বাঙালি নন কি দেবলীনা কুমার, তবুও বাঙালিয়ানার সঙ্গে এভাবেই জড়িয়ে অভিনেত্রী

  • বাঙালি নন কি দেবলীনা কুমার
  • কীভাবে ষোলোয়ানা বাঙালি তিনি
  • এ কথা প্রকাশ্যে আনলেন খোদ অভিনেত্রীই
  • মন থেকে বাঙালি হওয়ার কতা খোলসা করলেন টলি নায়িকা

Asianet News Bangla | Published : Oct 18, 2020 6:21 PM IST / Updated: Nov 28 2020, 04:03 PM IST

অবাঙালি দেবলীনা কুমারের বাঙালিয়ানা নেই কোনও সন্দেহ। তাঁর কথায় তিনি বং নন তবে  তিনি বাঙালি এবং মন থেকে ষোলোয়ানা বাঙালি। সে কথায় সোশ্যাল মিডিয়ায় ফের প্রকাশ করলেন দেবলীনা। পোস্টে লিখেছেন, "বং নই তবে মনে প্রাণে বাঙালি।" প্রসঙ্গত, নিত্যদিনের মত দেবলীনা কুমারের পোস্টে মুগ্ধ হয়েছিল দর্শকমহল। বরাবরের মত তাঁর ছবিতে প্রশংসায় ভরে চলেছি। হঠাৎই এক অশ্লীল মন্তব্যে চোখ পড়ে সকলের। সেই মন্তব্য এড়িয়ে যায়নি অভিনেত্রীর চোখও। দেবলানীর বক্ষযুগল নিয়ে অশ্লীল মন্তব্য।

একটি ট্যাঙ্ক টপ পরে ছবি পোস্ট করেছিলেন দেবলীনা। ক্যাপশন দিয়েছিলেন 'হ্যাপি জোন'। কোনও বোল্ড ফোটোশ্যুটও নয়। ছবিটি পোস্ট করতেই সেই ব্যক্তির পোস্ট। দেবলীনার স্তনযুগল নিয়ে নোংরা মন্তব্য করতেই চটে যান অভিনেত্রী। সড়াসড়ি প্রতিক্রিয়া স্বরূপ রিপ্লাই দিয়ে বসেন সেই নেটিজেনকে। লিখেছেন, 'থাপ্পড় খাবে?' তাতে অবশ্য অভিনেত্রীকে তাঁর ভক্তরা পরামর্শ দিয়েছেন এই সমস্ত বিকৃত মস্তিষ্কের মানুষজনদের রিপ্লাই না করতে। এতে ওনারই সময় নষ্ট হবে। সেই ব্যক্তি রীতিমত নাছোড়বান্দা। 

আরও পড়ুনঃসৃজিত-মিথিলা-আয়রা, বাড়ির বাগানেই ফুটে উঠল সুখি গৃহকোণ

আরও পড়ুনঃপার্টি অ্যানিমাল পায়েল, মধুমিতা, সঞ্জনা, জন, সামাজিক দূরত্ব ভুলে ভাইরাল নাইটলাইফ

ফের একটি নোংরা মন্তব্য করেছেন ছবিটিতে। দেবলীনা অবশ্য আর কথা বাড়াননি। এখানেই থামিয়ে দিয়েছেন বিতর্ক। তবে এই ধরণের ব্যক্তিরা যে প্রতিটি মহিলাদের পোস্টেই উদয় হয় তাতে কোনও সন্দেহ নেই। অধিকাংশ অভিনেত্রীরাই ট্রোলের কোনও জবাব দেন না। তবে সেই দিক থেকে ব্যতিক্রমী দেবলীনা। ট্রোলের জবাব দেন রীতিমত কড়াভাবে। তবে এই ধরণের বিকৃত মানসিকতাযুক্ত মানুষদের থেকে দূরে থাকাই বুদ্ধিমানের কাজ বলে মনে করে নেটবাসীরা।

Share this article
click me!