অক্ষয় কুমারের হাত ধরে জোয়ার আসতে চলেছে সিনেমা হলে, আশায় বুক বাঁধছেন হল মালিকরা

দেশজুড়ে সিঙ্গল স্ক্রিন এবং মাল্টিপ্লেক্স হলগুলোর শ্মশান নীরবতা কাটানোর বার্তা নিয়ে এলেন অক্ষয় কুমার। পূজা এন্টারটেইনমেন্টের রহস্য-রোমাঞ্চ ধর্মী থ্রিলার 'বেলবটম'-এর মাধ্যমে।

Parna Sengupta | Published : Aug 6, 2021 4:28 PM IST

তপন বকসি- সারা দেশে গত দেড় বছরে সিনেমা শিল্পের সঙ্কটজনক অবস্থা ঘোচার সময় কি তবে এল? দেশজুড়ে সিঙ্গল স্ক্রিন এবং মাল্টিপ্লেক্স হলগুলোর শ্মশান নীরবতা কাটানোর বার্তা নিয়ে এলেন অক্ষয় কুমার। পূজা এন্টারটেইনমেন্টের রহস্য-রোমাঞ্চ ধর্মী থ্রিলার 'বেলবটম'-এর মাধ্যমে।

দেশের কোনও কোনও রাজ্যের সিনেমাহলের ৫০ শতাংশ দর্শকের উপস্থিতিতে শো চলার অনুমতি পাওয়া গেলেও, বেশকিছু রাজ্যে সিনেমা হল খোলার অনুমতি সেই রাজ্যগুলির সরকার এখনও দেয়নি। কিন্তু তার জন্য আর অপেক্ষা করতে হয়ত রাজি নয় বলিউড। গত দেড় বছরে অনেক লোকসান হয়েছে তাদের। তাই পূজা এন্টারটেইনমেন্ট এর নতুন ছবি 'বেলবটম' -এর প্রযোজকরা ৩ অগস্ট দিল্লির পিভিআর সিনেমায় এই ছবির  জাঁকজমকপূর্ণ ট্রেলার লঞ্চ করেই ফেললেন। 

শোনা যাচ্ছে, ১৯ অগস্ট 'বেলবটম' ছবি রিলিজ দিয়েই  সিনেমা হলগুলির ধুলো পড়া দরজা ফের খুলে যাচ্ছে। তারই প্রতীক হিসাবে বড় এক চাবির কাট আউট হাতে 'বেলবটম' ছবির অভিনেতা, অভিনেত্রী, প্রযোজক পরিবেশক ও প্রদর্শকদের দেখা গেল। 

আর এই সঙ্গেই অনেকদিন পর আশায় বুক বেঁধেছেন পিভিআর,আইনক্স, সিনেপলিস-দের মত মাল্টিপ্লেক্স চেইন এবং সেইসঙ্গে সিঙ্গল-স্ক্রিন গুলির মালিকেরাও। 'বেলবটম' ছবিতে অক্ষয় কুমার ছাড়াও রয়েছেন বাণী কাপুর, লারা দত্ত, হুমা কুরেশিরা। ২-ডি আর থ্রি-ডি ফরম্যাটের এই রহস্য-রোমাঞ্চ ধর্মী থ্রিলার তার অ্যাকশন সিকোয়েন্স, রেট্রো-স্টাইল, টান টান নাটকের উত্তেজনা, ফুট ট্যাপিং ব্যাকগ্রাউন্ড স্কোর  আর রোমান্সের ফুলঝুড়িতে অন্ধকার সিনেমা হলে আবার ঢেউ তুলবে এই আশায় প্রযোজক পরিবেশক ও হল মালিকরা বুক বেঁধেছেন। 

ফেসবুকের লকড প্রোফাইল দেখবেন কীভাবে, রইল সহজ কয়েকটি উপায়

মুসলিম মহিলাদের অন্য ধর্মে বিয়ে করা পাপ, ফতোয়া মুসলিম ল বোর্ডের

দেবতার মূর্তি গুঁড়িয়ে তছনছ মন্দির, পাকিস্তানে উন্মত্ত জনতার তান্ডবে হতবাক গোটা বিশ্ব

রঞ্জিত তিওয়ারির পরিচালনায় 'বেলবটম' ছবির প্রাক রিলিজ উদ্দীপনাকে উস্কে দিয়ে রিলিজ হয়েছে এই ছবির প্রথম গান 'মারজাঁওয়া'-র টিজার। শুধু গান নয়। এ যেন  অক্ষয় কুমার-বাণী কাপুরের রোমান্সের দিওয়ালি। তাহলে কি আর ১২ দিন পরে অক্ষয় কুমারের হাত ধরেই  দেশের বন্ধু সিনেমা হলগুলি মেতে উঠবে অকাল দিওয়ালিতে?  আশায় রয়েছেন সবাই।

"

Share this article
click me!