অনস্ক্রিন স্বামী নীল নাকি অফস্ক্রিন স্বামী সুবান, তিয়াশার প্লে'ডেট' কে

  • 'কৃষ্ণকলি' তিয়াশা রায়ের 'ডেট' কে
  • ভিডিও পোস্ট করে জানালেন অভিনেত্রী
  • অনস্ক্রিন স্বামী নাকি অফস্ক্রিন স্বামী
  • নীল ভট্টাচার্য বনাম সুবান কি তবে হাড্ডাহাড্ডি লড়াই 

Asianet News Bangla | Published : Oct 18, 2020 5:29 PM IST / Updated: Oct 18 2020, 11:03 PM IST

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'কৃষ্ণকলি' নিয়ে দর্শকমহলের উত্তেজনা সর্বাদই তুঙ্গে। উত্তেজনার কারণ অবশ্যই ধারাবাহিকের প্রধান অভিনেতা অভিনেত্রী। তিয়াশা রায় এবং নীল ভট্টাচার্যকে নিয়ে দর্শকদের উৎসাহ মাত্রাছাড়া। তাঁদের নিয়ে একের পর এক ফ্যানপেজ তৈরি হয়। যার জেরে দু'জনের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নজর সরে না কারও। সেই নজর রাখতেই ধরা পড়ল তিয়াশার প্লেডেট।

অনস্ক্রিন স্বামী নাকি অফস্ক্রিন স্বামী, তিয়াশার প্লেডেট কে, এই নিয়ে নেটদুনিয়ায় চলছে দ্বন্দ্ব। ইনস্টাগ্রাম রিল ভিডিও করে পোস্ট করেছেন তিয়াশা। ব্যাকগ্রাউন্ডে প্লেডেট গানটি। এই পপ গানটি নতুন প্রজন্মের কাছে অত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় এর বহু টিকটক ভিডিও পোস্ট হয়েছিল এক সময়। এখন রিল ভিডিও পোস্ট করে চলে একাধিক নেটিজেনরা। নেটদুনিয়ার এই ট্রেন্ডে গা ভাসালেন তিয়াশা। 

আরও পড়ুনঃঅঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ রিয়ার, সুশান্তকে নিয়ে তাঁদের লড়াই কি এখনও অব্যাহত

আরও পড়ুনঃবাংলা টেলিজগতের প্রিয় জবা আসছে হিন্দিতে, 'কে আপর কে পর'র রিমেকই কি 'সাথিয়া ২'

প্লেডেটের সঙ্গে একটি ভিডিও করেছেন তিয়াশা। লাল রঙের কোট ভিতরে কালো জামা। শর্ট হেয়ারকাটে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সেই ভিডিও পোস্ট করতেই তাঁকে ভক্তরা প্রশ্ন করে চলেছে, তাঁর প্লেডেট আসলে কে। অনস্ক্রিন স্বামী নীল ভট্টাচার্য নাকি অফস্ক্রিন স্বামী সুবান। অবশ্য তাঁর দুই স্ক্রিনের স্বামীর সঙ্গে তিয়াশাকে দেখতে পছন্দ করে দর্শকমহল।     

Share this article
click me!