ছেলেবেলার ফেলুদা আর নেই, আগমণ হল ওয়েবের ফেলুদার, 'ফেলুদা ফেরত'র ট্রেলার মুক্তি

  • ছেলেবেলার গল্পের ফেলুদা আর নেই
  • তারপরই এল ওয়েবের পর্দার ফেলুদা
  • 'ফেলুদা ফেরত'র ট্রেলার লঞ্চে রইল একঝাঁক তারকা
  • প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়ে সম্পন্ন হল ট্রেলার লঞ্চের অনুষ্ঠান

Asianet News Bangla | Published : Nov 21, 2020 1:33 PM IST / Updated: Nov 22 2020, 02:08 AM IST

চলে গিয়েছেন ফেলুদা। ছেলেবেলার সেই রহস্য মোড়া গল্প গুলো যাঁকে ভেবে এতদিন বারে বারে পড়ে এসেছি সেই মানুষটাই আর নেই। সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়ে সৃতিজ মুখোপাধ্যায় ব্যবস্থা করেন।শীতের আমেজ মানেই রহস্যে মোড়া ছবির স্বাদ। এমনটাই যেন রীতি হয়ে এসেছে বাঙালির। শীতের সঙ্গে রহস্যটাও যেন ক্রমশ বাড়ছে। যেখানে ফেলুদা বা ব্যোমকেশ কিংবা কাকাবাবু হলেই হল। 'ফেলুদা ফেরত' ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। ফেলুদার চরিত্রে দেখা যাবে টোটা রায় চৌধুরিকে। তবে চলতি বছরের ছবিটা অনেকখানি আলাদা। 

২০১৯-এর শেষ থেকেই এই ছবির খবর ঝড় তুলেছিল নেট দুনিয়ার পাতায়। প্রথম ফেলুদা ছবি করার সুযোগ পেয়েই ঝাঁপিয়ে পড়েছিলেন পরিচালক। এর আগে কাকাবাবু ছবি উপহার দিয়ে তিনি এমনই দর্শকমনে খিদে বাড়িয়ে দিয়েছেন। এবার সেই তালিকাতেই যুক্ত হতে চলেছে ফেলুদা। ছবির কাজ প্রায় শেষ গত বছর এমন সময় এই ছবির কাজ নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। পুরো দমে চলছিল শ্যুটিং। কিন্তু পরিস্থিতির কবলে পড়ে তা বেশ কিছু দিনের জন্য স্থগিত হয়ে যায়। এবার সেই ছবিরই ট্রেলার  এল সামনে। ট্রেলার লঞ্চে হাজির ছিলেন সব্যসাচী চক্রবর্তী, সৌরভ গঙ্গোপাধ্যায়, টোটা।

আরও পড়ুনঃবিয়েটা এবার সেরেই ফেলছেন কৌশানি-বনি, টলিউডের দুই আরও বড় তারকার নামও জুড়ল তালিকায়

আরও পড়ুনঃগাঁজা সেবন করেন ভারতী ও হর্ষ, NCB গ্রেফতার করল সেলেব দম্পতিকে

এবার সেই ছবিরই পোস্টার এলো সামনে। ১৬ তারিখে মুক্তি পাবে ছবির ট্রেলার। এই খবর শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল নেট পাড়ায়। তবে ছবি মুক্তি পাবে নেট পাড়ায়। আড্ডা টাইমসেই এবার ছিন্নমস্তার অভিশাপ সিজন ১ নিয়ে হাজির হচ্ছেন তিনি। সঙ্গে তো রইছেন নতুন ফেলুদা। লকডাউনের পর ধীরে ধীরে ছন্দে ফিরেছে বিনোদন জগত, আর স্বাভাবিকের পথে জীবন যাপন, কিন্তু এখনও সতর্কতা তুঙ্গে, উল্টে বর্তমানেই বেশি সতর্ক হওয়া প্রয়োজন, তবে সৃজিত মুখোপাধ্যায়ের েই ছবি দেখতে প্রেক্ষাগৃহ মুখো হওয়ার প্রয়োজন নেই। বাড়ি বসেই এই ওয়েব সিরিজে ডুবতে পারবেন দর্শকেরা। 

Share this article
click me!