বিবাহবিচ্ছেদের সঙ্গে শ্বশুর জমাইয়ের সম্পর্কেও কী চিড়,তাই জন্য়ই কী রজনীকান্তকে এড়িয়ে যাচ্ছেন জামাই রাজা

দীর্ঘ ১৮ বছরের জীবনে ইতি টেনেছেন ধনুশ ও রজনীকান্ত কন্যা ঐশ্বর্য। তাঁদের বিবাদ মেটানোর জন্য ধনুশের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন রজনীকান্ত। কিন্তু বারবার রজনীকান্তকে এড়িয়ে গিয়েছেন ধনুশ।

Kasturi Kundu | Published : Jan 21, 2022 11:55 AM IST

দক্ষিণী ছবির দুই সুপারস্টারের সম্পর্কটা এতদিন ছিল শ্বশুর-জামাইয়ের সম্পর্ক। আজও আইনিমতে সেই সম্পর্ক অব্যাহত, কিন্তু তৈরি হয়েছে দূরত্ব। নিশ্চই বুঝতে পারছেন কাদের কথা বলা হচ্ছে। হ্যাঁ, দক্ষিণী ছবির বাস্তব শ্বশুর-জামাই রজনীকান্ত ও ধনুশের কথাই বলছি। দীর্ঘ ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন ধনুশ (Danush) ও রজনীকান্ত (Rajnikant) তনয়া ঐশ্বর্য (Aswariya)। কিন্তু ভাঙা সম্পর্ক (Danush-Aswariya Separation)ফের জোড়া লাগানোর চেষ্টা করছেন রজনীকান্ত। মেয়ে-জামাইয়ের মধ্যে বিবাদ মিটিয়ে ফের একসঙ্গে পথ চলার ব্যবস্থা করতে চান ঐশ্বর্যের বাবা। কিন্তু জামাই ধনুশ বারবার তাঁর শ্বশুর রজনীকান্তের সঙ্গে সাক্ষাৎ একপ্রকার এড়িয়ে যেতে চাইছেন। আসলে সিনে ইন্ডাস্ট্রিই হোক বা ব্যাক্তিগত জীবন, দুই ক্ষেত্রেই অভিনেতা ও শ্বশুর যে হিসাবেই হোক না কেন, রজনীকান্তকে যথেষ্ঠ সম্মান করেন তিনি। তাই সম্পর্কের বিচ্ছেদ সংক্রান্ত বিষয়ে কোনও রকম বিবাদে জড়িয়ে রজনীকান্তের প্রতি অসম্মান প্রদর্শন করতে চাইছেন না (Danush Not To Show Disrespect On Rajnikant) জামাই ধনুশ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়ছেন রজনীকান্ত জামাই। 

সংবাদমাধ্যম সুত্রের খবর অনুযায়ী, ধনুশ আর ঐশ্বর্য শুধুমাত্র নিজেদের মধ্যেই সম্পর্কের ইতি টেনেছেন। তাঁরা কেউই আইনতভাবে বিচ্ছেদের পথে হাঁটবেন না। আইনিমতে সেলেব দম্পত্তির তকমাই থাকবে তাঁদের জীবনে। প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি সোশ্যাল সাইটে নিজেদের সম্পর্কের বিরতির কথা ঘোষণা করেছিলেন। ধনুশের এই সোশ্যাল পোস্টে রীতিমত হতবাক রয়েছে সিনেমহল থেকে ভক্তমহল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মেয়ে-জামাইয়ের বিচ্ছেদের পর ধনুশের সঙ্গে বারবার দেখা করার চেষ্টা করছিলেন থ্যালাইভা। পারস্পরিক কথাবার্তার মাধ্যমে ফের যদি ভাঙা সম্পর্ক জোড়া দেওয়া যায়, সেই চেষ্টাই করছিলেন তিনি। কিন্তু আদতে সেই চেষ্টাটুকুই করতে পারেন নি রজনীকান্ত। কিন্তু ধনুশ কিছুতেই তাঁর সঙ্গে দেখা করতে রাজি হন নি। এই বিষয়ে অবশ্য জানা গিয়েছে, ধনুশ তাঁর শ্বশুরমশাইকে অপমান করতে চান না বলেই দেখা সাক্ষাৎ করতে একপ্রকার নারাজ তিনি।

আরও পড়ুন-ঘর ভাঙল রজনীকান্তের মেয়ের, ১৮ বছররের বিবাহিত জীবনে ইতি টানলেন ধনুষ-ঐশ্বর্য

আরও পড়ুন-Rajinikanth Hospitalised- চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি রজনীকান্ত

আরও পড়ুন-চুমুর মাঝে সারা, নতুন ছবির খবর শোনালেন সইফ কন্যা

ধনুশ ও ঐশ্বর্য এক ছাদের তলায় না থাকলেও সন্তানদের প্রতি সম্পূর্ণ দায়িত্বপালন করবেন তাঁরা। ১৬ বছরের যাত্রা রাজা আর ১২ বছরের লিঙ্গা রাজার প্রতি যৌথ অভিভাবকত্বের কোনও ত্রুটি রাখবেন না তাঁরা। একদিকে যখন ধনুশ-ঐশ্বর্যের বিবাহ বিচ্ছেদ নিয়ে রীতিমত সরগরম পেজ থ্রি দুনিয়া ঠিক সেই সময়  ধনুষের বাবা তামিল পরিচালক কস্তুরী রাজা আবার বলছেন, তাঁর ছেলে-বৌমার মধ্যে নাকি কোনও রকম বিবাহবিচ্ছেদই হয়নি, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে মাত্র....এর ফলে দুই পরিবারের মধ্যেও বিবাদের জট পেকেছে। আগামী দিনে ধনুশ-ঐশ্বর্যের সম্পর্কের সত্যিই দাঁড়ি পড়ে নাকি পুনর্মিলন হয় তা তো সময়ই বলবে। 

Read more Articles on
Share this article
click me!