' রণবীরের নাম উঠলে মহেশ নিঃসংকোচে বললেন, 'লেডিস ম্যান।' সেদিন মহেশকে তৎকালীন সময়ের সবচেয়ে ওভাররেটেড ফিল্ম সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি রণবীর কাপুর অভিনীত বরফির নাম করেছিলেন। ছবিটিতে প্রিয়াঙ্কা চোপড়াও অভিনয় করেছিলেন এবং এটি পরিচালনা করেছিলেন অনুরাগ বসু।করণ তারপর পরিচালককে এমন ফিল্ম সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন যেটি তিনি ছেড়ে যেতে চেয়েছিলেন, এবং এখানেও, মহেশের উত্তরে রণবীরের সংযোগ ছিল। তিনি বলে উঠেছিলেন, 'রকস্টার।' এই ছবিটিও রণবীর কাপুর অভিনীত এবং ইমতিয়াজ আলী পরিচালিত। কিন্তু যখন তাকে তার প্রিয় পরিচালক সম্পর্কে প্রশ্ন করা হয়, তখন মহেশ ভাট ইমতিয়াজ আলীর নাম করেন। অর্থাৎ বোঝাই যাচ্ছে আজ থেকে সাত বছর আগে আলিয়ার বাবা পছন্দ করা তো দূরের কথা মোটেও সহ্যই করতে পারতেন না তার বর্তমান জামাইকে। কিন্তু সাত বছর পেরিয়ে এখন সে সবই এখন অতীত, কারণ মহেশ এবং রণবীর এখন পরিবার। জুন মাসে যখন রণবীর এবং আলিয়া তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন, মহেশ সংবাদমাধ্যমকে বলেছিলেন, 'আরেকটি মহাবিশ্ব আছে যা আমাদের বাড়ির উঠোনে এবং আমাদের জীবনে নেমে আসতে চলেছে।' তিনি আরও বলেন, আলিয়া ও রণবীরের সন্তান হবে অনন্য। 'সেই শিশু, যে জন্ম নেবে… শীঘ্রই যে শিশুটি আসছে তার মতো একটি শিশু আর কখনও হয়নি, এবং কখনও হবে না। জন্ম নেওয়া প্রতিটি শিশু অনন্য এবং অপূরণীয়', তিনি বলেছিলেন।  

আরও পড়ুনঃ 

অন্তঃসত্বা অবস্থায় অ্যাকশন ফিল্মের শুটিং, প্রথম হলিউড ছবির অভিজ্ঞতা শেয়ার করলেন আলিয়া

বন্দুক নিয়েই রাস্তায় বেরোবেন সলমন, খুনের হুমকি পেতেই বাড়ানো হল ভাইজানের নিরাপত্তা

বক্স অফিসে বাজিমাত করবে লাল সিং চাড্ডাই, জনপ্রিয় মাল্টিপ্লেক্সের সঙ্গে বিশেষ চুক্তি আমিরের!

সাম্প্রতিক আরও একটি কথোপকথনে, পরিচালককে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কীভাবে ঠাকুরদাদা হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি বলেন, 'ইয়ে এক আইসা রোল হ্যায় জিসকো নিভানা জারা মুশকিল হোগা (এটি এমন একটি ভূমিকা যাতে অভিনয় করা একটু কঠিন হবে)। তিনি আরও বলেন, 'আমি এখনও বাবার ভূমিকা থেকে বেরিয়ে আসতে পারিনি। যখন আপনার একটি মেয়ে থাকে যে খুব প্রতিভাবান, এবং আপনি তার সমস্ত কৃতিত্বের জন্য খুব গর্বিত এবং আপনি বুঝতে পারেন যে সে শীঘ্রই একজন মা হতে চলেছে, তখন আপনি আকাশের দিকে তাকিয়ে জীবন এবং প্রকৃতির সৌন্দর্য সম্পর্কে বিস্মিত হবেন।'
 

Read more Articles on
Share this article
click me!