Mithai Upcoming Episode: ওমির চক্রান্তের শিকার মিঠাই-সিড, কীভাবে ফাঁদ থেকে বেরবে সকলে, অপেক্ষায় মোদক পরিবার

সিড একমুহূর্তের জন্য সোমকেই অবিশ্বাস করে বসে। তবে কীভাবে মিলবে ময়রাদের সন্ধান, রাস্তায় নেমে বন্ধ গুদামে পা বাড়ায় মিঠাই, সিদ্ধার্থ, আর সেখানেই নতুন ঝড়। দাদুর সম্মান কি তারা রক্ষা করতে পারবে! কী হতে চলেছে আগামীতে!

Jayita Chandra | Published : Jan 21, 2022 6:51 AM IST

দেখতে দেখতে মোদক পরিবারের (Zee Bangla Serial Mithai) মিষ্টি হাব খোলার দিন উপস্থিত। এদিন সকাল থেকেই সকলের ব্যস্ততা তুঙ্গে। কিন্তু ভেতর ভেতর কোথাও গিয়ে যেন ভয়ে রীতি মত অস্বস্তিতে মোদক পরিবারের সকলে। ময়রারা তো ছিলেননি না উপস্থিত, উল্টে ওমের খপ্পরে এখন মিঠাই ও সিদ্ধার্থ! কীভাব সকলকে নিয়ে ফিরবে তারা! তাদের ছাড়াই বা কীভাবে মিঠাই হাব খোলা হবে! এদিকে মন্ত্রী এসে পৌঁচ্ছলেন বলে। বাঙালি সাজে সকলে মিলে যখন প্রস্তুত ঠিক তখনই সামনে আসে ভয়ানক খবর, পাওয়া যাচ্ছে না ময়রাদের। এদিকে সকলকে জানানো হয়েছে যে সেদিন মিঠাই (Mithai) হাবে থাকবে লাইভ কাউন্টার! আগরওয়ালদের চক্রান্তের শিকার মোদক পরিবার (Mithai Modak Family)। সিড যদিও একমুহূর্তের জন্য সোমকেই অবিশ্বাস করে বসে। তবে কীভাবে মিলবে ময়রাদের সন্ধান, রাস্তায় নেমে বন্ধ গুদামে পা বাড়ায় মিঠাই, সিদ্ধার্থ, আর সেখানেই নতুন ঝড়। দাদুর সম্মান কি তাঁরা রক্ষা করতে পারবে! কী হতে চলেছে আগামীতে!

পরিবারের সকলে মিলে কাঁধে কাঁধ দিয়ে কীভাবে একটি পরিস্থিতি সামলে উঠতে হয়, কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই (Mithai ) এবার লাইম লাইটে। দিন দিন তাঁর মোদক পরিবারের প্রতি যে ভালোবাসা, আজ যেন তার ফল পাওয়ার দিন। মোদক পরিবারের নতুন হাব তাই হল মিঠাই হাব নামে। আনন্দে চোখের জলে ভাসল মিঠাই। এমনই সময় হাজির নতুন মোড়, নতুন পথের কাঁট, গল্পে নতুন হিরো। কোন পথে এবার মিঠাইয়ের ভবিষ্যত!

আরও পড়ুন- MUKTI FILM RELEASE: পায়ে ফুটবল, মনে ব্রিটিশ তাড়ানোর মন্ত্র-২৬ জানুয়ারি আসছে 'মুক্তি'

আরও পড়ুন- দর্শক দরবারে আসতে পারে প্রয়াত রাজনীতিবিদ জ্যোতি বসুর বায়োপিক, ইঙ্গিত এন.কে সলিলের

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। টিআরপি-লিস্টে সকলের শীর্ষে সর্বদাই বিরাজমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। 

Share this article
click me!