কাকাবাবু থেকে শঙ্কু-ফেলুদা, এক ধাক্কায় পাঁচ বহু প্রতিক্ষিত ছবির মুক্তির দিন ঘোষণা করল প্রযোজনা সংস্থা

  • ২০২০ সালে বক্স অফিসে ভরাডুবি 
  • একের পর এক বিগ বাজেট ছবির মুক্তি পিছিয়ে গিয়েছিল
  • কাজ বন্ধ করেই দিন কাটছিল সিনে জগতের 
  • বছর ঘুরতেই তড়িঘড়ি কাজ শুরু, মুক্তির দিন ঘোষণা

Jayita Chandra | Published : Mar 24, 2021 7:00 AM IST

করোনার জেরে থমকে গিয়েছিল গোটা বিশ্ব। সেই একি কোপ পড়েছিল বিনোদন জগতের মধ্যেই। একের পর এক ছবির শ্যুটিং মাঝ পথেই থামিয়ে ফেলতে হয়েছিল। বন্ধ সিনেমাহল, যার ফলে ব্যপক ক্ষতির মুখ দেখতে শুরু করেছিল গোটা বিশ্ব। সেই একই ঝড় বয়েছিল টলিউডের ওপর দিয়েও। পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই আবারও নিয়ম ও সতর্কতা মেনে ছন্দে ফেরার পালা। আর পরিস্থিতি খানিক স্বাভাবিক হওয়ার পরই ছবির দুনিয়ায় ঝড় তুলতে প্রস্তুত ভেঙ্কাটেশ ফিল্ম। 

আরও পড়ুন- করিনার কোন গুণ মুগ্ধ করে শর্মিলাকে, যে স্বভাব তিনি তার মেয়ের মধ্যেও খুঁজে পাননি কোনও দিন

এক ধাক্কায় পাঁচ বহু প্রতিক্ষিত ছবি মুক্তির দিন ঘোষণা করল প্রযোজক সংস্থা। 'ট্যাংরা ব্লুজ', 'সাইকো', 'গোলন্দাজ', 'কাকাবাবুর প্রত্যাবর্তন' এবং 'শঙ্কু আর ফেলুদা'। চলতি বছরই মুক্তি পাবে এই পাঁচ ছবি। সুপ্রিয় সেন পরিচালিত ট্যাংরা ব্লুজ মুক্তি পাচ্ছে ১৫ এপ্রিল। বিরষা দাশগুপ্র পরিচালিত ছবি সাইকো মুক্তি পাচ্ছে ২১ মে। গোলোন্দাজ ছবি মুক্তি পাচ্ছে ১৩ অগাস্ট পরিচালনাতে রয়েছেন ধ্রুব বনদ্যোপাধ্যায়।

 

 

কাকাবাবুর প্রত্যাবর্তন মুক্তি পেতে চলেছে ৮ অক্টোবর, পরিচালনাতে রয়েছেন সৃজিৎ মুখোপাধ্যায়। শঙ্কু আর ফেলুদা পরিচালনাতে থাকছেন সন্দীপ রায়, মুক্তি পাবে ২৪ ডিসেম্বর। খবর ছবিয়ে পড়া মাত্রই তা নজর কাড়ে ভক্ত মহলের। নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় এমনই খবর সামনে আনে প্রযোজক সংস্থা। এখন কেবল অপেক্ষার পালা। বছর ভোর একের পর এক স্টানিং ছবি মুক্তিতে বেজায় উচ্ছ্বসিত দর্শকমহল। সকলকে প্রেক্ষাগৃহ মুখী করে তুলতে এই ছবি বেশ খানিকটা সাহায্য করবে। 

Share this article
click me!