'রাজনীতির জন্য অভিনয় ছাড়াটা সবচেয়ে বড় ভুল', 'সর্বজয়া' হয়ে ধামাকাদার কামব্যাক দেবশ্রীর

দীর্ঘদিনপর লাইট-ক্যামেরা-অ্যাকশন-এ ফিরছেন দেবশ্রী রায়। শুটিং ফ্লোরে সেই পুরোনো স্মৃতিতে ফিরছে 'সর্বজয়া'। সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক  'সর্বজয়া'র হাত ধরেই দর্শক আবারও দেখতে পাবেন দেবশ্রীকে। এতদিন বাদে ধারাবাহিক দিয়েই পর্দায় ফিরছেন দেবশ্রী রায়। আসলে রাজনীতির জন্য অভিনয় ছাড়াটাকেই নিজের ভুল বলে মনে করেন দেবশ্রী। 

Riya Das | Published : Aug 7, 2021 10:36 AM IST

দেবশ্রী রায়। টলি ইন্ডাস্ট্রির এক সময়ের প্রথম সারির নায়িকা। এক ডাকে সকলেই চেনে তাকে। একটা সময় প্রসেনজিৎ, থেকে তাপস পাল, চিরঞ্জিতদের সঙ্গে প্রচুর সিনেমায় অভিনয় করছেন অভিনেত্রী। বিগত অনেক বছর ধরে টেলিভিশনের পর্দায় তাকে আর দেখা যায়নি। দীর্ঘ ৪ বছর পর লাইট-ক্যামেরা-অ্যাকশন-এ ফিরছেন দেবশ্রী রায়। শুটিং ফ্লোরে সেই পুরোনো স্মৃতিতে ফিরছে 'সর্বজয়া'।

 

 

সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক  'সর্বজয়া'র হাত ধরেই দর্শক আবারও দেখতে পাবেন দেবশ্রীকে। এতদিন বাদে ধারাবাহিক দিয়েই পর্দায় ফিরছেন দেবশ্রী রায়।  টেলিভিশনের পর্দায় নতুন ইনিংস শুরু করার আগেই জুটেছিল নেটিজেনদের অশ্লীল কটাক্ষ, যদিও দীর্ঘ এত বছরে এগুলোতে সিদ্ধহস্ত নায়িকা। আসলে রাজনীতির জন্য অভিনয় ছাড়াটাকেই নিজের ভুল বলে মনে করেন দেবশ্রী। তবে পর্দায় কামব্যাক করার জন্য সর্বজয়ার চরিত্র কেন বাছলেন অভিনেত্রী।  এর পিছনে কি কোনও গল্প লুকিয়ে রয়েছে।

 

 

বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা দেবশ্রী রায়ের বিনোদনের জগতে আসার প্রথম ধাপ ছিল  মঞ্চ। অভিনয়ে আসার কোনও পরিকল্পনাই ছিল না দেবশ্রীর।  অভিনেত্রী না হলে নৃত্যশিল্পী হতেন বলে জানিয়েছেন দেবশ্রী। তবে কামব্যাক করার জন্য কেন গৃহবধূর চরিত্র বাছলেন অভিনেত্রী। সর্বজয়ার গল্পটা যখন প্রথম শুনেছিলাম মনে হয়েছিল এটা খানিকটা ঝর্নার মতো, যে নিজের মতোন ভাবে সকলকে আপন করে নিতে পারে। তবে নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে যে এই গল্পের কোন মিল নেই তাও বলতে ভুললেন না অভিনেত্রী। কিন্তু সর্বজয়ার সঙ্গে দেবশ্রী রায়ের কিছু অমিল আছে।

 

 

বাস্তবে দেবশ্রী রায় যে কোনও চ্যালেঞ্জ নিতে এগিয়ে। কিন্তু পর্দার সর্বজয়া একদম ঘরোয়া। যদিও দেবশ্রীও খুবই সাধারণ। সর্বজয়ার মতো দেবশ্রীও দায়িত্ব নেয় অন্যভাবে। সর্বজয়া হল একজন গৃহিনীর চিত্তাকর্ষক কাহিনী, যিনি তার নিজের প্রতিভা এবং নিজের জীবনের জন্য নিজের সন্তানকে লালন -পালন করতে এবং নিজের সম্পর্কে দুবার চিন্তা না করেই তার পরিবারের দেখাশোনা করার জন্য আত্মত্যাগ করেছেন। এক নারীর সমস্ত প্রতিকূলতা জয় করে এগিয়ে চলার গল্প বলবে সর্বজয়া।  ধনী পরিবারের পাকা গৃহিনীর গল্প বলবে সর্বজয়া। দেবশ্রীর স্বামীর ভূমিকায় দেখা যাবে কুশল চক্রবর্তীকে। ধারাবাহিকেপ প্রযোজনা করছেন স্নেহাশিস চক্রবর্তীকে। আগামী আগস্ট  থেকে প্রতি সোম - শনি রাত 9 টা থেকে জি বাংলায় আসতে চলেছে সর্বজয়া।
 

Share this article
click me!