Golondaaj Hindi Trailer- বাংলার বক্স অফিস কাঁপিয়ে এবার হিন্দি সফর, ট্রেলার মুক্তি গোলোন্দাজ-এর

এই প্রথম বায়োপিকে দেব। জনৈক্য ফুটবল খেলোওয়ার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী এবার বড় পর্দায় তুলে ধরেছেন দেব।

Jayita Chandra | Published : Nov 11, 2021 6:51 AM IST

একের পর এক ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত অভিনেতা দেব (Dev)। ২০১৯-এ একাধিক ভালো ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। পাইপ লাইনে আছে আরও অনেক। এরই মাঝে প্রকাশ্যে এসেছিল অভিনেতার পরবর্তী ছবির খবর, গোলন্দাজ (Golondaaj)। বাঙালি মানেই ফুটবল (Footbal) প্রেমী। সেই ফুটবল পায়ে নিয়ে স্বর্নযুগের ইতিহাসের গল্পই তুলে ধরেছিলেন দেব। পুজোতেই মুক্তি পেয়েছিল দেব ও এষা অভিনীত ছবি গোলোন্দাজ (Golondaaj)। বক্স অফিসে (Box Office) ভালো ফল ও দেবের অভিনয় প্রশংসিত হওয়ার পর এবার নয়া পদক্ষেপ, হিন্দিতে (Hindi) মুক্তি পেতে চলেছেন এই ছবি। 

 

 

এই প্রথম বায়োপিকে দেব (Dev)। জনৈক্য ফুটবল খেলোওয়ার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী এবার বড় পর্দায় তুলে ধরেছেন দেব। ভারতের বুকে ফুটবলের আমেজ প্রথম তিনিই নিয়ে এসেছিল। অথচ সময়ের সঙ্গে সঙ্গে সেই স্মৃতি ফিকে হয়ে যাচ্ছে। এমনই সময় আবারও সেই কিংবদন্তির কথা মনে করিয়ে দেন দেব (Dev)। চলতি বছর বাংলার নববর্ষেই মুক্তি পায় ছবির টিজার। ছবিতে অভিনয়ে রয়েছেন অনির্বাণ, দেব, ইশা সাহা, ইন্দ্রাশিষ রায়। ছবির পরিচালনাতে রয়েছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। বর্তমানে নিজের চেনা ছক থেকে বেড়িয়ে এসে নয়া ঘরানার ছবি দর্শকদের উপহার দিচ্ছেন দেব। এরই মধ্যে বিগত কয়েক বছরে সম্পূর্ণ বাণিজ্যিক ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়ে নতুন স্বাদের ছবি উপহার দিচ্ছেন ভক্তদের। নিঃসন্দেহে গোলন্দাজ সেই তালিকার অন্যতম ছবি। 

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী

তবে কেবল এই ছবিকে টলিউডের (Tollywood) গণ্ডির মধ্যে আটকে রাখা নয়। এবার গোটা বাংলাসহ গোটা ভারতকে এই ছবি উপহার দিতে চলেছেন দেব। তাই সামনে এলো ছবির হিন্দি ট্রেলার (Trailer)। হিন্দিতে এবার এই ছবি দেখা যাবে। দেবের এই সফর নিয়েই নয়া পদক্ষেপে বেশ খুশি ভক্তমহল। সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দেব। এখানেই শেষ নয়, পাশাপাশি রঘু ডাকাতের চমকেও এখন মুগ্ধ সকলে। অধীর আগ্রহে দেখার অপেক্ষায় দেবের ডাকাত রূপে লুক, ঝড়ের গতীতে ভাইরাল সেই ছবির পোস্টার। বর্তমানে আইসল্যান্ড সফরে ডুকে দেব। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন তিনি নেট দুনিয়ায়। সঙ্গে রয়েছেন রুক্মিনী। তিনিও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তাঁর ট্রিপ থেকে। সদ্য হাতের কাজ সেরে দেবের সঙ্গে ভ্যাকেশন ট্রিপে বেরিয়ে পড়েছেন এই স্টার। 

    

Share this article
click me!