মিথিলার ছবিতেই সাধারণত মুগ্ধ হয় এপার বাংলা থেকে ওপার বাংলা। তাঁর স্নিগ্ধতায় মিশে যায় কবিতার ছন্দ। বিনা মেকআপেই সৌন্দর্যের ভিন্ন রূপ তুলে ধরার ক্ষমতা রাখেন এই বাংলাদেশি সুন্দরী। মিথিলার লাবণ্যে মন জুড়িয়ে যায় নেটিজেনের। ভক্তদের চোখ ধাঁধায় মিথিলার পুজোর লুকে। সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এক পোস্টেই। রফিয়ত রসিদ মিথিলা। নাম শুনলে উত্তেজিত হয় ওঠে ভক্তমহল। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির হন মিথিলা। এভাবেই সাধারণত ভাইরাল হয়ে ওঠেন তিনি।

এবার অবশ্য ভাইরাল হলেন ফ্যামিলি টাইমের কারণে। আয়রা, মিথিলা, সৃজিত। বাড়ির বাগানে ফুলের বদলে ফুটেছে সুখি গৃহকোণের মুহূর্ত। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিথিলা। সম্প্রতি মিথিলার সৌন্দর্য নয় তাঁর মাতৃত্বে মুগ্ধ হয়েছিল গোটা নেটদুনিয়া। মেয়ে আয়রাকে নিয়ে সময় কাটাচ্ছিলেন শান্তিনিকেতনে। সেখানে একটি রুফটপ পার্টির ভিডিও পোস্ট করেন মিথিলা। যেখানে তাঁর পরিচিত মহলের কয়েকজন গান বাজনা করছেন। এই হল মিথিলার কাছে নিখাঁদ ভালবাসা। পরিচিত মানুষ এবং তাদের সঙ্গে কাটানো মুহূর্ত। এছাড়া সাইকেল নিয়ে শান্তিনিকেতনের এক মাঠে খেলছিলেন মিথিলা, সেই ছবি ভিডিও প্রকাশ্য আসে। 

আরও পড়ুনঃপার্টি অ্যানিমাল পায়েল, মধুমিতা, সঞ্জনা, জন, সামাজিক দূরত্ব ভুলে ভাইরাল নাইটলাইফ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Us 💕

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Oct 18, 2020 at 9:30am PDT

আরও পড়ুনঃঅনস্ক্রিন স্বামী নীল নাকি অফস্ক্রিন স্বামী সুবান, তিয়াশার প্লে'ডেট' কে

হলুদ রঙের শাড়িতে দেখা গিয়েছিল মিথিলাকে। কালো স্লিভলেস ব্লাউজের সঙ্গে টিউনিং করেছিলেন বাংলাদেশি সুন্দরী। অন্যদিকে নীল পোশাকে দেখা গিয়েছিল আয়রাকে। শর্টস এবং নীল টপে মায়ের সঙ্গে খেলে বেড়াচ্ছিল আয়রা। মা-কে আয়রা সাইকেল চালানো শেখাচ্ছিল কি। এমনটাই মনে হচ্ছে মিথিলার শেয়ার করা ছবিগুলি দেখে। মায়ের সাইকেলের পিছনে মাঠে দৌঁড়ে বেড়াচ্ছে আয়রা। মা ও মেয়ের অ্যালবামে মন ভরে সাইবারবাসীদের। তবে মিসিং ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের অনুপস্থিতিতে মা-মেয়ের মজার মুহূর্তেনেটিজেনদের বড়ই প্রিয় হয়ে উঠেছিল।