'Sexiest' মধুমিতায় মুগ্ধ শরদ, নিজেকে সামলাতে না পেরে যা করলেন দ্য ফ্যামিলি ম্যান ২ অভিনেতা


  • মধুমিতার জনপ্রিয়তা এখন মায়ানগরীতে পৌঁছে গিয়েছে
  •  টলিউড পেরিয়ে বলিউডেও হট ফেবারিট মধুমিতা
  • মধুমিতার আদায় মুগ্ধ  দ্য ফ্যামিলি ম্যান ২ খ্যাত শরদ কেলকর
  • মধুমিতার ভিডিওটি দেখেই লাইক করেছেন শরদ

Riya Das | Published : Jun 18, 2021 4:40 AM IST / Updated: Jun 18 2021, 12:49 PM IST

আকাশছোঁয়া অনুরাগীর সংখ্যা। টলিউডেও সাহসীকতার সঙ্গে দাপিয়ে কাজ করছেন মধুমিতা।  বোল্ড থেকে খোলামেলা ঘনিষ্ঠ দৃশ্যেও বেশ স্বাচ্ছন্দ মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে যে প্রস্তুত মধুমিতা আবার তা প্রমাণও করলেন। নায়িকার জনপ্রিয়তা এখন মায়ানগরীতে পৌঁছে গিয়েছে। কী এমন করলেন অভিনেত্রী যে টলিউড পেরিয়ে বলিউডেও হট ফেবারিট মধুমিতা।

আরও পড়ুন-একাধিক প্রেম-বিবাহ-ডিভোর্স, গুঞ্জনকে তুড়ি মেরে নতুন প্রেমিককে দামী উপহার দিলেন শ্রাবন্তী...

আরও পড়ুন-খুল্লামখুল্লা নয়, গোপন সঙ্গমই পছন্দ করতেন অমিতাভ, রেগে গিয়েই কি যৌনতার পর্দাফাঁস করেছিলেন রেখা...

আরও পড়ুন-লিভ-ইনের উদ্দাম সঙ্গমেই 'Pregnant', বিবাহিত না হয়ে মা হওয়ার সাহসী পদক্ষেপ নুসরত থেকে কল্কির...

ঘরবন্দি দশায় কীভাবে সময় কাটাচ্ছেন মধুমিতা, সেই রোজনামচা নিজের সোশ্যালে তুলে ধরেছেন মধুমিতা সরকার। সোম থেকে রবি, কীভাবে কাটছে মধুমিতার সময়ে ছোট ভিডিওতেই জানিয়েছেন নায়িকা। নায়িকার সেই ভিডিও দেখেই মুগ্ধ হয়েছেন বলিউডের দ্য ফ্যামিলি ম্যান ২ খ্যাত অভিনেতা শরদ কেলকর। মধুমিতার ভিডিওটি দেখেই চুপ থাকেননি। বরং ভিডিওতে লাইক করেছেন শরদ।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কখনও চাদর মুড়ি দিয়ে শুয়ে আছেন তো কখন জানলা দিয়ে খোলা আকাশ দেখছেন ছোটপর্দার পাখি। এই ভিডিওই মন ছুঁয়েছে ফ্যামিলিম্যান ২ ওয়েবসিরিজের অরবিন্দের। একাধিক হিন্দি ধারাবাহিক ও চলচ্চিত্রের জনপ্রিয় মুখ শরদ। পাশাপাশি নামী ডাবিং আর্টিস্ট হিসেবেও পরিচিত শরদ কেলকর। 

 

 

এর আগেও মধুমিতার সেক্সি হট লুকে মুগ্ধ বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক বরুণ ধাওয়ান। ফোটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনের ভিডিও পোস্ট করেছিলেন মধুমিতা। দেশি ছোড়ির এহেন অবতারেই ক্লিন বোল্ড হয়েছিলেন বরুণ ধাওয়ান। লাইক করেছেন অভিনেত্রীর হট ফোটোশ্যুট। বিষয়টি নজরে আসতেই জোর চর্চা শুরু হয়েছিল টলিপাড়ায়। টলিউড তো আছেই এবার বলিউডের রাস্তাও যে তার জন্য অনেকটাই মসৃণ তেমনটাই মনে করেছেন নেটিজেনরা। মধুমিতার এই ভিডিওটি ৮৪ হাজারেরও বেশি ছাড়িয়েছে লাইকের সংখ্যা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

Share this article
click me!