Covid 19 Positive Salmaan : 'Covid' পজিটিভ সলমন, ফ্লু-র মতো সামান্য উপসর্গ রয়েছে শরীরে

কোভিড রিপোর্ট পজিটিভ দুলকার সলমন -এর। করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই ভক্তদের জানিয়েছেন অভিনেতা। বৃহস্পতিবার নিজের টুইটারে করোনা আক্রান্ত হওয়ার খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন দুলকার সলমন। অভিনেতা জানিয়েছেম, শরীরে ফ্লু-এর মতো সামান্য উপসর্গ রয়েছে । এই কয়েকদিনের মধ্যে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সকলকেই করোনা পরীক্ষা করে নেওয়ার কথা জানিয়েছেন অভিনেতা।

Riya Das | Published : Jan 21, 2022 10:02 AM IST / Updated: Jan 21 2022, 05:43 PM IST

করোনার  তৃতীয় ঢেউ বলিউডে বেশ ভালভাবেই জাঁকিয়ে ধরেছে। একের পর এক তারকারা করোনায় আক্রান্ত  (Covid 19 Positive) হচ্ছেন প্রতিনিয়ত। গত এক মাস ধরেই বলিউডের প্রথমসারির তারকারা করোনায় আক্রান্ত হয়েছে। দিন দুয়েক আগেই করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন ফারদিন খান। কোভিড পজিটিভ হওয়ার পরই নিজের সোশ্যাল মিডিয়ায় ফারদিন জানিয়েছেন,  'আমার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। যদিও আমি ভাগ্যবান যে আমি উপসর্গহীন। তবে এই কয়েকদিনের মধ্যে যারা আমার সংস্পর্শে এসেছেন তারা সকলেই করোনা পরীক্ষা করে নিন। যারা করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন তাদের জন্য শুভকামনা। বাকিদের আমার অনুরোধ কোনও রকম সন্দেহ হলেই করোনা পরীক্ষা করিয়ে নিন।  করোনা ভাইরাস (Corona Virus) এখন ছোট বাচ্চাদেরও জাকিয়ে ধরেছে। তাই সকলেই সাবধানে থাকুন। সকলকেই খুব সাধারণ ওষুধ দিয়ে চিকিৎসা করানো হচ্ছে।' এবার আরও এক অভিনেতা করোনার কবলে পড়লেন। কোভিড রিপোর্ট পজিটিভ দুলকার সলমন -এর (Dulquer Salmaan tested Covid Positive)।

করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই ভক্তদের জানিয়েছেন অভিনেতা। বৃহস্পতিবার নিজের টুইটারে করোনা আক্রান্ত হওয়ার খবর (Dulquer Salmaan tested Covid Positive) সকলের সঙ্গে শেয়ার করেছেন দুলকার সলমন। অভিনেতা জানিয়েছেম, শরীরে ফ্লু-এর মতো সামান্য উপসর্গ রয়েছে । এই কয়েকদিনের মধ্যে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সকলকেই করোনা পরীক্ষা (Covid 19 Positive) করে নেওয়ার কথা জানিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সলমন (Dulquer Salmaan )লেখেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি নিজেকে বাড়িতেই নিভৃতবাসে রেখেছি। সামান্য ঠান্ডা লেগেছে। এছাড়া আমি ঠিক আছি। তবে গত কয়েকদিন শ্যুটের জন্য  যারা আমার খুব সংস্পর্শে এসেছেন তাদের সকলকে করোনা পরীক্ষা করানোর আর্জি জানিয়েছেন। এর পাশাপাশি সকলকে করোনা বিধি মেনে চলার ও মাস্ক পরার আর্জি জানিয়েছেন অভিনেতা সলমন (Dulquer Salmaan ) ।

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

সম্প্রতি সলমনকে (Dulquer Salmaan ) থ্রিলার সিনেমা কুরুপ-এ দেখা গেছে। নভেম্বর মাসেই ছবিটি মুক্তি পেয়েছে।  ১৯৮৪ সালে কেরালার একজন বিখ্যাত ক্রিমিনাল সুকুমার কুরুপের বাস্তব জীবনকাহিনি উপর আধারিত এই ছবি। তিনি এমন একজন ব্যক্তি যিনি নিজের মৃত্যুর মিথ্যে গল্প রচনা করার জন্য একটি নিরপরাধ মানুষকে হত্যা করেন এবং অন্য পরিচয়ে কুয়েতে গিয়ে আশ্রয় নেন। ১০ নভেম্বর দুবাইয়ের বুর্জ খলিফায় সলমনের ছবির ট্রেলার মুক্তি পেয়েছিল। এটিই প্রথম মালয়ালম ছবি যেটি বুর্জ খলিফায় দেখানো হয়েছিল। প্রায় ৭৫ কোটি টাকার ব্যবসা করে হিট ছবির তালিকায় নাম লিখেয়েছে এই ছবি। বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস (Corona Virus)। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।

Share this article
click me!