Kishmish Release Date: আসছে দেব-রুক্মিনী জুটির ছবি কিসমিস, প্রকাশ্যে এলো ছবির মুক্তির দিন

এই শীতেই মুক্তি পাওয়ার কথা ছিল দেবের আগামী ছবি 'কিশমিশ', এই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ফের দেখা যাবে রুক্মিনী কে । 

Asianet News Bangla | Published : Jan 21, 2022 12:37 PM IST / Updated: Jan 21 2022, 06:49 PM IST

সদ্য ২৫ দিনের সাকসেস সেলিব্রেট করলেন দেব (Dev) অভিনিত  টিম টনিক (Tonic)।এই করোনা পরিস্থিতীতে সীমিত ৫০শতাংশ দর্শক আসন থাকলেও সাফল্যের কোনও ঘাটতি পরে নি টনিকের। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের (Dev) রসায়ন মন জয় করেছে দর্শক থেকে শুরু করে সম্প্রতী কেক কেটে ছবির সাফল্য উদযাপন করেছিলেন দেব (Dev)  । পাশাপাশি এই শীতেই মুক্তি পাওয়ার কথা ছিল দেবের আগামী ছবি 'কিশমিশ'র(Kishmish) এই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ফের দেখা যাবে রুক্মিনী কে(Rukmini Maitra)। 

কিন্তু করোনা পরিস্থীতির কথা মাথায় রেখে এবং টনিকের বক্স অফিসে যাতে কোনও ঘাটতি না পরে সেই কথা ভেবেই ছবি মুক্তির দিন পিছিয়ে দেন দেব (Dev) তবে  বৃহস্পতী বার সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ছবি মুক্তির দিন ঘোষনা করলেন দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারর্স। চলতি বছরের ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত 'কিশমিশ'।গত বছর অগাস্টে ছবির টিজার শেয়ার করেছিলেন দেব। টিজারের শুরুতে অভিনেতা নিজেই নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন ফেলুদা নামে, তবে তিনি গোয়েন্দা ফেলুদা নন, তিনি একজন ছাত্র আর তার নাম ফেলু-দা। আসলে এই ছবিতে তাঁর নাম কৃশানু, যে পড়াশুনায় একদমই ভালো নয়। তার স্বপ্ন সে বিয়ে করবে রোহিনীকে। কিন্তু রোহিনী তাঁকে বিশেষ পাত্তাই দিচ্ছে না। ছবিতে রোহিনী হলেন রুক্মিনী।তবে এই ছবিতে দেবকে দুটি ভিন্ন লুকে দেখা যাচ্ছে। কলেজ স্টুডেন্টের পাশাপাশি একজন প্রাপ্ত বয়স্কের লুকেও দেখা গেছে তাকে।

তবে  এরপর পোস্টারে সামনে এলে তাঁর চার ধরনের লুক সামনে আসে। স্কুল ইউনিফর্ম পরে দেবকে 'খুবই কিউট লাগছে' বলে মন্তব্য করেছিলেন  দেবের ফ্যানেরা কেউ আবার তাঁর কলেজের লুক দেখে নস্টালজিয়ায় ভাসেন। অন্য একটি লুকে দেবকে দেখে মনে হচ্ছে তিনি ঘোর সংসারী। চরিত্রের খাতিরে এর আগেও গোঁফ রেখেছেন অভিনেতা, কিন্তু এবারের লুক একেবারেই আলাদা, সেই লুকের কিছুটা ঝলক টিজারেও ছিল, যেখানে তাঁর পরনে ছিল পাঞ্জাবি আর শাল। আবার পোস্টারের একেবারে মাঝখানে দেবকে দেখা যাচ্ছে প্রফেশনাল লুকে, তাঁর হাতে একটি বই রয়েছে। 

 

আরও পড়ুন- MUKTI FILM RELEASE: পায়ে ফুটবল, মনে ব্রিটিশ তাড়ানোর মন্ত্র-২৬ জানুয়ারি আসছে 'মুক্তি'

আরও পড়ুন- দর্শক দরবারে আসতে পারে প্রয়াত রাজনীতিবিদ জ্যোতি বসুর বায়োপিক, ইঙ্গিত এন.কে সলিলের

ইতিমধ্যেই দেব জানিয়েছেন কিশমিশ একটি আদ্যপান্ত প্রেমের ছবি। কিন্তু তাঁর এই চারধরনের লুক দেখে বোঝাই যাচ্ছে এই প্রেম কাহিনিতে রয়েছে অনেক টুইস্ট।  বৃহস্পতিবার ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ করেন দেব। সেখানেও দুধরনের লুকে দেখা যাচ্ছে তাঁকে ও রুক্মিনীকে। এই ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran bandopadhyay), ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta), যিশু সেনগুপ্ত(Jishuu Sengupta), অঙ্কুশ হাজরা(Ankush Hazra) ও শ্রাবন্তী চ্যাটার্জিকে(Srabanti Chatterjee)। দেব পরান বন্ধ্যপাধ্যায়ের টনিক সত্যি দর্শকদের মনের টনিক হিসাবে কাজ করেছে। তবে দেবের এই ভালোবাসায় ভরা কিসমিস দর্শকদের কতটা মুখ মিস্টি করতে পারে তার উত্তর মিলবে এপ্রিলের ২৯ তারিখ।

Share this article
click me!