লকাডাউনে খেতের মাঝে দেবলীনা, হাটকে ফোটোশ্যুটে মুগ্ধ করলেন ভক্তদের

  • খেতের মাঝে দেবলীনা কুমার
  • ফর্মাল পোশাকে দেখা গেল অভিনেত্রীকে
  • করোনার প্রকোপে বাইরে গিয়ে ফোটোশ্যুট করলেন দেবলীনা
  • নেটদুনিয়ায় ভাইরাল পোস্ট

Adrika Das | Published : Jul 25, 2020 6:25 PM IST / Updated: Jul 26 2020, 07:48 AM IST

অভিনেত্রী দেবলীনা কুমারের ফোটোশ্যুটে চোখ কপালে উঠছে সাইবারবাসীর। খেতের মাঝে ফর্মাল পোশাকে দেখা গেল দেবলীনাকে। সেই ছবি শেয়ার করে গাঢ় চিন্তাভাবনায় ডুবে গিয়েছেন অভিনেত্রী। তাঁর ফিটনেসও ছবিতে প্রকাশ পেয়েছে। দেবলীনা ফিটনেসের বিষয় কতখানি তা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। লকডাউন, করোনার প্রকোপে দীর্ঘদিন বন্ধ ছিল সঠিক ভাবে ওয়ার্ক আউট করা। অবশেষে নিজের পুরনো ছন্দে ফিরেছেন দেবলীনা। চোট পাওয়া পা নিয়েই শুরু করে দিয়েছেন ওয়ার্ক আউট করা। প্রসঙ্গত, দিন কতক আগেই নিজের প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে 'কোভিড' ডেটে বেরিয়েছিলেন দেবলীনা। 

আরও পড়ুনঃ'সুশান্তের শেষ ছবির উদযাপিত হোক', বিশেষ অনুরোধ জানালেন নওয়াজ

মাস্ক, গ্লাভস, সমস্ত নিয়মাবলী মেনে করোনার বাজারে ডেটে বেরিয়েছিলেন দেবলীনা। সাইকেলে চেপে দু'জন বেরিয়ে পড়েছেন ডেট সারতে। ভিক্টোরিয়ার সামনে সেলফি তুলে পোস্ট করেছেন দেবলীনা। নিমেষের মধ্যে ভাইরাল হলেন সেলেব জুটি। প্রসঙ্গত লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও তাই আছে। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃ'বলিউডের বিশেষ দল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে, এর জেরে ভাল কাজ পাওয়া বন্ধ হয়ে গিয়েছে'

 

লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। ওয়ার্ক আউটেরই ফল হল টোনড ব্যাক। কখনও ওয়েস্টার্ন ব্যাকলেস পোশাকে। তো কখনও শাড়ির ব্লাউজের খোলা পিঠে নজর কেড়েছেন দেবলীনা। নেটিজেনের অবশ্য তাঁকে বেশি পছন্দ শাড়িতেই। কারণ তাঁদের মতে শাড়ির ওই ব্যাকলেস ব্লাউজেই বেশি মানায় দেবলীনাকে। স্বাভাবিকভাবেই দেবলীনারও পছন্দ নিজের শাড়ি অবতার। তাই বারে বারে শাড়িতেই পোজ দিতে দেখা যায় তাঁকে। 

Share this article
click me!