Sourav Ganguly Dadagiri: ফুলশয্য়ার দিন ডোনাকে কী সারপ্রাইজ দিয়েছিলেন সৌরভ, ফাঁস হতেই আবেগঘন মহারাজ

বিয়ের দিন রাতের বেলা সৌরভ একটি সারপ্রাইজ রেখেছিলেন স্ত্রী ডোনার জন্য। লর্ডসে খেলতে গিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়ে যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পেয়েছিলেন সৌরভ সেটাকেই লকেট করে একটি মোনা সোনার চেনের মধ্যে সুন্দর ডিজাইন করে তৈরি করে রাতের বেলায় ডোনার গলায় পরিয়ে দিয়েছিলেন সদ্য বিবাহিত স্ত্রীয়ের গলায়। নিজের জীবনের সেই বিশেষ মুহূর্তের স্মৃতিচারণ হওয়ায় সকলের সামনেই আবেগপ্রবণ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও।

Riya Das | Published : Jan 21, 2022 9:22 AM IST

জনপ্রিয় গেম শো 'দাদাগিরি আনলিমিটেড সিজন ৯' (Dadagiri) নিয়ে জনপ্রিয়তা সর্বদাই তুঙ্গে খারে।  'দাদাগিরি ' এমন একটা গেম শো, যেখানে গিয়ে শুধু খেলাই নয়, বরং গোপন কেচ্ছাও ফাঁস হয় সেলিব্রিটিদের। মাঝেমধ্যেই অতিথিদের নিয়ে স্পেশ্যাল এপিসোড  হয়ে থাকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ( Sourav Ganguly)  'দাদাগিরি '-তে । তবে শুধু তারকাদের নয়, বরং তারকাদের দৌলতে 'দাদাগিরি'তে স্বয়ং দাদারও পর্দাফাঁস হয়ে যায়।  'দাদাগিরি' মানেই নয়া নয়া চমক। আর সেই চমক দেখার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা।   জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দাদাগিরি '-তে (Dadagiri)  বিশেষ অতিথিদের পাশাপাশি রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে লোকেরাও আসেন। তারাও দাদার সঙ্গে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করে নেন। 

চলতি সপ্তাহেও মজাদার পর্ব নিয়ে হাজির হতে চলেছে অতিথিরা। সপ্তাহান্তে  জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দাদাগিরি '-তে  (Dadagiri) বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন সঙ্গীত ও অভিনয় জগতের শিল্পীরা। গানে-আড্ডায়-মজার গল্পে দাদাগিরির মঞ্চ জমিয়ে দেবেন সিধু, উজ্জয়িনী, সুরজিৎ সহ আরও অনেকে। সকলেই দাদার সঙ্গে নিজেদের কথা শেয়ার করে নেবেন। তবে সকলের পাশাপাশি এবার স্বয়ং সৌরভ গাঙ্গুলির ( Sourav Ganguly) জীবনের গোপনীয়তাও ফাঁস করে দিলেন  'দাদাগিরি 'র মঞ্চে। এবার 'দাদাগিরি'-র মঞ্চে পুরোনো সংবাদপত্র থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের একটি স্টেটমেন্ট সামনে আনলেন সিধু, যা দেখে রীতিমতো চমকে গেলেন স্বয়ং মহারাজ।

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

 

সাক্ষাৎকার থেকে জানা যায়, বিয়ের দিন রাতের বেলা সৌরভ ( Sourav Ganguly) একটি সারপ্রাইজ রেখেছিলেন স্ত্রী ডোনার (Dona Ganguly) জন্য। লর্ডসে খেলতে গিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়ে যে সোনার ব্রিটিশ মুদ্রাটি পেয়েছিলেন সৌরভ সেটাকেই লকেট করে একটি মোনা সোনার চেনের মধ্যে সুন্দর ডিজাইন করে তৈরি করে রাতের বেলায় ডোনার গলায় পরিয়ে দিয়েছিলেন সদ্য বিবাহিত স্ত্রীয়ের গলায়। নিজের জীবনের সেই বিশেষ মুহূর্তের স্মৃতিচারণ হওয়ায় সকলের সামনেই আবেগপ্রবণ হয়ে পড়েন সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly)  নিজেও। অন্যদিকে ব়্যাপিড ফায়ার রাউন্ডেও সৌরভের জীবনের অনের মজার বিষয় উঠে আসে। সেখান থেকেই জানা যায়, খাওয়া-দাওয়ার প্রতি তার বিশেষ লোভ আছে। এবং তার গ্ল্যামারের পিছনে নাকি পুরো অবদানটাই মেক আপের। এবং তার নাকি কোনও মহিলা ভক্তই নেই। 

 

 

জনপ্রিয় রিয়্যালিটি শো-এর মধ্যে প্রথমেই যার নাম উঠে আসে সেটি হল সকলের প্রিয়  'দাদাগিরি ' (Dadagiri)  ।  জি বাংলার জনপ্রিয় শো  'দাদাগিরি ' ইতিমধ্যেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে, আর হবে না-ই বা কেন সাক্ষাৎ মহারাজ দর্শন হওয়াটা একমাত্র এখানেই সম্ভব। রিয়্যালিটি শো 'দাদাগিরি'-তেই সৌরভ গাঙ্গুলিকে এতটা কাছ থেকে চেনা ও জানার সুযোগ হয়ে থাকে। যেখানে দাদার ব্যক্তিগত জীবনেরও অনেক কাহিনি জানা যায়। 'দাদাগিরি'-তে মাঝেমধ্যেই স্পেশ্যাল এপিসোড থাকে তেমনই সপ্তাহান্তের  'দাদাগিরি' স্পেশ্যাল দাদার গোপন কথাই ফাঁস হতে চলেছে। দিন কয়েক আগে করোনায় আক্রান্ত হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly) , যারে জেরে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। তবে গত সপ্তাহ থেকে ফের ময়দানে ছক্কা হাঁকাতে নেমে পড়েছেন সকলের প্রিয় মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়।

Read more Articles on
Share this article
click me!