'জীবনটা যেন রোলার-কোস্টার', ২৯-এর জন্মদিনে কী 'Resolution' নিলেন টলি ক্যুইন 'ঋতাভরী'

  • ২৯-এ পা দিলেন টলি ক্যুইন ঋতাভরী
  • করোনাকালে ঘরোয়া ভাবেই জন্মদিন সেলিব্রেশন করছেন ঋতাভরী
  • নিজের সোশ্যাল মিডিয়ায় আলোআধারির মধ্যে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা
  • অভিনেত্রীর বার্থডে লুক দেখেই মুগ্ধ অনুরাগীরা

Asianet News Bangla | Published : Jun 26, 2021 11:10 AM IST / Updated: Jun 26 2021, 04:44 PM IST

জন্মদিন মানেই স্পেশ্যাল একটা ব্যাপার, আর তা যদি নিজের হয় তাহলে তো একটু যেন বেশিই স্পেশ্যাল। আর সেই স্পেশ্যাল দিনটিকে এবার একটু অন্য ভাবে উদযাপন করেছেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বয়সটা আরও একটু যেন বেড়ে গেল। দেখতে দেখতে ২৯-এ পা দিলেন টলি ক্যুইন ঋতাভরী। করোনাকালে ঘরোয়া ভাবেই জন্মদিন সেলিব্রেশন করছেন ঋতাভরী। নিজের সোশ্যাল মিডিয়ায় আলোআধারির মধ্যে একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে হাতে কেক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ঋতাভরী।

আরও পড়ুন-৬ মাসের গর্ভের সন্তানকে নিয়েই জোরকদমে চলছে শ্যুটিং, অন্তঃসত্ত্বা নুসরতকে বিশেষ বার্তা যশের...

আরও পড়ুন-'স্পোটর্স ব্রা'-র চারপাশে বেরিয়ে 'Big Size' স্তনযুগল, 'Cleavage' এর খাঁজে আগুন মালাইকার...

আরও পড়ুন-পরপুরুষের শয্য়াসঙ্গী থেকে শরীর নিয়ে দর কষাকষি, বচ্চন পরিবারের পুত্রবধূ হলে কি এই মাশুল দিতে হতো করিশ...

 

ডিপনেক কালো পোশাক, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, হালকা আলোয় ডার্ক চকোলেট কেক হাতে ধরেই ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। সঙ্গে বার্থডে রেজোলিউশনও জানিয়ে দিয়েছেন ক্যাপশনে। সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীর বার্থডে লুক দেখেই মুগ্ধ অনুরাগীরা।

 

 

অনুরাগীদের পাশাপাশি পরিচালক-সমাজকর্মী মা শতরূপা সান্যালও ঋতাভরীর ছোটবেলার ছবি শেয়ার করে মেয়ে ঋতাভরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শতরূপা লিখেছেন, 'শুভ জন্মদিন সোনা মা। হ্যাপী বাড্ডে। আলো মেয়ে আমার, ভালো হোক, মানবজন্ম সার্থক হোক'। ক্যাপশনের সঙ্গে ভালবাসার ইমোজিও দিয়েছেন শতরূপা।

 

 

মায়ের পাশাপাশি বোনের জন্মদিনে একটি কবিতার মধ্য দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী। দার্জিলিংয়ের ঋতাভরীর বেশকিছু ছবি শেয়ার করে তাকে ফ্লাওয়ার গার্ল বলেছেন চিত্রাঙ্গদা। ইতিমধ্যেই অভিনয় ছাড়াও সমাজসেবী হিসেবে নিজেকে দক্ষ প্রমাণ করেছেন নায়িকা।

 

 

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস, মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।

Share this article
click me!