জন্মদিনে কী প্ল্যানিং, কীভাবে হবে রুক্মিনীর স্পেশ্যাল সেলিব্রেশন, ফাঁস করলেন বং ডিভা

  • জন্মদিনে স্পেশ্যাল সেলিব্রেশন
  • রুক্মিনীর প্ল্যানিং কি 
  • নিজেই জানালেন এবার অভিনেত্রী
  • পরিবারের সঙ্গে কাটাবেন সময় 

Jayita Chandra | Published : Jun 27, 2021 6:28 AM IST

রবিবার জন্মদিন, ছুটির মেজাজে এখন রুক্মিনী। গত একবছর যেভাবে লকডাউনে পরিস্থিতি জটিল হয়ে উঠেছিল, বর্তমানে তা খানিকটা হলেও শিথিল। এখানেই শেষ নয়, লকডাউনের জন্যই গতবছর সেভাবে সেলিব্রেশন সম্ভবপর হয়নি। তবে এবার বিষটা আলাদা। পরিবারের সঙ্গেই এই বিশেষ দিনে, বিশেষ সেলিব্রেশনে মাতবেন রুক্মিনী, পরিকল্পনা ঠিক তেমনটাই। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ফাঁস করলেন সেই খবর। 

আরও পড়ুন- শ্যুটিং সেটে অবাধে প্রেম, অজয়ের জীবনে রোম্যান্স, কার জন্য মুহূর্তে ঘর ভাঙতে বসে কাজলের

আরও পড়ুন- প্রেমিক প্রেমিকা নন, মায়ের কোলে ছেলে, অর্জুনকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ব্যাপক ট্রোল মালাইকা

 

 

দাদা ও তার পরিবারের সকলে দিল্লি থেকে এখন কলকাতায়, সঙ্গে রয়েছে আমাইরা , যার ফলে রুক্মিনীর কাছে চলতি বছর বার্থপার্টি দারুণ আনন্দের। তবে তেমন কোনও স্পেশ্যাল সেলিব্রেশন, কারণ পরিবারের সঙ্গে অনেকদিন পর এক হওয়া। একসঙ্গে সময় কাটানো একটা বিশেষ দিনে, এই টুকুই যথেষ্ট। মিডিয়ার উপস্থিতি নিয়েও মুখ খোলেন রুক্মিনী। তার কথায়, তার জন্মদিনে মিডিয়া এসে ছবি তুললে, তার ভিষণ লজ্জা করে, তাই সেই বিষয় বিশেষ কোনও পরিকল্পনা নেই। 

 

 

তবে জন্মদিনের জন্য যে বেশি কিছু দিন ধরেই অপেক্ষায় ছিলেন রুক্মিনী, তা আর বলার অপেক্ষা রাখে না। একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টে সেই ইঙ্গিত স্পষ্ট। কখনও ওয়ার্ড্রবের মাঝে পোজ, কখনও আবার স্টানিং লুকে হট পোজ। রুক্মিনীর সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা বার্থ  ডে মাস কিংবা উইকের ছবিই যথেষ্ট তাঁর উত্তেজনা বোঝানোর জন্য। 

Share this article
click me!